পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PKSF Job Circular 2024 প্রকাশিত হয়েছে।  পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ আপনার জন্য একটি বাংলাদেশ এনজিও চাকরি পাওয়ার একটি ভাল সুযোগ হতে পারে যদি আপনি চান বা বাংলাদেশ এনজিওতে চাকরি পেতে চান।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন দরিদ্রদের জীবনযাত্রার মান উন্নত করতে এবং সমাজকে সমৃদ্ধশালী রূপান্তর করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করে থাকে।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হবার পর অনেক প্রার্থীরাই এতে আবেদন করবেন। বিভিন্ন এনজিও চাকরি প্রার্থীদের পছন্দের মধ্যে অন্যতম একটি হল পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এর চাকরি । পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন অনেকগুলি একাধিক পদে লোক নিয়োগ দিবে এবং শুধুমাত্র বাংলাদেশের প্রকৃত নাগরিকরাই এতে আবেদন করতে পারবেন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এক নজরে দেখুন

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করা হয়েছে। যারা বাংলাদেশের সর্বশেষ এনজিও চাকরির সার্কুলার খুঁজছেন, তাদের কাছে বাংলাদেশের জনপ্রিয় এবং বিশ্বস্ত এনজিও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন থেকে একটি সুসংবাদ রয়েছে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। যারা ২০২৪ সালে এসে একটি এনজিও চাকরি পেতে চান তাদের জন্য একটি ভাল সুযোগ রয়েছে। এছাড়াও আপনি যদি ২০২৪ সালে একটি ভাল এনজিও চাকরি পেতে চান তবে আপনার কাছে একটি ভাল সুযোগ রয়েছে।

আপনি আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইট থেকে সহজেই এবং দ্রুত আশা জব ২০২২ সম্পর্কে সকল কিছু জানতে পারবেন যেমন: কখন আবেদন শুরু হবে, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এর এই চাকরির জন্য কি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন, অন্যান্য যোগ্যতা, বয়সসীমা, চাকরির অবস্থান, চাকরির অন্যান্য সুবিধা, আবেদনের শেষ তারিখ, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন সম্পর্কে এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে জেনে আবেদন করুন।

  • এনজিওর নাম: পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ২৬ মে ও ৬ জুন ২০২৪
  • চাকরি ক্যাটাগরি: এনজিও চাকরি
  • শূন্যপদের সংখ্যা: জব সার্কুলার ইমেজ দেখুন
  • কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান
  • বেতন: জব সার্কুলার ইমেজ দেখুন
  • আবেদন মাধ্যম: ডাকযোগে
  • আবেদন শুরু হবে: শুরু হয়েছে
  • আবেদনের শেষ সময়: ২৩ ও ২৫ জুন ২০২৪
  • ওয়েবসাইট: http://www.pksf.org.bd/
  প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ এখান থেকে সহজেই পেতে পারবেন। আপনি পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরিতে আগ্রহী হলে সাবধানে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ পড়ে ফেলুন। আপনি যদি একটি এনজিও চাকরিতে আগ্রহী হন তবে এই পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরি পাওয়ার একটি ভাল সুযোগ হতে পারে। যারা এনজিও চাকরি পছন্দ করেন তাদের জন্য পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন  কর্তৃপক্ষ কর্তৃক অনলাইনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা এনজিও চাকরি করতে আগ্রহী তারা নিচের বিস্তারিত দেখতে পারেন।

image

প্রকাশের তারিখ : ০৭ জুন ২০২

আবেদনের শেষ তারিখ : ৩০ জুন ২০২

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরির পদ এবং শূন্যপদ

বাংলাদেশের জনপ্রিয় এনজিও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন তাদের বিভিন্ন পদের জন্য কিছু যোগ্য চাকরি প্রার্থীকে খুজছে। নিচের পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ অফিসিয়াল নোটিশ এবং বিস্তারিত বিবরণসহ এখনই দেখে ফেলুন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন শিক্ষাগত যোগ্যতা

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এর চাকরির জন্য আবেদন করার জন্য আপনাকে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ এর পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন শিক্ষাগত যোগ্যতা দেখতে উপরের অফিশিয়াল চাকরির বিজ্ঞপ্তিটি দেখুন।

হেল্পলাইন/যোগাযোগ

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

  • হেল্পলাইন নম্বর: যেকোন মোবাইল হইতে 02222218331-33, 02222218335-39 এ কল করুন।
  • মেইল: [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাইবে।
  • অফিসিয়াল ওয়েবসাইট: http://www.pksf.org.bd/
  কোটস বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ আপনার জন্য একটি বাংলাদেশ এনজিও চাকরি পাওয়ার একটি ভাল সুযোগ হতে পারে যদি আপনি চান বা বাংলাদেশ এনজিওতে চাকরি পেতে চান। আমরা আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি যেমন সরকারি চাকরি, প্রতিরক্ষা চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি সংস্থার চাকরির বিজ্ঞপ্তি, এনজিও চাকরির বিজ্ঞপ্তি, সরকারি চাকরির খবর, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, স্কুল ও কলেজের চাকরির বিজ্ঞপ্তি, চাকরি পরীক্ষার ফলাফল এবং আরও অনেক কিছু।

Leave a Comment