অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Opsonin Pharmaceuticals Limited Job Circular আজকে প্রকাশিত হয়েছে। অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড একটি স্বনামধন্য কোম্পানি। অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি নতুন চাকরি প্রার্থীদের কাছে আগ্রহের কেন্দ্রবিন্দুতে সবসময়ই থাকে। প্রায়শই অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড তাদের ঔষধ কোম্পানির জন্য নিয়োগ দিয়ে থাকে।

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আমরা ডেইলিশিক্ষা ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমানে আমাদের দেশের বেকারত্বের হার নিয়মিতভাবেই বেড়ে চলছে। তবে আপনার যদি অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে প্রকাশিত জবগুলো পছন্দ হয়ে থাকে তাহলে আবেদন করার সময়সীমা শেষ হবার পূর্বেই আবেদন করে ফেলুন।

০১) পদের নাম: মেডিকেল প্রমোশন অফিসার
পদ সংখ্যা:
অনির্দিষ্ট জন
শিক্ষাগত যোগ্যতা:
যেকোনো বিষয়ে স্নাতক (এইচএসসিতে বিজ্ঞান থাকা বাঞ্ছনীয়)
চাকরির ধরন:
ফুল টাইম
বয়স:
১৮ থেকে ৩২ বছর
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করতে ইচ্ছুক
বেতন:
আলোচনা সাপেক্ষ

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন কোন কোন পদ এবং কতগুলো পদ খালি রয়েছে এবং কি কি পদে আবেদন করতে পারবেন।

কোম্পানির নাম অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল  ০৮ জুলাই ২০২৪
চাকরি ক্যাটাগরি  ঔষধ কোম্পানি চাকরি
শূন্যপদের সংখ্যা  জব সার্কুলার ইমেজ দেখুন
কর্মস্থল  বাংলাদেশের যে কোন স্থান
বেতন  জব সার্কুলার ইমেজ দেখুন
আবেদন মাধ্যম  অনলাইনে/ডাকযোগে/সাক্ষাৎকার
আবেদন শুরু হবে  ০৮ জুলাই ২০২৪
আবেদনের শেষ সময়  ২০ জুলাই ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট  opsonin-pharma.com
  বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে চাইলে অনুগ্রহ করে তাদের অফিশিয়াল প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি পড়ুন এবং বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন। এবং নিজেকে দ্রুত অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার ২০২৪ এর চাকরির পরীক্ষার  জন্য নিজেকে প্রস্তুত করুন

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ আমাদের এখানে প্রকাশ করা হয়েছে আপনি অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখে আপনার যোগ্যতা ও পছন্দ অনুযায়ী পদে আবেদন করতে পারবেন।

image

 

প্রকাশের তারিখ: ০৮ জুন ২০২৪

আবেদনের শেষ তারিখ: ২০ জুলাই ২০২৪

(সরাসরি সাক্ষাৎকারা)

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তবলী

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড ২০২৪ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন চাকরির অফার করছে। অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী হতে হবে।
  • বয়স সীমা: অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী বয়স হতে হবে।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতা: পদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তা: প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা কোঠা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।
  রেনেটা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নিয়োগ পরীক্ষার সময়সূচি

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এ আবেদন করার পর কর্তৃপক্ষ বিভিন্ন যাচাই এর মাধ্যমে তাদের জনবল নিয়োগ দিয়ে থাকে। সাধারণত অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী নির্বাচন করে থাকে।

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী মোবাইল নম্বরে SMS করে বা ইমেলের মাধ্যমে যথা সময়ে জানিয়ে দিয়ে থাকে। তাই অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করার পরে নিয়মিত আপনার মোবাইল এসএমএস এবং ইমেল ইনবক্স চেক করুন।

অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড হেল্পলাইন/যোগাযোগ

অপসোনিন  নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

  • হেল্পলাইন নম্বর: যেকোন মোবাইল হইতে +880-2-48311900, +880-2-55142000 এ কল করুন।
  • মেইল: [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে।
  • অফিসিয়াল ওয়েবসাইট: http://www.opsonin-pharma.com/

তবে আবেদন করার আগে প্রার্থীকে সার্কুলার ইমেজ ফাইলটি মনোযোগ সহকারে পড়তে হবে। সুতরাং, আপনি যদি যমুনা ব্যাংক লিমিটেড এ ক্যারিয়ার গড়তে চান তবে আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটের পোষ্টগুলো নিয়মিত দেখতে থাকুন। শুধু অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নয় আমরা ওয়েবসাইটে বাংলাদেশের সমস্ত এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরি, বেসরকারি চাকরি, ব্যাংক চাকরি, ঔষধ কোম্পানির চাকরি এছাড়াও সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

আরো দেখুন:

জেনফার বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Comment