গ্রামীণফোন সোশ্যাল প্যাক ২০২২

গ্রামীণফোন সোশ্যাল প্যাক ২০২২ GP Social Pack 2022। বন্ধুরা আপনাদের জন্য কিছু সোশ্যাল প্যাক নিয়ে এসেছি। যারা জিপি   ইউজার তাদের জন্য একদারুণ সোশ্যাল মিডিয়া অফার। এই সোশ্যাল প্যাক এ আপনি Facebook, Whatsapp, Viber, Youtube এবং অন্যান্য সামাজিক যোগযোগ মাধ্যম আপনি ব্যবহার করতে পারবেন।

আপনাদের জন্য সকল সোশ্যাল প্যাক গুলোর একটি তালিকা তৈরী করেছি যাতে খুব সহজেই আপনাদের পছন্দমতো প্যাক গুলো অ্যাক্টিভেট করতে পারবেন।

জিপি সোশ্যাল প্যাক ২০২২ (যেকোন সোশ্যাল মিডিয়া)

ইন্টারনেট প্যাক

মূল্য অ্যাক্টিভেশন কোড মেয়াদ
সোশ্যাল ৩০ এম্বি ১.৬৪ টাকা *121*3022#

৩ দিন

সোশ্যাল ৯০ এম্বি

৬.৫৬ টাকা *121*3023# ৭ দিন
সোশ্যাল ৩৪৩ এম্বি ২০ টাকা *121*3024#

২৮ দিন

হোয়ার্টসঅ্যাপ ২৬ এম্বি

৩.৬১ টাকা *121*3063# ৩ দিন
ভাইবার ২৬ এম্বি ২.৬১ টাকা *121*3070#

৩ দিন

ফেইসবুক সোশ্যাল প্যাক

ফেইসবুক ৩০ এম্বি ১.৬৪ টাকা অফার

জিপি সবসময়ই তার ফেইসবুক ইউজারদের জন্য কিছু স্পেশাল অফার দিয়ে থাকে। গ্রামীনফোন মাত্র ১.৬৪ টাকাতে ৩০ এম্বি ইন্টারনেট দিচ্ছে। আপনি এই ডেটা দিয়ে শুধুমাত্র সোশ্যালমিডিয়া ব্যবহার করতে পারবেন। অফারটি পেতে ডায়াল করুন *121*3022# নম্বরে যার মেয়াদ থাকবে  ৩ দিন।

ফেইসবুক ৯০ এম্বি অফার

গ্রামীনফোন তাদের সোশ্যাল মিডিয়া প্যাকেজগুলোকে আরো নতুনত্ব নিয়ে এসেছে। তারা তাদের ব্যবহারকারীদের মাত্র ৬.৫৬ টাকাতে ৯০ এম্বি ইন্টারনেট অফার করছে।

অফারটি পেতে ডায়াল করুন *121*3023# নম্বরে যার মেয়াদ থাকবে ৭ দিন।

ফেইসবুক ৩৪৩ এম্বি অফার

অনেক অপেক্ষার পর জিপি ৩৪৩ এম্বির ইন্টারনেট অফার নিয়ে এসেছে মাত্র ২০ টাকাতে যার মেয়াদ থাকবে ২৮ দিন। প্যাকটি অ্যাক্টিভেট করতে ডায়াল করুন *121*3024# নম্বরে।

আরো পড়ুন: জিপি ইন্টারনেট অফার ২০২২

হোয়াট্সঅ্যাপ সোশ্যাল প্যাক

একমাত্র জিপিই তাদের ইউজারদের সোশ্যাল মিডিয়ার উপর আলাদা আলাদা অফার প্যাক দিয়ে থাকে। হোয়াট্সঅ্যাপ ব্যবহারকারীদেরকে মাত্র ২.৬১ টাকাতে দিচ্ছে ২৬ এম্বি ইন্টারনেট যার মেয়াদ থাকবে ৩ দিন। অফার অ্যাক্টিভেট করতে ডায়াল করুন *121*3063#নম্বরে।

  গ্রামীনফোন মিনিট অফার জিপি ১৪ টাকায় ২১ মিনিট

ভাইবার সোশ্যাল প্যাক

গ্রামীনফোন সবসময়ই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের জন্য বিভিন্ন অফার নিয়ে আসে। যারা ভাইবার ব্যবহার করেন তাদের জন্য জিপির অফারগুলো এককথায় অসাধারন। আপনি মাত্র ২.৬১ টাকাতে ৩ দিনের জন্য ২৬ এম্বি ইন্টারনেট পাচ্ছেন। প্যাকটি নিতে ডায়াল করুন *121*3070# নম্বরে।

ইউটিউব সোশ্যাল প্যাক

জিপি ইউটিউব ব্যবহারকারীদের জন্য ৪৬ এম্বির ডেটা প্যাক অফার দিচ্ছে। মাত্র ৬.২৮ টাকায় ইউটিউব সোশ্যাল প্যাক অফারটিতে পাচ্ছেন ৪৬ এম্বি ডেটা ৩ দিনের জন্য। অফারটি অ্যাক্টিভেট করতে ডায়াল করুন *121*3020# নম্বরে।

আরো পড়ুন: রবি ইন্টারনেট অফার ২০২২

কিছু গুরুত্বপূর্ন তথ্য

  • আপনি জিপি সোশ্যাল প্যাক ২০২২ ইউএসডি কোড, এসএমএস, মাইজিপি, ওয়াও বাক্স দিয়ে অ্যাক্টিভেট করতে পারবেন।
  • ডেটা প্যাক অ্যাক্টিভেট করার পর ”অটো” রিনিউ করতে মেসেজ করুন “ON” লিখে 25000 নম্বরে অথবা ডায়াল করুন *121*3042# নম্বরে।
  • ”অটো” রিনিউ বন্ধ করতে মেসেজ করুন “OFF” লিখে 25000 নম্বরে অথবা ডায়াল করুন *121*3043# নম্বরে।
  • জিপি ডেটা ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4#নম্বরে।
  • অফার চলাকালীন সময় আপনি যেকোন সোশ্যাল প্যাক কিনতে পারবেন।

জিপি সবসময়ই তাদের কাস্টমারদের ভ্যালু দিয়ে থাকেন। বিভিন্ন ক্যাটাগরীর ইউজারদের জন্য গ্রামীনফোন বিভিন্ন ধরনের প্যাকেজ এবং অফার দিয়ে থাকে। জিপি যেকোন সময় তাদের অফার পরিবর্তন করার ক্ষমতা রাখে অতএব কোন প্যাকেজ বা অফার কেনার পূর্বে গ্রামীনফোনের অফিশিয়াল ওয়েবসাইটে চেক করে নিবেন।

1 thought on “গ্রামীণফোন সোশ্যাল প্যাক ২০২২”

Leave a Comment