বিকাশ অফার ২০২২ (সর্বশেষ অফার) bKash Offer 2022

বিকাশ অফার ২০২২ (সর্বশেষ অফার) bKash Offer 2022। বিকাশ বাংলাদেশে সবচেয়ে বেশি ব্যবহৃত মোবাইল ব্যাংকিং কোম্পানি যার মাধ্যমে সহজেই অর্থ লেনদেন করা যায়। কোম্পানিটি তার ব্যবহারকারীদের বিভিন্ন ধরনের সুবিধা দিয়ে থাকে যার মধ্যে একটি হল বিকাশ অফার ২০২২। বিকাশ প্রতিনিয়ত তাদের অফার আপডেট করছে। এখানে আমরা বিকাশের সর্বশেষ অফারগুলো নিয়ে আলোচন করেছি যেগুলো এখন আপনি উপভোগ করতে পারবেন।

আপনি যদি বিকাশ ব্যবহারকারী হন তবে এই লেখাটি আপনার জন্য খুবই দরকারী। আপনি বিকাশ এর সমস্ত ধরণের অফার সম্পর্কে আরও জানতে পারবেন এবং আপনার পছন্দসই অফারটি উপভোগ করতে পারবেন। তো চলুন দেরি না করে মূল বিষয়ে চলে যাই।

Bkash New Account Offer

বিকাশ তার নতুন ব্যবহারকারীদের জন্য অবিশ্বাস্য কিছু অফার দিয়ে থাকে। অনেকেই এই অফারগুলি উপভোগ পেতে একটি নতুন অ্যাকাউন্ট খুলতে আগ্রহী হন। বিকাশ বর্তমানে নতুন ব্যবহারকারীদের জন্য কিছু অফার দিয়েছে।

ব্যবহারকারীরা একটি নতুন অ্যাকাউন্ট খুললে ২০০ টাকা পর্যন্ত বোনাস পাবেন। এই বোনাস পেতে, আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। প্রথমবার একটি অ্যাকাউন্ট খোলার পর আপনাকে ২০ টাকার ইন্সট্যান্ট বোনাস এবং বাকি টাকা পেতে কিছু নিয়ম অনুসরণ করতে হবে৷ যেই টাকা পরবর্তী আগামী ৮ সপ্তাহের মধ্যে বিকাশ দিয়ে থাকে।

বিকাশের এই অফারগুলি প্রতিনিয়তই আপডেট করা হয় তাই সবসময় আপনার বিকাশ অ্যাপ এর নোটিফিকেশন অথবা আমাদের এই লেখাটি আপনার ওয়ালে শেয়ার করে রাখুন৷

Bkash Add Money Offer

বিকাশ বাংলাদেশের বেশিরভাগ ব্যাংকের গ্রাহকদের জন্য অবিশ্বাস্য অফার সহ অ্যাড মানিতে ক্যাশব্যাক এবং কুপন ডিসকাউন্ট ফ্রি দিচ্ছে। আপনি যদি প্রথমবার অ্যাড মানি করেন তাহলে আপনি মোট ২০০ টাকার মতো বোনাস পাবেন। যার মধ্যে ১০০ টাকা ক্যাশব্যাক এবং ১০০ টাকা কুপন ডিসকাউন্ট পাবেন।

  আজকের বিকাশ ক্যাশব্যাক অফার ১৪ টাকা ক্যাশব্যাক অফার

Bkash Offer with Uber

আপনি যদি উবারের একজন রাইডার হন তাহলে বিকাশ আপনাকে উবারের পেমেন্ট সিস্টেম এর সাথে বিকাশ যোগ করার জন্য ৩০% পর্যন্ত ছাড় দিবে। কেননা বিকাশ সর্বদা একটি দুর্দান্ত ভ্রমণ করার জন্য হেল্প করে থাকে।

Bkash Refer Offer

আপনি যদি আপনার রেফারেলের অধীনে একজনকে বিকাশ এ আনতে পারেন তাহলে উভয়ের জন্য বিকাশ রেফার অফার রয়েছে। এই ক্ষেত্রে, তাকে আপনার রেফারেল কোড ব্যবহার করে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে। রেফারেল কোড পেতে বিকাশ অ্যাপে গিয়ে এটি সংগ্রহ করতে হবে। তারপর কাংখিত ব্যক্তির সাথে লিংক বা কোড নম্বর শেয়ার করুন।

আজকের বিকাশ ক্যাশব্যাক অফার ১৪ টাকা ক্যাশব্যাক অফার

আপনি যদি সফলভাবে রেফার করতে পারেন তবে উভয়ই একটি নির্দিষ্ট পরিমান এমাউন্ট পাবেন।

এইভাবে, আপনি যত খুশি রেফার করে একটি বোনাস জিততে পারেন। অ্যাকাউন্ট খোলার কাজ শেষ হলে, দুই কর্মদিবসের মধ্যে টাকা বিকাশ ব্যালেন্সে পাঠানো হবে।

Bkash Recharge Offer

বিকাশ তার ব্যবহারকারীদের জন্য রিচার্জ অফারও দিয়ে থাকে। বর্তমানে এই অফারটি শুধুমাত্র বাংলালিংক ব্যবহারকারীদের জন্যই রয়েছে। যদিও আগে গ্রামীণ সহ অন্যান্য ব্যবহারকারীরাও রিচার্জ অফার উপভোগ করতে পারতেন। এখন অফারটি সব অপারেটরের জন্য নেই। বাংলালিংক ব্যবহার করে প্রতিদিন রিচার্জ করে আপনি সহজেই ইন্টারনেট এবং মিনিট প্যাক উপভোগ করতে পারবেন।

100% Cashback on Pay Bill Through Bkash

এখন আপনি বিকাশ লিমিটেডের মাধ্যমে আপনার বিদ্যুৎ ও গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।

Bkash Offer with Banglalink

বাংলালিংক ব্যবহারকারীদের জন্য তিনটি রিচার্জ অফার রয়েছে। সেই অফারগুলোতে আপনি যা খুশি ব্যবহার করতে পারেন। কোন লিমিটেশন নেই, আপনি ক্যাম্পেইন চলাকালীন যতবার চান ততবার অফারটি পেতে পারেন।

Bkash Offer with AjkerDeal

আজকেরডিল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট। ওয়েবসাইট থেকে পণ্য কিনলে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। আপনি বিস্তারিত জানার জন্য তাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আপনার পণ্যের মূল্য অনুযায়ী ছাড়ের পরিমাণ পরিবর্তিত হতে পারে।

  বিকাশ অ্যাড মানি অফার ১০০ টাকা ক্যাশব্যাক

Bkash Offer with Walton

ওয়ালটন বাংলাদেশের সবচেয়ে পরিচিত ইলেকট্রনিক কোম্পানি। বর্তমানে, কোম্পানিটি বিকাশের সাথে জড়িত এবং ব্যবহারকারীদের জন্য অনেক অনেক অফার প্রদান করে থাকে। ওয়ালটন শোরুম থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে আপনি একটি নির্দিষ্ট পরিমাণ ছাড় উপভোগ করতে পারবেন। যাইহোক এই অফারটি সমস্ত শোরুমে নাও দেওয়া হতে পারে। তাই বিকাশের মাধ্যমে পেমেন্ট করার আগে যাচাই করে নিবেন।

Bkash Online Payment Offer

বিকাশ প্রতিনিয়তই বিভিন্ন রকমের ডিসকাউন্ট দিচ্ছে এবং একের পর এক অনলাইন শপিং ওয়েবসাইটের সাথে চুক্তি করছে। বর্তমানে অনেক অনলাইন সেবা প্রদানকারী কোম্পানী বিকাশের সাথে যুক্ত হচ্ছে এবং তাদের ব্যবহারকারীদের জন্য নতুন অফার নিয়ে আসছে। আপনার জন্য প্রযোজ্য অফারগুলি জানতে বিকাশ অ্যাপটি ডাউনলোড করুন।

Bkash 10% Discount with Computer Village

কম্পিউটার ভিলেজ বাংলাদেশের শীর্ষস্থানীয় কম্পিউটার এবং ল্যাপটপ বিক্রেতাদের মধ্যে একটি। এখানে আপনি ল্যাপটপের সকল নতুন মডেলের সংগ্রহ করতে পারবেন। আপনি যখন আপনার পছন্দের ল্যাপটপ বা পিসি কিনবেন তখন বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে আপনি ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এর জন্য আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে।

Bkash 10% Discount with Makeup World

মেকআপ ওয়ার্ল্ড বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মার্কেটপ্লেস। সেখানে সব ধরনের মেকআপ পণ্য বিক্রি হয়। পণ্য কেনার সময় বিকাশ ব্যবহারকারীরা পেমেন্ট পদ্ধতি হিসেবে বিকাশ ব্যবহার করলে সর্বোচ্চ ১০% ছাড় পাবেন। তাই দেরি না করে আপনার নিকটস্থ মেকআপ ওয়ার্ল্ড শাখায় যোগাযোগ করুন এবং অফারটি বুঝে নিন।

Bkash 10% Discount with Kodomo

উপরের সাইটগুলোর মত এটিও একটি অনলাইন শপিং মার্কেট। আপনি যদি সেই ওয়েবসাইট থেকে একটি পণ্য কিনতে চান তাহলে আমি আপনাকে বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধের পরামর্শ দিবো কারন বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে আপনি কোডোমোর থেকে ১০ শতাংশ ছাড় পাবেন।

Bkash 10% Discount with BeshiDeshi

বেশিদেশি অন্যতম একটি জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম যার সাথে আপনি বিকাশের মাধ্যমে লেনদেন করে অফার উপভোগ করতে পারবেন। পেমেন্ট করা হয়ে গেলে আপনি যেকোনো পণ্যের জন্য সর্বোচ্চ ১০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করবেন। ডিসকাউন্ট পেতে আপনাকে অবশ্যই বিকাশ ব্যবহার করতে হবে এবং তাদের দেওয়া নম্বরে অর্থ প্রদান করতে হবে।

  বিকাশ ১১ টাকা রিচার্জ অফার ২০২২

Bkash Offer for Pharmacy Payment

সারা বাংলাদেশের অনেক ফার্মেসির সাথে বিকাশ লেনদেনের মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন। বিকাশের অফারে বিভাগ ভিত্তিক ফার্মেসি স্টোরগুলি অন্তর্ভুক্ত করা হয়েছে। আপনি যদি এই ফার্মেসি থেকে ওষুধ কেনার জন্য বিকাশকে পেমেন্ট পদ্ধতি হিসাবে ব্যবহার করেন তবে আপনি এই অফারগুলি উপভোগ করতে পারেন। অফারটি পেতে অবশ্যই ফার্মেসির পেমেন্ট সিস্টেম এর ব্যাপারে কথা বলে নিবেন যে তারা অফারটি এখনো আপনাকে দিবে কিনা।

Bkash Offer with Furniture Bari (10% Discount)

Furniture bari হল একটি ই-কমার্স সাইট যাতে আপনি অনলাইন থেকে যত খুশি তত আসবাবপত্র অর্ডার করতে পারেন। ব্যবহারকারী এই ওয়েবসাইট থেকে পণ্য কেনার সময় বিকাশের মাধ্যমে অর্থ প্রদান করলে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। আপনি আপনার পছন্দ অনুযায়ী পণ্যটি কিনতে পারেন এবং বিকাশের সাথে অফারটি উপভোগ করতে পারেন।

Bkash Send Money Offer

এখন বাংলাদেশের প্রতিটি অপারেটরে বিকাশ থেকে টাকা পাঠানোর সুযোগ রয়েছে। সেই নম্বরে বিকাশ না খোলা থাকলে আপনি এখনও টাকা পাঠাতে পারবেন।

তাই আপনি যদি বিকাশের সাথে সম্পৃক্ত নয় এমন একটি নম্বরে টাকা পাঠান, সে সেই নম্বর দিয়ে একটি বিকাশ অ্যাকাউন্ট খুললেই আপনি ১৫ টাকা পাবেন এবং নতুন অ্যাকাউন্টধারী ২৫ টাকা বোনাস পাবেন। এইভাবে উভয়েই ৪০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন।

Bkash cashback offer

বিকাশ ক্যাশব্যাক শুধুমাত্র রিচার্জের জন্য দেওয়া হয়েছে। সকল ব্যবহারকারীগন এই অফারটি পাবেন না। যোগ্য গ্রাহকরা ১২ টাকা রিচার্জ করার পর ১০০% তাত্ক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। যোগ্য ব্যবহারকারীরা বিকাশ থেকে একটি এসএমএস পাবেন।

বিকাশ অফার

এই ছিলো বিকাশ এর সর্বশেষ অফার ২০২২। এখন আমি মনে করি এখান থেকে আপনি আপনার জন্য সঠিক অফারটি পেতে পারবেন। আমরা সবসময় বিকাশ অফার ২০২২ আপডেট রাখার চেষ্ট করছি। বিকাশ প্রতিনিয়তই তাদের অফার এর পরিবর্তন নিয়ে আসে তাই সর্বদা বিকাশ অ্যাপ অথবা আমাদের এই পেইজে চোখ রাখুন। এর পরেও যদি বুঝতে আপনার কোনো সমস্যা হয় তাহলে কমেন্ট করে আমাদের জানান।

Was this article helpful?
YesNo

Leave a Comment