অভিশপ্ত রংধনু pdf download

অভিশপ্ত রংধনু pdf download। মা-শা-আল্লাহ মাস্টারপিস একটা বই। বাংলা ভাষায় সমকামীতার উপরে লিখিত প্রথম বই।ওস্তাদ ড্যানিয়েল হাকিকাতজু,ডা. শামসুলআরেফিন শক্তি ভাই দুইজনেই মা-শা-আল্লাহ সেরা।শক্তি ভাইয়ের আগের কিছু বই ও পড়ছিলাম।ওনার লেখার একটা বৈশিষ্ট্য হলো স্ট্রংগ রেফারেন্স। এত শক্তিশালী রেফারেন্স যে তিনি কোথা থেকে আনেন মাঝেমধ্যে অবাক হই।আল্লাহ তায়ালার সাহায্য না থাকলে নিজের পেশাগত কাজ করার পাশাপাশি এই ধরনের লিখালিখি করা যায় নাহ।
সবার প্রতি বইটা পড়ার অনুরোধ রইলো।
আর আমরা যারা মুসলিম আমাদের কাছে সমকামী তা বিনা প্রশ্নে হারাম। কারণ আমাদের রব আল্লাহ তায়ালা আমাদের চাইতে আমাদের মংগল অমংগল ভালো জানেন।কোনটায় আমাদের মংগল, কোনটায় অমংগল,কোন কাজটা আমাদের মানব স্বভাবের সাথে যায় এগুলা তিনি আমাদের চাইতে ভালো জানেন।আর এই জন্যই তিনি সমকামীতাকে আমাদের জন্য হারাম করেছেন।যেমন কোনো মানুষ যখন একটা রোবট বা যন্ত্র বানায় সে জানে কোন প্রোগ্রামে লিখলে সর্বোচ্চ ফল পাওয়া যাবে,কোন সিস্টেম এ কন্ট্রোল করলে কন্ট্রোলিং ভালো হবে।open loop ভালো হবে না close loop ভালো হবে।
আমরা ও সেই রকম ই সৃষ্টি। আর আমাদের রব জেনে-বুঝেই সমকামী তা হারাম করেছন।সুতরাং যারা মুসলিম আছি আমাদের কাছে সমকামী তা বিনা প্রশ্নে হারাম।
বইটা পড়তে পারেন,ইন-শা-আল্লাহ।
আল্লাহ তায়ালা আমাদের সঠিক বুঝ দান করুন

  • বই: অভিশপ্ত রংধনু
  • লেখক: আসিফ আদনান ,  ডা. শামসুল আরেফীন ,  মাওলানা জাফিরুদ্দিন ,  ড্যানিয়েল হাকিকাতজু
  • ক্যাটাগরি: ইসলাম ও সমকালীন বিশ্ব
  • ভাষা: বাংলা
  • ফরম্যাট: Free Download (ফ্রি ডাউনলোড)
  • প্রকাশনী: দারুল ইহদা
  • প্রকাশকাল: ১ম প্রকাশ ২০২০
  • মোট পেজ: ২৪৮ টি
  • ফাইল সাইজ: ৪৩.৭ এম্বি
আরও পড়ুন:   The 7 Habits of Highly Effective People Bangla pdf download

Contents

অভিশপ্ত রংধনু pdf বইয়ের প্রথম কিছু অংশ পড়ুন।

অভিশপ্ত রঙধনুবইটি সম্পর্কে কিছু কথা:
প্রচলিত কিছু শব্দ আছে যা মুখে আনতে লজ্জা লাগে, সমকামিতা তাদের একটি। শব্দটা যতটা না লজ্জার তার ব্যবহারিক রূপ তারচেয়ে জঘন্য ও ভয়ংকর। আমরা অনেকেই জানি, লুত (আঃ) জাতি যে পাপে ধ্বংস হয়েছিল তার একটি এই সমকামিতা। এই যুগেও নতুন করে কওমে লুতের সেই পাপ জেগে উঠেছে। আজ সমকামিতাকে পাপ মনে করা হয় না। সমকামীদের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করা হয়। বিজ্ঞান, দর্শন দিয়ে এর বৈধতা দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু বিজ্ঞান ও দর্শন কি ইসলামের মতো একে অভিশপ্ত মনে করে? আবার বাংলাদেশের মতো দেশে এর প্রভাবই বা কি? দেশে যে প্রকাশ্যে র‍্যালি বের হয় কাদের সাহায্যে হয়? সমকাম আর শিশুকামের মধ্যে কি সম্পর্ক? আবাসিক শিক্ষা প্রতিষ্ঠানে কি হচ্ছে? এই পাপ থেকে নিজেকে ও সমাজকে বাঁচানোর উপায় সম্পর্কে আলোচিত হয়েছে বইটিতে।

লেখক পরিচিতি:

আসিফ আদনান

অভিশপ্ত রংধনু বইটি সম্পর্কে পাঠকদের মন্তব্য।

আবরার আমীন বলেছেন: ঘৃণ্য-সমকামকে যারা সাপোর্ট করে তারা এ বইটির অভাবনীয় সফলতা দেখে জ্বলে পুড়ে মরছে। আর এর দ্বারাই প্রমাণিত হয়ে যায় যে বইটি কতটা গুরুত্বপূর্ণ।

পাঠক ইতিমধ্যেই বইটিকে বেস্টসেলার বানিয়ে ফেলেছেন। এ বইটির এ সফলতা লেখকদের বা প্রকাশনীর একার নয়, বরং এ সফলতা পুরো মুসলিম উম্মাহের।

আরও পড়ুন:   সিক্রেটস অব জায়োনিজম Pdf Download

Tanjil Ahammed বলেছেন: নিঃসন্দেহে ভাল বই। পড়ে ফেলুন।

Khadimul Islam Saurab বলেছেন: ১৭+ One Star rating দিয়েছে ভাই নাম গুলো দেখেই বুঝা যাচ্ছে, এগুলা ফেইক।
তাদের লক্ষ্যই হলো কেউ যেনো বইটা কিনে না পড়ে।
এগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।রকমারী বিষয়টা কাইন্ডলি দেখবেন ।ছাগলের তিন নাম্বার বাচ্চা হইলেই এই রকম ফেইক আইডি থেকে কমেন্ট করে মানুষ। আর কমেন্ট দেখেই বুঝা যাচ্ছে এগুলা নাস্তিক আর না হয় বিধর্মী।
আল্লাহ তায়ালা আমাদের রক্ষা করুন(আমিন) ©

Mehedi Hassan বলেছেন: পাশ্চাত্যের থলের বিড়াল বের করার জন্য যথেষ্ট।

Al amin khan বলেছেন: কি বলবো আর?
সমকামিতাকে যারা প্রমোট করতে চায়, এই বইটা তাদের জন্য সজোরে একটি চপেটাঘাত।
আমার জানামতে বাংলা ভাষায় এরকম কাজ এখনো হয়নো। দারুন! লেখককে ধন্যবাদ।

অভিশপ্ত রংধনু বইটি pdf download করুন নিচের লিংক থেকে।

প্রিয় পাঠক  অভিশপ্ত রংধনু বইটি pdf download করতে আমরা কখনোই আপনাদের উৎসাহীত করছি না। আমাদের অনুরোধ থাকবে অভিশপ্ত রংধনু বইটি আপনার নিকটস্থ লাইব্রেরী অথবা অনলাইন বইয়ের দোকান থেকে হার্ডকপি ক্রয় করুন এতে করে সম্মানিত লেখকগন তাদের লেখার প্রতি আরো উৎসাহিত হবেন।

আর হ্যা বন্ধুরা আপনারা চাইলেই বইটি এই অনলাইন শপ গুলো থেকে খুব সহজেই ক্রয় করতে পারবেন।

রকমারি:  https://www.rokomari.com/book/200104/ovishopto-rongdhonu

Was this article helpful?
YesNo

Leave a Comment