দ্য মিরাকল মর্নিং The Miracle Morning pdf download

দ্য মিরাকল মর্নিং The Miracle Morning pdf download। বইটি নিয়ে কোনো কথা বলার আগে বইটির মূল লেখক হ্যাল এলরডকে নিয়ে কিছু কথা বলি। পাকিস্তানের “দ্যা আয়রন লেডি” খ্যাত মুনিবা মাজারি’ র মতোই হ্যাল এলরড এক ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হন। মাত্র বিশ বছর বয়সী হ্যাল নিজের গাড়ি চালানোর সময় এক মাতাল ড্রাইভারের তেরে আসা ট্রাকের সাথে ধাক্কা খান। অতঃপর হ্যালের গাড়িটি গুড়িয়ে যায়। তার সাথে থাকা বান্ধবী সুস্থ অবস্থায় থাকলেও হ্যাল গুরুতর ভাবে আহত হন। শরীরের এগারোটি হাড় ভাঙার সাথে সাথে মস্তিষ্ক ও আক্রান্ত হয়। দীর্ঘ ছয় মিনিট কোনো হৃদ স্পন্দন ছিল না তার এবং ক্লিনিক্যালি ডেড বলে অভিহিত হন। কিন্তু সৃষ্টিকর্তা মহান এবং হ্যাল বেঁচে যান। কিন্তু এর পর মুহূর্তে যে কঠিন বিষয়টি তাকে আঘাত করে তা হচ্ছে চিরতরে পঙ্গু হয়ে যাবার সম্ভাবনা। হ্যাল’র বান্ধবী ও তাকে ছেড়ে যান। প্রচণ্ড হতাশায় নিমজ্জিত হয়েও হ্যাল হাল ছাড়েননি। কিন্তু কিছুদিন পরেই আবার দেনার দায়ে এবং অন্যান্য সমস্যায় জর্জরিত হয়ে দিশেহারা হয়ে যান হ্যাল। এক সময় ভাবতে থাকেন আত্মহত্যার কথা। কিন্তু এমনই এক সময়ে এক বন্ধুর কথা রাখতে গিয়ে এক ভোরবেলা দৌড়তে বের হন নন মর্নিং পারসন হ্যাল। আর সেদিন ই খুঁজে পান সাফল্যের চূড়ায় আরোহণ করার পথ। 

বই: দ্য মিরাকল মর্নিং The Miracle Morning

লেখক: হ্যাল এলরড ( অনুবাদক: সাম্য শরিফ )

ক্যাটাগরি: অনুবাদ: আত্ম-উন্নয়ন ও মেডিটেশন

  ৬ষ্ঠ শ্রেণির গণিত বই ২০২৪ pdf | Class 6 Mathematics Book 2024 Pdf Download

ভাষা: বাংলায় অনুবাদকৃত

ফরম্যাট: Free Download (ফ্রি ডাউনলোড)

প্রকাশনী: সূচীপত্র

প্রকাশকাল: ২০২০

মোট পেজ:  ১৬২ টি

ফাইল সাইজ: এম্বি

দ্য মিরাকল মর্নিং The Miracle Morning pdf download বইয়ের প্রথম কিছূ অংশ পড়ুন।

জীবন বদলে দেওয়া এক অমূল্য বই হ্যাল এলরডের দ্য মিরাকল মর্নিং। প্রকৃতপক্ষে এটা শুধু একটি বই নয়; এটা জীবনযাপনের এক নতুন পদ্ধতি- একটি অভ্যাস গঠন প্রক্রিয়া যা জীবনকে গড়ে দেয় নতুন আঙ্গিকে। বইটি যেন একটি প্রতিষ্ঠান, একটি সংগঠন। জীবনে এই বইটির সংস্পর্শে আসা মানে যে-কোনাে মাত্রায় জীবনকে বদলে ফেলা, জীবনকে নতুনভাবে উপলব্ধি করতে পারা।

লেখক পরিচিতি:

হ্যাল এলরোড একজন আমেরিকান লেখক, মূল বক্তা এবং সাফল্য কোচ। তিনি সেরা বিক্রিত বই দ্য মিরাকল মর্নিং, দ্য মিরাকল ইকুয়েশন, মিরাকল মর্নিং বইয়ের সিরিজের প্রতিষ্ঠাতা এবং আচিভ ইওর গোল পডকাস্টের হোস্টের লেখক।

দ্য মিরাকল মর্নিং The Miracle Morning বইটি সম্পর্কে পাঠকদের মন্তব্য।

Tufayel Ahmmed বলেছেন: ”দ্য মিরাকল মর্নিং” বইয়ের সেরা বাংলা অনুবাদ বলা যায়। অনুবাদকে ধন্যবাদ এত যত্ন্ সহকারে সুন্দরভাবে বইটির অনুবাদ করার জন্য।

জান্নাতুল ইসলাম বলেছেন: বর্তমান সময়ের তুলনায় বেশ ভালো অনুবাদ। সহজপাঠ্যতা নিশ্চিত করার পাশাপাশি মোটিভেশনাল বইয়ের টোন রক্ষা করার প্রচেষ্টা আছে। আশা করছি অনুবাদকের পরের প্রকাশনাগুলো আরো উপভোগ্য হবে।

Suhan Rahman বলেছেন: আমাকে যদি জীবনে এগিয়ে যাওয়ার সিক্রেট পথ খুঁজতে বলা হয় আমি প্রথমেই দ্য মিরাকল মর্নিং খুজে নিব। এক কথায় অসাধারণ একটি বই। যেটার বাংলা অনুবাদ ছিল এক কথায় অনবদ্য। অনুবাদককে অনেক বেশী ধন্যবাদ জানাই বইটি এত সুন্দর করে অনুবাদ করার জন্য।
যারা জীবনের সঠিক অনুপ্রেরণা খুজে পেতে চান তারা প্লিজ এই বইটি পড়ুন। আপনার জীবনের মোর ঘুরিয়ে দিবে এই বইটি। আপনার জীবনের ভ্রান্ত ধারণা গুলো সঠিকভাবে বুঝতে পারবেন। জীবনের সঠিক ভিউ পয়েন্টে সময়কে কাজে লাগাতে পারবেন। এই বইটি আপনার জীবনের নতুনত্বের সূচনা ঘটাবে। আপনার জীবনকে করবে সাফল্যমণ্ডিত। অসাধারণ এই বইটি পড়ার সময় যেন মনে হচ্ছিল আগে কেন এই বইটি পড়লাম না। সময়ের সঠিক ব্যবহার একমাত্র এই বই থেকেই ভালভাবে শেখা যায়। আর লেখকের বাস্তব জীবনের উদাহরণ যেন এক নতুন এবং মজবুত অনুপ্রেরণা।

জীবনকে বুঝতে হলে আর সময়কে কাজে লাগাতে হলে অবশ্যই বইটি পড়তে পারেন। ভাল লাগার মতন একটি বই।

  পারসোনালিটি সাকসেস অ্যান্ড হ্যাপিনেস pdf download

Chancal Rahman বলেছেন: মোটিভেশনাল বইয়ের এমন অনুবাদ খুব কমই আছে। মাস্ট রিড।

Md.Mohsin বলেছেন: অনুবাদের ভাষা সহজ,সরল এবং এককথায় চমৎকার। লেখককে ধন্যবাদ এত যত্নসহকারে অনুবাদ করার জন্য। আরও কিছু ভাল বই অনুবাদ করার জন্য লেখকের প্রতি অনুরোধ রই।

আরও কিছু পিডিএফ বই ডাউনলোড করুন:

অগ্নিপুরুষ Agnipurush Pdf Download মাসুদ রানা

The 7 Habits of Highly Effective People Bangla pdf download

The Power of Positive Thinking Bangla Pdf Download

Think and grow rich Bangla pdf download

আদর্শ হিন্দু হোটেল pdf download

তুমিও জিতবে Pdf Download

নিমিখ পানে ২ pdf download

দ্য মিরাকল মর্নিং The Miracle Morning বইটি pdf download করুন নিচের লিংক থেকে।

download 2Bbutton

প্রিয় পাঠক  দ্য মিরাকল মর্নিং The Miracle Morning বইটি pdf download করতে আমরা কখনোই আপনাদের উৎসাহীত করছি না। আমাদের অনুরোধ থাকবে দ্য মিরাকল মর্নিং The Miracle Morning বইটি আপনার নিকটস্থ লাইব্রেরী অথবা অনলাইন বইয়ের দোকান থেকে হার্ডকপি ক্রয় করুন এতে করে সম্মানিত লেখকগন তাদের লেখার প্রতি আরো উৎসাহিত হবেন।

আর হ্যা বন্ধুরা আপনারা চাইলেই বইটি এই অনলাইন শপ গুলো থেকে খুব সহজেই ক্রয় করতে পারবেন।

রকমারি: https://www.rokomari.com/book/195615/the-miracle-morning

1 thought on “দ্য মিরাকল মর্নিং The Miracle Morning pdf download”

Leave a Comment