নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Female and Child Abuse Crackdown Tribunal Job Circular অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। আপনি যদি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এ কাজ করতে আগ্রহী হন তাহলে সময় শেষ হবার পূর্বেই আবেদন করে ফেলুন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ০৪ সেপ্টেম্বর ২০২৪ এ প্রকাশিত হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর অনলাইন আবেদন শুরু হবে ০৪ সেপ্টেম্বর ২০২৪থেকে এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৬ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ আবেদনপত্র ডাকযোগে/ কুরিয়ার এর মাধ্যমে আবেদনকারীদেরকে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর চাকরির বিজ্ঞপ্তি সরকারি প্রতিষ্ঠানে চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করে ফেলুন এখুনি।

  নদী গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর নতুন চাকরির বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

  • প্রতিষ্ঠানের নামনারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ০৪ সেপ্টেম্বর ২০২৪
  • ক্যাটাগরি০১ টি
  • শূন্যপদ সংখ্যাঅসংখ্য
  • চাকরির ধরণসরকারি চাকরি
  • কর্মস্থলসার্কুলার ইমেজ দেখুন
  • আবেদনকরার মাধ্যম: ডাকযোগে
  • অনলাইনে আবেদন শুরুশুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখ: ২৬ সেপ্টেম্বর ২০২৪

আরো বিস্তারিত জানতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তাদের অফিশিয়াল ওয়েবসাইটে ০৪ সেপ্টেম্বর ২০২৪ তারিখে প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে/ কুরিয়ার এর মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন। এই লেখার মাধ্যমে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর আবেদন যোগ্যতা, আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তির পদ সমূহ:

০১) পদের নামঃ বেঞ্চ সহকারী
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষায় উত্তীর্ণ।
মাসিক বেতনঃ ৯,৭০০-২৩,৪৯০/- টাকা।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। নিম্নে আবেদন কবে শুরু হবে এবং শেষ হবে তা উল্ল্যেখ করে দেওয়া হলো।

  বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

image

আবেদন শুরু হবে: আবেদন শুরু হয়েছে

আবেদনের শেষ সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগে আবেদন করার পদ্ধতি

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনি যদি একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আবেদন করার পূর্বে তাদের অফিশিয়াল নোটিশটি ভালো করে পড়ে নিন।

আপনি যদি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় হতে প্রকাশিত নির্ধারিত আবেদন ফরমে বর্ণিত তথ্যাদি স্বহস্তে পূরণপূর্বক তারিখ ও প্রার্থীর পূর্ণ নাম সম্বলিত স্বাক্ষরসহ অগামী ২৬/০৯/২০১৪ খ্রি তারিখ বিকাল ০৫.০০ ঘটিকার মধ্যে সভাপতি, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ১ম আদালত, ব্রাহ্মণবাড়িয়া বরাবর ডাকযোগে/কুরিয়ার সার্ভিস যোগে দরখাস্ত পৌঁছাতে হবে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া চাকরির আবেদনপত্র

আপনি যদি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর চাকরির জন্য আবেদনপত্র করতে চান তাহলে আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন, এখানে আপনি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া চাকরির আবেদনপত্র পাবেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ যেভাবে আবেদন করবেন

চাকরির আবেদনের নীতি অনুসারে, সরকারি চাকরির আবেদন প্রক্রিয়া একটি নিয়মিত প্রক্রিয়া, আমরা জানি প্রতিটি চাকরির বিজ্ঞপ্তিতে চাকরির আবেদন করা হবে তা দেখানো হয়। এখানে আমরা আলোচনা করেছি কিভাবে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়ার চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে হবে। প্রথমে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যান। চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ছবির তথ্য অনুযায়ী আবেদনপত্রে আপনার বিস্তারিত বিবরণ দিতে হবে  এবং আপনাকে আবেদন করার জন্য একটা নির্দিষ্ট ফি দিতে হবে।

আরো দেখুন: ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল ধরনের তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি যে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর এই বিস্তারিত লেখাটি আপনাকে সাহায্য করবে। সরকারি চাকরির  সার্কুলার ২০২৪ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য করার মাধ্যমে জিজ্ঞাসা করুন।

Leave a Comment