উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Upazila Health and Family Planning Officer Office Job Circular অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। আপনি যদি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এ কাজ করতে আগ্রহী হন তাহলে সময় শেষ হবার পূর্বেই আবেদন করে ফেলুন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২৩ সেপ্টেম্বর ২০২৪ এ প্রকাশিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এর অনলাইন আবেদন শুরু হবে ২৩ সেপ্টেম্বর ২০২৪ থেকে এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১০ অক্টোবর ২০২৪ পর্যন্ত।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ আবেদনপত্র ডাকযোগে/ কুরিয়ার এর মাধ্যমে আবেদনকারীদেরকে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি সরকারি প্রতিষ্ঠানে চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এর অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করে ফেলুন এখুনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এর নতুন চাকরির বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

  • প্রতিষ্ঠানের নামউপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ০৭ জুন ২০২৪
  • ক্যাটাগরি০২ টি
  • শূন্যপদ সংখ্যাঅজানা
  • চাকরির ধরণসরকারি চাকরি
  • কর্মস্থলসার্কুলার ইমেজ দেখুন
  • অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.hfwc.dharmapasha.sunamganj.gov.bd/
  • আবেদনকরার মাধ্যম: ডাকযোগে / কুরিয়ারে
  • অনলাইনে আবেদন শুরু২৩ সেপ্টেম্বর ২০২৪
  • আবেদনের শেষ তারিখ: ১০ অক্টোবর ২০২৪
  নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আরো বিস্তারিত জানতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। নিম্নে আবেদন কবে শুরু হবে এবং শেষ হবে তা উল্ল্যেখ করে দেওয়া হলো।

07OQZHF

আবেদন শুরু হবে: আবেদন শুরু হয়েছে

আবেদনের শেষ সময়: ১০ অক্টোবর ২০২৪

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির মোট শূন্যপদ সংখ্যা

পোস্ট ক্যাটাগরি শূন্যপদ সংখ্যা
 ০২  অসংখ্যজন

০১) পদের নাম: পেশ ইমাম
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে দ্বিতীয় শ্রেণীর কামিল ডিগ্রী অথবা কোন কওমি মুদ্রাসা হতে দাওরায়ে হাদিস অথবা কোন বিশ্ববিদ্যালয় হতে ইসলামিক স্টাডিস / আরবী বিষয়ে মাস্টার ডিগ্রি।
অন্যান্য যোগ্যতাঃ কোন প্রতিষ্ঠানে খতিব, মুকতি বা মুহাদ্দিস হিসেবে বাস্তব অভিজ্ঞতা, ইলমে কেরাতের উপর স্বীকৃত প্রতিষ্ঠান কর্তৃক সনদপ্রাপ্ত, আরবিতে কথা ও আরবিতে উপস্থিত খুতবা পাঠ, ইসলামের উপর গবেষণা ধর্মী প্রকাশনা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
মাসিক বেতনঃ ১৫,০০০ টাকা।

০২) পদের নাম: মুয়াজ্জিন
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ দ্বিতীয় শ্রেণীর অলিম অথবা সমমানের কওমি যোগ্যতা সম্পন্ন ।
অন্যান্য যোগ্যতাঃ মুয়াজ্জিন হিসেবে বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
মাসিক বেতনঃ ১০,০০০ টাকা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তবলী

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় ২০২৪ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির অফার করছে! উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।
  • বয়স সীমা: সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী বা উপজাতীয় কোটাধারীদের জন্য সর্বোচ্চ ৩২ বছর।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতাপদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তাপ্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা কোঠা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।
  ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগে আবেদন করার পদ্ধতি

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনি যদি একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আবেদন করার পূর্বে তাদের অফিশিয়াল নোটিশটি ভালো করে পড়ে নিন।

আপনি যদি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আবেদকারীর নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং  মোবাইল নম্বর উল্লেখপূর্বক প্রার্থীর স্ব-হস্তে লিখিত আবেদনপত্র ১০ অক্টোবর ২০২৪ তারিখের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার কার্যালয়ে অফিস চলাকালীন সময়ে ডাক যোগাযোগে অথবা সরাসরি পৌঁছাতে হবে।

যেসকল প্রয়োজনীয় কাগজপত্র উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এ আবেদন করতে লাগবে

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির নিয়োগে আবেদন করতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত কাগজ পত্রগুলো সঠিকভাবে দিতে হবে।

প্রার্থী কর্তৃক শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা নিজ জেলা সহ আবেদন পত্রে প্রদানকৃত অন্যান্য যেকোন তথ্য অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে আবেদনকারীর প্রার্থীতা বাতিল বলে গণ্য হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় প্রবেশপত্র ডাউনলোড করুন

একবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় প্রবেশপত্র ইস্যু হয়ে গেলে, প্রার্থীদের তাদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে। প্রার্থীরা http://www.hfwc.dharmapasha.sunamganj.gov.bd/ এর মাধ্যমে তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

  চিটাগাং ড্রাই ডক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরি পরীক্ষার তথ্য

সকল পদের জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা নেওয়া হবে। তবে কিছু পদে ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। সুতরাং, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর নিয়োগ পরিক্ষা ০৩টি ধাপে অনুষ্ঠিত হবে।

  • লিখিত পরীক্ষা
  • ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)
  • লাইভ পরীক্ষা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় পরীক্ষার তারিখ, আসন বিন্যাস, ফলাফল

কর্তৃপক্ষ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। আপনি আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় পরীক্ষার ফলাফল ২০২৪ পাবেন ।

আরো দেখুন: ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

হেল্পলাইন/যোগাযোগ

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

আমরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল ধরনের তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর এই বিস্তারিত লেখাটি আপনাকে সাহায্য করবে। সরকারি চাকরির  সার্কুলার ২০২৪ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য করার মাধ্যমে জিজ্ঞাসা করুন।

Leave a Comment