সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Social and Economic Enhancement Programme Job Circular প্রকাশিত হয়েছে। বেকার যুবকদের কাছে সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি খুবই গুরুত্বপূর্ণ। সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর বিভিন্ন শূন্যপদে তারা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

প্রাইভেট কোম্পানি গুলো এখন আগের চেয়ে অনেক বেশি সুযোগ অফার করে এবং তাই মানুষজন বেসরকারি খাতের চাকরি এবং উচ্চ ক্যারিয়ার, উন্নত ভবিষ্যত এর জন্য সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর নিয়োগ বিজ্ঞপ্তি পছন্দ করে থাকেন।

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বেসরকারি চাকরিজীবিদের জন্য আকর্ষনীয় একটি চাকরি। সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর জন্য কাজ করা বেসরকারি সেক্টরে অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের একটি অনন্য সুযোগ।

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম বাংলাদেশের সকল চাকরিপ্রার্থী এবং বেকারদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি হতে পারে তাদের জন্য কাংখিত একটি চাকরি।

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত সংক্ষেপে নিচে দেওয়া হয়েছে। সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর চাকরি আপনাকে উদ্দীপক এবং সহায়ক পরিবেশে বহুমুখিতা, উদ্যোগ এবং সৃজনশীলতার সুযোগ করে দিবে। তাই সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর বিভিন্ন পদের জন্য বেশ ভালো অংকের বেতনসহ বেসরকারি চাকরি প্রত্যাশিতদের কাছথেকে আবেদন এর  আহ্বান করা হচ্ছে।

  • কোম্পানির নাম: সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ১৯ আগষ্ট ২০২৪
  • চাকরি ক্যাটাগরি: বেসরকারি চাকরি
  • শূন্যপদের সংখ্যা: জব সার্কুলার ইমেজ দেখুন
  • কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান
  • বেতন: জব সার্কুলার ইমেজ দেখুন
  • আবেদন মাধ্যম: অনলাইন
  • আবেদন শুরু হবে: শুরু হয়েছে
  • আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২৪
  • অফিশিয়াল ওয়েবসাইট: https://seep.org.bd/
  আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে চাইলে অনুগ্রহ করে তাদের অফিশিয়াল প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি পড়ুন এবং বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন। এবং নিজেকে দ্রুত সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম জব সার্কুলার ২০২৪ এর চাকরির পরীক্ষার  জন্য নিজেকে প্রস্তুত করুন।

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম চাকরির মোট শূন্যপদ সংখ্যা

 পোস্ট ক্যাটাগরি  শূন্যপদ সংখ্যা
    টি

০১পদের নাম: ওয়াস ইন্জিনিয়ার
পদের সংখ্যা: ০১ টি।
যোগ্যতা: ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং। ওয়াশ প্রকল্প বাস্তবায়ন এবং ব্যবস্থাপনায় ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা। বিশেষ করে পানিতে ওয়াশ অবকাঠামো প্রকল্পের নকশা ও তদারকি করার ক্ষেত্রে প্রমাণিত অভিজ্ঞতা। চমৎকার যোগাযোগ এবং প্রশিক্ষণ দক্ষতা. কক্সবাজারের আর্থ-সামাজিক প্রেক্ষাপটের সাথে পরিচিতি একটি সম্পদ।
মাসিক বেতন: বিজ্ঞপ্তি দেখুন।
অন্যান্য সুবিধা: উৎসব ভাতা ও নববর্ষ ভাতার সুবিধা (সরকারী বিধি মোতাবেক)।

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশটি পড়ে বিস্তারিত তথ্য জানুন এবং আপনার পছন্দের পদটিতে আবেদন করুন। আপনি সহজেই বেসরকারি চাকরির সার্কুলার এছাড়াও আরও অনেক তথ্য যেমন: আবেদনের প্রয়োজনীয়তা, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, কীভাবে আবেদন করতে হবে, প্রবেশপত্র, আসন পরিকল্পনা এবং ফলাফলের সমস্ত তথ্য কিভাবে পাবেন তা বলা হয়েছে। সুতরাং, সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশটি সম্পূর্ণ ভাবে পড়ুন।

  রবি আজিয়াটা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

image

প্রকাশের তারিখ: ১৯ আগষ্ট ২০২৪

আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট ২০২৪

আবেদন করতে: এখানে ক্লিক করুন

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তাবলী

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম ২০২৪ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন চাকরির অফার করছে। সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী হতে হবে।
  • বয়স সীমা: সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী বয়স হতে হবে।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতাপদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তাপ্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর নিয়োগ পরীক্ষার সময়সূচি

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এ আবেদন করার পর কর্তৃপক্ষ বিভিন্ন যাচাই এর মাধ্যমে তাদের জনবল নিয়োগ দিয়ে থাকে। সাধারণত সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী নির্বাচন করে থাকে।

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী মোবাইল নম্বরে SMS করে বা ইমেলের মাধ্যমে যথা সময়ে জানিয়ে দিয়ে থাকে। তাই সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করার পরে নিয়মিত আপনার মোবাইল এসএমএস এবং ইমেল ইনবক্স চেক করুন।

  কাজী এন্ড কাজী টি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এর চাকরির গুরুত্বপূর্ণ তারিখ ও সময়

 তারিখ  সময়
 আবেদন শুরু  ১৯ আগষ্ট ২০২৪
 আবেদন করার শেষ সময়  ৩১ আগস্ট ২০২৪

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম হেল্পলাইন/যোগাযোগ

সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

  • হেল্পলাইন নম্বর: যেকোন মোবাইল থেকে 01714131052 এই নম্বরে কল করুন।
  • মেইল: [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে।
  • অফিসিয়াল ওয়েবসাইট: https://seep.org.bd/

তবে আবেদন করার আগে প্রার্থীকে সার্কুলার ইমেজ ফাইলটি মনোযোগ সহকারে পড়তে হবে। সুতরাং, আপনি যদি সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম এ ক্যারিয়ার গড়তে চান তবে আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটের পোষ্টগুলো নিয়মিত দেখতে থাকুন। শুধু সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নয় আমরা ওয়েবসাইটে বাংলাদেশের সমস্ত এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরি, বেসরকারি চাকরি, ব্যাংক চাকরি, ঔষধ কোম্পানির চাকরি এছাড়াও সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

আরো দেখুন: অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Comment