সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ DGMS Job Circular অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে। সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। আপনি যদি সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এ কাজ করতে আগ্রহী হন, আপনি http://dgms.teletalk.com.bd/ এ অনলাইনে আবেদন করতে পারেন।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ১৫ সেপ্টেম্বর ২০২৪ এ প্রকাশিত হয়েছে। সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর জব সার্কুলার ২০২৪ এর মাধ্যমে, মোট ৩৯ জনকে নিয়োগ দেওয়া হবে। অনলাইন আবেদন শুরু হবে ২৫ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১০ ঘটিকা থেকে এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ০৯ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৫ টায়।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ অনলাইনে http://dgms.teletalk.com.bd/ এ আবেদন করার জন্য নতুন সরকারি চাকরি প্রত্যাশিদের আহ্বান করা হয়েছে।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এর চাকরির বিজ্ঞপ্তি সরকারি প্রতিষ্ঠানে চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এর অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করে ফেলুন এখুনি।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এর নতুন চাকরির বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

  • প্রতিষ্ঠানের নাম: সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর
  • নিয়োগবিজ্ঞপ্তি প্রকাশকাল: ১৫ সেপ্টেম্বর ২০২৪
  • ক্যাটাগরি: ১৮ টি
  • শূন্যপদ সংখ্যা: ৩৯ টি
  • চাকরির ধরণ: সরকারি চাকরি
  • কর্মস্থল: সার্কুলার ইমেজ দেখুন
  • অফিশিয়াল ওয়েবসাইট: http://www.dgmsbd.net/
  • আবেদনকরার মাধ্যম: অনলাইন
  • অনলাইনে আবেদন শুরু:২৫ সেপ্টেম্বর ২০২৪
  • আবেদনেরশেষ তারিখ: ০৯ অক্টোবর ২০২৪

আরো বিস্তারিত জানতে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ২০২৪ পিডিএফ আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। আমরা এই লেখায় সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ছবি আকারে সংযুক্ত করেছি। এছাড়াও, আমরা নিচে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর অফিশিয়াল নোটিশ এর পিডিএফ ফাইল অন্তর্ভুক্ত করেছি।

MOD Job Circular 2024 1

MOD Job Circular 2024 2

আবেদন শুরুর তারিখ: ২৫ সেপ্টেম্বর ২০২৪

আবেদনের শেষ তারিখ: ০৯ অক্টোবর ২০২৪

আবেদনের পদ্ধতি: অনলাইন

অনলাইনে আবেদন করার লিংক: http://dgms.teletalk.com.bd/  

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর জব সার্কুলার ২০২৪ পিডিএফ ডাউনলোড

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ PDF প্রকাশ করেছে। আপনার সুবিধার জন্য, আমরা PDF ফাইলটি ডাউনলোড করেছি এবং এখানে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ PDF ডাউনলোড লিংক সংযুক্ত করে দিয়েছি।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি PDF ডাউনলোড করুন

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির মোট শূন্যপদ সংখ্যা

 পোস্ট ক্যাটাগরি  শূন্যপদ সংখ্যা
 ১৮  ৩৯ টি

০১) পদের নামঃ রিসার্চ এ্যাসিসট্যান্ট (গ্রেড-২) (গ্রেড-১৪)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে রসায়ন বিষয়সহ বিজ্ঞান শাখায় অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রী।
মাসিক বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা।

০২) পদের নামঃ কম্পিউটার মুদ্রাক্ষরিক (টাইপিস্ট কাম করণিক) (গ্রেড-১৬)
পদ সংখ্যাঃ ০৩টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ, তৎসহ প্রতি মিনিটে মুদ্রাক্ষরে/কম্পিউটারে টাইপিং-এর গতি বাংলা প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ এবং ইংরেজি প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ।
মাসিক বেতনঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

০৩) পদের নামঃ এফডব্লিউএ (গ্রেড-১৬)
পদ সংখ্যাঃ ০৭টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ অথবা এফডব্লিউএ পদে অন্যূন ২ (দুই) বৎসরের বাস্তব কর্ম অভিজ্ঞতাসহ কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন মাধ্যমিক বা সমমানের সিজিপিএ-তে সার্টিফিকেট কোর্স বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
মাসিক বেতনঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

  বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

০৪) পদের নামঃ মিউজিয়াম কেয়ারটেকার (গ্রেড-১৬)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে জীববিজ্ঞানসহ অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; তবে মৃতদেহ রক্ষণাবেক্ষণ কাজে বাস্তব কর্ম অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা বলে বিবেচিত হবে।
মাসিক বেতনঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

০৫) পদের নামঃ স্টোরম্যান (গ্রেড-১৬)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ: তবে কম্পিউটার বিষয়ে বাস্তব কর্ম অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা বলে বিবেচিত হবে।
মাসিক বেতনঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

০৬) পদের নামঃ বাটলার (গ্রেড-১৮)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কোন স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান হতে ক্যাটারিং বিষয়ে সার্টিফিকেট কোর্স উত্তীর্ণ।
মাসিক বেতনঃ ৮,৮০০-২১,৩১০ টাকা।

০৭) পদের নামঃ ল্যাব পরিচারক (গ্রেড-১৯)
পদ সংখ্যাঃ ০২টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান শাখায় অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
মাসিক বেতনঃ ৮,৫০০-২০,৫৭০ টাকা।

০৮) পদের নামঃ অগ্নিনির্বাপক (গ্রেড-১৯)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,৫০০-২০,৫৭০ টাকা।

০৯) পদের নামঃ ল্যাব বিয়ারার (গ্রেড-১৯)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান শাখায় অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,৫০০-২০,৫৭০ টাকা।

১০) পদের নামঃ অফিস সহায়ক (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০৭টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

১১) পদের নামঃ নিরাপত্তা প্রহরী (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০/- টাকা।

১২) পদের নামঃ শ্রমিক (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অষ্টম শ্রেণি উত্তীর্ণ অথবা স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

১৩) পদের নামঃ আয়া (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০৪টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অষ্টম শ্রেণি উত্তীর্ণ অথবা কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ, মহিলা প্রার্থী হতে হবে এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

১৪) পদের নামঃ বাবুর্চি (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অষ্টম শ্রেণি উত্তীর্ণ অথবা কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন ৫ (পাঁচ) বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতা।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

১৫) পদের নামঃ মালি (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০২টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অষ্টম শ্রেণী উত্তীর্ণ অথবা কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

১৬) পদের নামঃ সহকারী বাবুর্চি (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অষ্টম শ্রেণি উত্তীর্ণ অথবা কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে বাস্তব কর্ম অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার প্রদান করা হবে।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

  বিদ্যুৎ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

১৭) পদের নামঃ মেসওয়েটার (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অষ্টম শ্রেণি উত্তীর্ণ অথবা কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

১৮) পদের নামঃ পরিচ্ছন্নতাকর্মী (গ্রেড-২০)
পদ সংখ্যাঃ ০৩টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অষ্টম শ্রেণি উত্তীর্ণ অথবা কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। হরিজন সম্প্রদায়ের প্রার্থীগণকে অগ্রাধিকার প্রদান করা যাবে এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।
মাসিক বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তবলী

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর ২০২৪ http://dgms.teletalk.com.bd/ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির অফার করছে! সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাস, এইচএসসি বা সমমান পাস এবং স্নাতক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
  • বয়স সীমা: ০৯ অক্টোবর ২০২৪ তারিখে, সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী বা উপজাতীয় কোটাধারীদের জন্য সর্বোচ্চ ৩২ বছর।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতা: পদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তা: প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা কোঠা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এর চাকরির গুরুত্বপূর্ণ তারিখ ও সময়

 তারিখ সময়
আবেদন শুরু  ২৫ সেপ্টেম্বর ২০২৪
আবেদন করার শেষ সময়  ০৯ অক্টোবর ২০২৪

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির আবেদনের পদ্ধতি

আপনি কি সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এখানে আলোচনা করেছি কিভাবে সরকারি চাকরির সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করতে হয়।

এখন প্রশ্ন হল কিভাবে আবেদন করবেন। সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন এ করতে হবে তাই http://dgms.teletalk.com.bd/ এর মাধ্যমে আপনার অনলাইন আবেদন জমা দিন।

  • সকল আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা http://dgms.teletalk.com.bd/ এ অনলাইনে আবেদন করতে পারবেন।
  • অনলাইনে http://dgms.teletalk.com.bd/ এ আবেদনের জন্য আপনাকে আপনার সাম্প্রতিক তোলা রঙিন ছবি এবং স্বাক্ষরের ছবি আপলোড করতে হবে।

যেভাবে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করবেন

আপনি যদি সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর জন্য http://dgms.teletalk.com.bd/ এ আপনার চাকরির আবেদন জমা দিতে চান, তাহলে নিচের দেওয়া স্টেপ গুলো অনুসরণ করুন।

  • প্রথমত http://dgms.teletalk.com.bd/ ওয়েবসাইট ভিজিট করুন।
  • “আবেদন ফর্ম” এ ক্লিক করুন।
  • আপনি যে পদের জন্য আবেদন করতে চান তা নির্বাচন করুন।
  • “পরবর্তী” বোতামে ক্লিক করুন।
  • আপনি teletalk.com.bd এর প্রিমিয়াম সদস্য হলে, “হ্যাঁ” নির্বাচন করুন।অন্যথায়, “না” নির্বাচন করুন।
  • এখন সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির আবেদনপত্র খুলবে।
  • আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করুন এবং পরবর্তী ধাপে যান।
  • আপনার সাম্প্রতিক রঙিন ছবি এবং স্বাক্ষর ফটো আপলোড করুন।
  • তারপর “আবেদন জমা দিন” বোতামে ক্লিক করুন।
  • অবশেষে, আপনার সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর আবেদনকারী কপি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট করে রেখে দিন।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর আবেদন ফী

Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে।

আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s copy তে তার সাম্প্রতিক তোলা রঙ্গিন ছবি, নির্ভুল তথ্য, ও স্বাক্ষর সংযুক্ত থাকা ও এর সঠিকতার বিষয়টি নিশ্চিত করে PDF copy ডাউনলোড ও রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। উক্ত Applicant’s copy প্রার্থী রঙিন প্রিন্ট অথবা download করে সংরক্ষণ করবেন।

  ট্যাকসেস আপীলাত ট্রাইবুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পদের নাম আবেদন ফী + সার্ভিস চার্জ
রিসার্চ এ্যাসিসট্যান্ট ২০০ + ২৩ = ২২৩ টাকা
কম্পিউটার মুদ্রাক্ষরিক (টাইপিস্ট কাম করণিক) ২০০ + ২৩ = ২২৩ টাকা
এফডব্লিউএ ২০০ + ২৩ = ২২৩ টাকা
মিউজিয়াম কেয়ারটেকার ২০০ + ২৩ = ২২৩ টাকা
স্টোরম্যান ২০০ + ২৩ = ২২৩ টাকা
বাটলার ১০০ + ১২ =১১২ টাকা
ল্যাব পরিচারক ১০০ + ১২ =১১২ টাকা
অগ্নিনির্বাপক ১০০ + ১২ =১১২ টাকা
ল্যাব বিয়ারার ১০০ + ১২ =১১২ টাকা
অফিস সহায়ক ১০০ + ১২ =১১২ টাকা
নিরাপত্তা প্রহরী ১০০ + ১২ =১১২ টাকা
শ্রমিক ১০০ + ১২ =১১২ টাকা
আয়া ১০০ + ১২ =১১২ টাকা
বাবুর্চি ১০০ + ১২ =১১২ টাকা
মালি ১০০ + ১২ =১১২ টাকা
সহকারী বাবুর্চি ১০০ + ১২ =১১২ টাকা
মেসওয়েটার ১০০ + ১২ =১১২ টাকা
পরিচ্ছন্নতাকর্মী ১০০ + ১২ =১১২ টাকা

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন ফি প্রদানের পদ্ধতি

আবেদনকারীরা সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে যেকোনো টেলিটক প্রিপেইড সিম থেকে মাত্র ২টি এসএমএস পাঠিয়ে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির আবেদনের ফি পরিশোধ করতে পারবেন। আবেদন ফি পরিশোধ করতে নিচের এসএমএস ফরম্যাট অনুসরণ করুন।

(০১) SMS: DGMS < Space> User ID পাঠান 16222 নম্বরে
উদাহরণ: DGMS FEDCBA

ফিরতি এসএমএস: আবেদনকারীর নাম। টাকা ৫৬-১১২ একটি আবেদন ফি হিসাবে চার্জ করা হবে।
আপনার পিন হল (৮ সংখ্যার নম্বর) 87654321৷

(০২) SMS: DGMS < Space> Yes < Space> PIN – পাঠান 16222 নম্বর
উদাহরণ: DGMS YES 87654321

ফিরতি এসএমএস: অভিনন্দন আবেদনকারীর নাম, xxxxxxxxxxxxxx ব্যবহারকারী আইডি (FEDCBA) এবং পাসওয়ার্ড (xxxxxxxx) এর জন্য সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর আবেদনের জন্য অর্থপ্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড করুন

একবার সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর প্রবেশপত্র ইস্যু হয়ে গেলে, প্রার্থীদের তাদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে। প্রার্থীরা http://dgms.teletalk.com.bd/ এর মাধ্যমে তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরি পরীক্ষার তথ্য

সকল পদের জন্য সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা নেওয়া হবে। তবে কিছু পদে ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। সুতরাং, সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর নিয়োগ পরিক্ষা ০৩টি ধাপে অনুষ্ঠিত হবে।

আরো দেখুন: প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

  • লিখিত পরীক্ষা
  • ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)
  • লাইভ পরীক্ষা।

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর পরীক্ষার তারিখ, আসন বিন্যাস, ফলাফল

কর্তৃপক্ষ সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। আপনি আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৪ পাবেন ।

হেল্পলাইন/যোগাযোগ

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর নিয়োগে Online-এ আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

  • হেল্পলাইন নম্বর: টেলিটক মোবাইল হইতে ১২১ এ কল করুন।
  • মেইল: [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাইবে।
  • ফেইসবুক পেজ: facebook.com/alljobsbdTeletalk এ মেসেজ এর মাধ্যমেও যোগাযোগ করা যাইবে।
  • অফিসিয়াল ওয়েবসাইট: http://www.dgmsbd.net/

আমরা সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল ধরনের তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি যে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর এই বিস্তারিত লেখাটি আপনাকে সাহায্য করবে। সরকারি চাকরির  সার্কুলার ২০২৪ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য করার মাধ্যমে জিজ্ঞাসা করুন।

Leave a Comment