জিরো টু ওয়ান pdf download

জিরো টু ওয়ান pdf download। জিরো টু ওয়ান অসাধারণ একটি বই। যে বই থেকে আপনি কিভাবে অসাধরন একজন উদ্দোক্তা হয়ে উঠতে পারেন তারই কিছু দিক নির্দেশনা দেয়া হয়েছে। চমৎকার ভাষান্তর এর জন্য লেখক কে ধন্যবাদ।

  • বই: জিরো টু ওয়ান
  • লেখক: পিটার থিয়েল , ব্লেক মাস্টার (অনুবাদক সাজিদ রাজু)
  • ক্যাটাগরি: আত্ম-উন্নয়ন ও মেডিটেশন
  • ভাষা: বাংলা (অনুবাদ)
  • ফরম্যাট: Free Download (ফ্রি ডাউনলোড)
  • প্রকাশনী: অদম্য প্রকাশ
  • প্রকাশকাল: ২০১৯
  • মোট পেজ: টি
  • ফাইল সাইজ: এম্বি

জিরো টু ওয়ান pdf বইয়ের প্রথম কিছু অংশ পড়ুন।

২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হতে চায় বাংলাদেশ। জিডিপি প্রবৃদ্ধির সাথে সাথে কর্মসংস্থানের হার না বাড়াতে পারলে বাংলাদেশ তার লক্ষ্যে পৌঁছাতে ব্যর্থ হবে। প্রতি বছর লেখাপড়া শেষে চাকরির অপেক্ষায় থাকা প্রায় ২৫ লাখ তরুণ-তরুণীর বেকারত্বের বোঝা সমাজে হতাশা তৈরী করছে। অথচ এত সমস্যার মাঝেই লুকিয়ে রয়েছে অপার সম্ভাবনা। বিপুল এই জনসংখ্যার কর্মসংস্থান সৃষ্টির কার্যকরী উপায় তাদেরকে স্বাবলম্বী করে তোলা। নিজের যোগ্যতা-দক্ষতার বিকাশ ঘটিয়ে আত্মমর্যাদার সাথে নিজের পায়ে দাঁড়াতে পারা, একজন ‘উদ্যোক্তার পক্ষেই সম্ভব’। সফল উদ্যোক্তা হয়ে ওঠা খুব সহজ কাজ নয়। একজন উদ্যোক্তার মধ্যে থাকতে হয় উদ্ভাবনী শক্তি, ঝুঁকি গ্রহণের সাহস, আর্থিক সঙ্গতি, ব্যবস্থাপনার দক্ষতা আর বাজার বিশ্লেষণের ক্ষমতা । কেননা ব্যবসার পরিকল্পনা এবং বাস্তবায়নের সবকটি স্তরেই তিনি একজন যোদ্ধা। এজন্য তাকে এসব বিষয় সম্পর্কে জানতে হয়, শিখতে হয়। আমার বিশ্বাস সেই শিক্ষাকে সহজ করবে পিটার থিয়েলের বই ‘জিরো টু ওয়ান’। বিশ্বে ‘উদ্যোক্তা’ বিষয়ক ধারণা নিয়ে কাজ শুরু করে যারা প্রশংসিত হয়েছেন তাদের মধ্যে ‘জিরো টু ওয়ান’ বই এর লেখক পিটার থিয়েল অন্যতম। নিজের ব্যবসায়িক বুদ্ধির সঙ্গে প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে ব্যবস্থাপনায় নতুনত্ব এনেছেন তিনি। যারা ‘উদ্যোক্তা’ বিষয়ক ধারণার সঙ্গে পরিচিত এবং ভবিষ্যতে একজন সফল উদ্যোক্তা হতে চান, তাদের জন্য এই বইটি সহায়ক হবে। বইটিতে সুস্পষ্ট কোন ব্যবসায়ের জন্য সুনির্দিষ্ট দিকনির্দেশনা দেওয়া না থাকলেও একজন উদ্যোক্তা কঠিন পরিস্থিতির মুখোমুখি হলে কিভাবে তা থেকে উত্তরণের পথ খুঁজে পাবে তার উপায় বাতলে দেওয়া আছে। বইটি বাংলা ভাষায় অনুবাদ করার কৃতিত্ব অর্জন করেছে আমার স্নেহাষ্পদ সাজিদ রাজু। যারা নতুন কিছু করতে চান, উদ্যোক্তা হয়ে চাকরি খোঁজার পরিবর্তে চাকরি দেবার মত চ্যালেঞ্জ গ্রহন করতে চান বইটি তাদের জন্য সহায়ক হবে বলে আশা রাখি।

আরও পড়ুন:   বাংলা ভাষার সকল যুক্ত বর্ণের তালিকা pdf download করুন

লেখক পরিচিতি:

পিটার থিয়েল

জিরো টু ওয়ান বইটি সম্পর্কে পাঠকদের মন্তব্য।

Mahmud বলেছেন: তরুণ উদ্যোক্তাদের জন্য বইটি পড়া বাধ্যতামূলক ।

ALHAJ UDDIN বলেছেন: সত্যিই বইটি অসাধারণ।বইটি পড়ে অনেক নতুন নতুন জিনিস জানতে পারলাম যা আমার পেশাগত জিবনে অনেক কাজে আসবে।তাছাড়া পড়াশুনা করার ক্ষেত্রেও আমাকে সাহায্য করবে বইটি।

Barkat Ullah বলেছেন: অসাধারন একটা বই। বইটি না পড়ে থাকলে পড়তে পারেন। অনেক কিছু জানতে এবং শিখতে পারবেন।

Abdullah Hil KaFi বলেছেন: Zero To One অসাধারণ একটি বই। এটও তরুণ উদ্যোক্তা হওয়ার জন্য অবশ্যই পড়া উচিত।

MD Harun বলেছেন: খুব ভাল বই। এই বইগুলো পড়ে আমি অনেক উপকৃত হয়েছি।

জিরো টু ওয়ান বইটি pdf download করুন নিচের লিংক থেকে।

প্রিয় পাঠক জিরো টু ওয়ান বইটি pdf download করতে আমরা কখনোই আপনাদের উৎসাহীত করছি না। আমাদের অনুরোধ থাকবে জিরো টু ওয়ান বইটি আপনার নিকটস্থ লাইব্রেরী অথবা অনলাইন বইয়ের দোকান থেকে হার্ডকপি ক্রয় করুন এতে করে সম্মানিত লেখকগন তাদের লেখার প্রতি আরো উৎসাহিত হবেন।

আর হ্যা বন্ধুরা আপনারা চাইলেই বইটি এই অনলাইন শপ গুলো থেকে খুব সহজেই ক্রয় করতে পারবেন। রকমারি: https://www.rokomari.com/book/178729/zero-to-one

Was this article helpful?
YesNo

Leave a Comment