গ্রামীণফোন জিপি নতুন সিম অফার ২০২২

গ্রামীণফোন জিপি নতুন সিম অফার ২০২২। বন্ধুরা জিপি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন সিমের অফার চালু করেছে। নতুন ইউজারগণ সিম অ্যাক্টিভেট করার সাথে সাথে কিছু অফার জিপির পক্ষথেকে এর ইউজারদের দেওয়া হয়েছে। গ্রামীনফোন তাদের নতুন সিমে কিছু ইন্টারনেট অফার দেওয়া হয়েছে। নতুন সিম অ্যাক্টিভেট করার পর প্রথম ৩৪ টাকা রিচার্জের সাথে সাথে ১ জিবি ইন্টারনেট একদম ফ্রি। এছাড়াও মাত্র ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট নতুন ইউজারগণ পাবেন।

জিপি নতুন সিম অফার ২০২২

গ্রামীনফোন নতুন ইউজারদের জন্য সুখবর কেননা নতুন ইউজারগণ সর্বোচ্চ ১৯ জিবি পর্যন্ত ইন্টারনেট অফার পাবেন এবং সাথে মিনিট অফার, এমএমএস অফার পাবেন। আপনার পছন্দমতো অফারগুলো এখান থেকে দেখে নিন।

এখানে আপনি দুই ধরনের অফার গ্রামীনফোন কোম্পানী থেকে পাবেন। ১ম অফারটি নতুন সিম ০১৩ সিরিয়ালের জন্য এবং ২য় অফারটি সকল নতুন সিমের জন্য প্রযোজ্য হবে।

আরো পড়ুন: জিপি সিমের নাম্বার দেখার নিয়ম 

জিপি ০১৩ সিম অফার

জিপি কোম্পানী নতুন সিম সিরিয়াল বের করেছে তাদের ইউজারদের জন্য। তাদের প্রথম সিরিয়াল ছিলো ০১৭ কিন্তু বর্তমানে জিপি তাদের নতুন সিমের সিরিয়াল ০১৩ নিয়ে এসেছে।

জিপি নতুন সিম অফার

নতুন সিম কেনার পরে আপনি ৫ টাকা আপনার ব্যালেন্সে পেয়ে যাবেন যা আপনার সিমে আগেই রিচার্জ করা থাকবে। এছাড়াও ১ এম্বি ১ টাকায় পাচ্ছেন। আপনি যদি গ্রাম থেকে সিম ব্যবহার করে থাকেন তাহরে ৫০ টাকা ব্যালেন্স পাবেন। যার মেয়াদ থাকবে ৩০ দিন।

  রবি ইন্টারনেট অফার ২০২২ Robi Internet Offer 2022

১ জিবি ডেটা প্রথমবার রিচার্জ করলে

আপনি যদি প্রথমবার ৩৪ টাকা রিচার্জ করেন তাহলে আপনি ১ জিবি ডেটা একদম ফ্রি পাবেন যার মেয়াদ থাকবে ৭ দিন এছাড়াও ৪ টি এমএমএস পাচ্ছেন।

এছাড়াও রিচার্জের পরে আপনি ১ পয়সা /সেকেন্ড পাবেন বোনাস এর মেয়াদ দেখতে ডায়াল করুন *121*1*2# নম্বরে।

আরো পড়ুন: জিপি ইন্টারনেট অফার 

মিনিট অফার দ্বিতীবার রিচার্জ করলে

জিপি তাদের নতুন গ্রাহকদের জন্য কিছু এক্সসাইটিং অফার দিচ্ছে দ্বিতীবার রিচার্জ করলে। ৬৬ টাকা রিচার্জ করলে ১১০ মিনিট পাচ্ছেন ১০ দিনের জন্য।

দ্বিতীয়বার রিচার্জ অফার তখনই পাবেন যদি সিম অ্যাক্টিভেটের দুইদিনের মধ্যে রিচার্জ করা হয়।

১ জিবি ১৭ টাকায় নতুন সিম অফার

নতুন গ্রাহকগন ১৭ টাকা রিচার্জ করলে ১ জিবি ডেটা ব্যালেন্সে পাচ্ছেন। যার মেয়াদ থাকবে ৭ দিন।

নতুন ইউজারগণ যদি মাইজিপি অ্যাপ থেকে ১৭ টাকা রিচার্জ করেন তাহলে তারা ২ জিবি ইন্টারনেট পাবেন। এই অফারগুলো শুধুমাত্র প্রতিমাসে ১ বার পাবেন।

নোট: এই অফারগুলো সিম অ্যাক্টিভেট করার পর থেকে নয়মাস পর্যন্ত নিতে পারবেন। ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন  *121*1111# নম্বরে।

আরো পড়ুন: গ্রামীণফোন সোশ্যাল প্যাক

গ্রামীণফোন নতুন সিম অফার তালিকা ২০২২

প্যাকেজ এর নাম

রিচার্জ অ্যামাউন্ট মেয়াদ
৩৭ মিনিট ২৪ টাকা

৫ দিন

১০০ মিনিট

৬৪ টাকা ১৫ দিন
১৬০ মিনিট ৯৯ টাকা

১৫ দিন

৪৮ পয়সা মিনিট কলরেট

৪৯ টাকা ১৫ দিন
৩ জিবি ইন্টারনেট ৫৭ টাকা

৩ দিন

৬ জিবি ইন্টারনেট

১১৪ টাকা ৭ দিন
৬ জিবি ইন্টারনেট ২৯৯ টাকা

৩০ দিন

২ জিবি ইন্টারনেট + ৫০ মিনিট

৯৭ টাকা

১০ দিন

  জিপি ফ্লেক্সিপ্লান অফার ২০২২

বন্ধুরা এগুলোই ছিলো জিপি নতুন সিমের অফার আপনি যদি জিপি নতুন সিম ক্রয় করতে চান তাহলে অবশ্যই তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে নতুন সিমের অফার গুলো দেখে নিবেন।

1 thought on “গ্রামীণফোন জিপি নতুন সিম অফার ২০২২”

Leave a Comment