সিক্রেটস অব জায়োনিজম Pdf Download

সিক্রেটস অব জায়োনিজম Pdf Download। দুনিয়াব্যাপি জায়োনিস্ট ষড়যন্ত্রকারীদের কৌশল,কিভাবে তারা এই বিশ্বকে জায়োনিজম এর পদতলে নিয়ে আসবে,কিভাবে তারা জায়োনিস্ট কে প্রাধান্য দিয়ে বিশ্বকে তাদের ধ্বংসলীলাকে হালাল করবে সে বিষয়ে বিস্তারিত আলোচনা এই বইতে পাবেন।। ইহুদীদের মাস্টারপ্লান সম্পর্কিত যাবতীয় তথ্যাদি এই অসম্ভব সুন্দর বইটিতে লিপিবদ্ধ আছে।। তাছাড়া শ্রমকারীদের আসল লভ্যাংশ কোতজায় যায়, কারা ভোগ করে এসবের গোপন তথ্যাদি এখানে তুলে ধরা হয়েছে ।। তাই অবশ্যই সকলের পড়া উচিত বইটি

বই: সিক্রেটস অব জায়োনিজম

লেখক: হেনরি ফোর্ড (অনুবাদক: ফুয়াদ আল আজাদ)

ক্যাটাগরি: ডিটেকটিভ, ইন্টেলিজেন্স ও সিক্রেট এজেন্সি

ভাষা: বাংলায় অনুবাদ

ফরম্যাট: Free Download (ফ্রি ডাউনলোড)

প্রকাশনী: গার্ডিয়ান পাবলিকেশনস

প্রকাশকাল: ২০২০

মোট পেজ: ২৯৬ টি

ফাইল সাইজ: এম্বি

সিক্রেটস অব জায়োনিজম pdf download বইয়ের প্রথম কিছূ অংশ পড়ুন।

আমেরিকার বিখ্যাত ফোর্ড মোটরগাড়ি কোম্পানির প্রতিষ্ঠাতা মালিক হেনরি ফোর্ড। কোম্পানি পরিচালনা করতে গিয়ে তিনি তো চক্ষু চড়কগাছ! এ কী! ইহুদিদের জায়োনিষ্ট জাল অক্টোপাসের মতো ঘিরে ধরেছে পৃথিবীকে!

ফোর্ড ১৯২০ সালে শুরু করলেন নিজের পত্রিকা ‘দ্য ডিয়ারবর্ন ইনডিপেন্ডেন্ট’। সেখানে ৯১ পর্বের কলামে ধারাবাহিকভাবে তুলে ধরলেন ইহুদি জাল ও নেটওয়ার্ক। বিশ্বব্যাপী তুমুল হইচই শুরু হলো। জায়োনিষ্ট মুখোশ উন্মোচিত হলে আমেরিকান ব্যবসায়ীর কলমে। ইতোমধ্যে ফোর্ড-এর কলামগুলো নিয়ে চার খণ্ডের বই তৈরি হলো; নাম- ‘The International Jew’। প্রতিক্রিয়ায় ইহুদি লবি জবাব দিতে লাগল। আমেরিকা থেকে কয়েকদিনের ব্যবধানেই সব বই লাপাত্তা হলো। পত্রিকার বিরুদ্ধে সম্প্রিতি নষ্টের উস্কানির অভিযোগ উঠল। ১৯২৭ সালে বন্ধ করে দেওয়া হলো তার পত্রিকা এবং আলোচিত এই বই।

  ইউটিউব এভরিথিং pdf download

কিন্তু চাইলেই কি সব বন্ধ করে দেওয়া যায়? আশির দশকে আবার প্রকাশিত হলো বইটি। দুনিয়াব্যাপী ২৩টি ভাষায় অনূদিত হলো। বিশ্বখ্যাত সেই বইটির বাংলা অনুবাদ ‘সিক্রেটস অব জায়োনিজম’।

লেখক পরিচিতি:

হেনরি ফোর্ড (জুলাই ৩০, ১৮৬৩-এপ্রিল ০৭, ১৯৪৭)

সিক্রেটস অব জায়োনিজম বইটি সম্পর্কে পাঠকদের মন্তব্য।

shahmun বলেছেন: খুবই বিখ্যাত একটি বই। এ বইয়ের কথা বিভিন্ন সময় বিভিন্ন আর্টিকেলে পড়েছিলাম৷ অবশেষে বইটা বাংলা ভাষায় অনূদিত হয়ে প্রকাশ হচ্ছে দেখে ভালো লাগল। বইটা প্রকাশ করার জন্য গার্ডিয়ান পাবলিকেশন্সকে ধন্যবাদ।

Saif hasan saifullah বলেছেন: বইটি হেনরি ফোর্ড নিজে লেখেননি। বরং আমেরিকান কয়েকজন গবেষক দিয়ে লিখিয়েছেন। যখন তিনি তার দেশে ইহুদিদের মাস্টারপ্ল্যান দেখে অবাক হয়ে গিয়েছিলে।

Faijanol Hoque বলেছেন: সবার পড়া উচিত!

Mohammad Samim বলেছেন: আশা করছি বইটি সবার কাছে ভালো লাগবে।

nazmus sakib বলেছেন: আপনি শ্রম দেন, কিন্তু লভ্যাংশ ভোগ করে কারা?
এই প্রশ্নের উত্তর পেতে এই বইটা পড়তে হবে……

মোঃ নাহিদ হাসান (সজিব) বলেছেন: বইটা অনেক তথ্যবহুল। অনেক কথা মাথায় উচ্ছৃঙ্খলভাবে ঘোরাঘুরি করছে, সাজাতে পারছিনা।

পবিত্র কুরআন থেকে যেটুকু বুঝেছিলাম যে ইহুদিরা অভিশপ্ত, আর ঘাড়ত্যাড়া একটা জাতি (যদিও এভাবে বলাটা ঠিক না, কারণ বহু প্রসিদ্ধ পয়গম্বর এই জাতি থেকেই এসেছিলেন, কিন্তু সেসব পয়গম্বরগণদেরও হয়রান করে ছেড়েছিলো এই ইহুদিরা)। আরও যা জানতাম সেটুকু নবী মুহাম্মদ (সা.) এর হাদীস থেকে, ইহুদিরা যে পৃথিবীকে অক্টোপাসের মতো আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরবে তাও বিশ্বাস করতাম। কৌতূহলবশত অনলাইনে বহু ‘কন্সপিরেসি থিওরি’ ঘাঁটাঘাঁটি করেছি, কিন্তু বিশ্বাস করতে কষ্ট হচ্ছিলো। একটা সংখ্যায় মুষ্টিমেয় একটা জাতি এতটা সতর্কতার সাথে কীভাবে এতসব দুনিয়া উল্টানো কাজ করতে পারে? জিনিসগুলো ভাবতাম কিন্তু কূলকিনারা পেতাম না।

এই বইটা প্রকাশিত হওয়ার পর থেকেই অস্থির ছিলাম পড়ার জন্য। কারণ বইয়ের লেখক ‘হেনরি ফোর্ড’।

বইটা পড়ে শেষ করার পরে সেই ভাইটির কথার সত্যতা পেয়েছি। ইহুদিদের ধৈর্য আসলেই শয়তানের অনুরূপ এবং ইহুদি ও শয়তানের কাজেকর্মে কোনো পার্থক্য নেই। যেখানে যে বিষ ঢাললে কাজ হবে ইহুদিরা সেখানেই সেটুকুই সমপরিমাণে ঢালবে।

ইহুদিদের নিয়ে যেসব তথ্য আছে বইটিতে পড়লে থ হতে বাধ্য আপনি। সারাবিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকলেও ওরা ওদের রাজার সব আদেশ মেনে চলে, আর সারাবিশ্ব তো বটেই, এমনকি ইহুদিদেরও এলিট শ্রেণী ব্যতীত কেউই জানেনা আসলে ওদের রাজা কে। যদিও আমার ধারণা এই রাজা ইহুদিদের ভাষায় মাসীহ আর নবী মুহাম্মদ (সা.) এর বর্ণনানুযায়ী দাজ্জাল।

যদি আধুনিক বিশ্বের সব প্রভাবশালী প্রতিষ্ঠানগুলোর পেছনের ইতিহাস আর আধুনিক ইসলাম নিয়ে সামান্য পড়াশোনা করা থাকে তাহলে আপনি অনেকগুলো ডট মেলাতে পারবেন। বইটার প্রাসঙ্গিকতাই এমন!

আমি এটা বিশ্বাস না করে থাকতেই পারছিনা যে উগ্র জায়োনিস্টদের কোপ বাংলাদেশে পরেনি। যার প্রমাণ দেশের সরকারি-বেসরকারি উচ্চ পর্যায়ের পদগুলির দিকে তাকালেই বুঝা যায়। ৮০% দখল করে আছে ইসরায়েল ঘেঁষা সংগঠন ইসকনের সদস্যরা। এটা মোটেও হেলা-ফেলার ব্যাপার নয়। কারণ, অনেক সাধারণ হিন্দুরাও ইসকনিদের উসকানি হিসেবেই দেখে।

কীভাবে জায়োনিজম একে একে ঋণের ফাঁদে ফেলে ধ্বংস করেছে ইউরোপ-আমেরিকার অর্থনীতি, ব্ল্যাকমেইল করেছে প্রেসিডেন্টদের। কীভাবে রুজভেল্ট, নিক্সন, টনি ব্লেয়ার, বিল ক্লিনটন আর বুশ ওবামাদের ব্যবহার করেছে ভালোভাবে আন্দাজ করতে পারবেন আর যারা ব্যবহৃত হতে চাননি তাদের অবস্থা হয়েছিলো আব্রাহাম লিংকন, কেনেডিদের মতো।

ওরা আমেরিকান নেটিভ মূল্যবোধ ধ্বংস করেছে, তাও করেছে বেশ কৌশলে। আর এখন চাইছে বাকি বিশ্বে যেটুকু বাকি আছে সেটুকুও ধ্বংস করতে। সবমিলিয়ে যেটুকু বুঝা যায় তা হল ওদের পথের বাঁধা এখন একটাই ইসলাম এবং মুসলিমরা। নইলে ওরা ইসরায়েল প্রতিষ্ঠিত করলেও মসজিদে আকসা ধ্বংস করে থার্ড টেম্পল নির্মাণ করতে পারছেনা।

সর্বোপরি অনুবাদ যথেষ্ট ভালো হয়েছে। বক্সের মধ্যে অনুবাদকের লেখা টিকাগুলি পড়ার সময় গায়ে কাঁটা দিয়েছে বারবার। তবে বইটা সম্পাদনায় আরও যত্নবান হওয়া উচিৎ ছিলো। অনেক ভুল বানান আর অসংগতি ভালোই চোখে বিঁধে।

  ৪র্থ শ্রেণীর বাংলা বই pdf ২০২৪। Class 4 Bangla Book 2024 Pdf Download

আরও কিছু পিডিএফ বই ডাউনলোড করুন:

The 7 Habits of Highly Effective People Bangla pdf download

The Power of Positive Thinking Bangla Pdf Download

আদর্শ হিন্দু হোটেল pdf download

তুমিও জিতবে Pdf Download

নিমিখ পানে ২ pdf download

সিক্রেটস অব জায়োনিজম বইটি pdf download করুন নিচের লিংক থেকে

খুব শিঘ্রই ডাউনলোড লিংক দেওয়া হবে।

প্রিয় পাঠক সিক্রেটস অব জায়োনিজম বইটি pdf download করতে আমরা কখনোই আপনাদের উৎসাহীত করছি না। আমাদের অনুরোধ থাকবে সিক্রেটস অব জায়োনিজম বইটি আপনার নিকটস্থ লাইব্রেরী অথবা অনলাইন বইয়ের দোকান থেকে হার্ডকপি ক্রয় করুন এতে করে সম্মানিত লেখকগন তাদের লেখার প্রতি আরো উৎসাহিত হবেন।

আর হ্যা বন্ধুরা আপনারা চাইলেই বইটি এই অনলাইন শপ গুলো থেকে খুব সহজেই ক্রয় করতে পারবেন।

রকমারি: https://www.rokomari.com/book/194749/secrets-of-jainism—bishobapee-jayonisht-shorojontrer-vetor-bahor

1 thought on “সিক্রেটস অব জায়োনিজম Pdf Download”

Leave a Comment