রবি ইন্টারনেট অফার ২০২২ Robi Internet Offer 2022

রবি ইন্টারনেট অফার ২০২২ Robi Internet Offer 2022। আপনি যদি রবির বিভিন্ন ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান অথবা খুজে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। এখানে আমরা রবি ইন্টারনেট অফার ২০২২ সম্পর্কে বিস্তারিত লিখেছি। রবি তাদের ওয়েবসাইটে যেসকল ইন্টারনেট অফার দেওয়ার কথা বলেছে আমরা এখানে সেসমস্ত ইন্টারনেট প্যাকেজ যুক্ত করেছি সাথে সেই অফারটি কেনো কিনবেন সেটিও বলার চেষ্টা করবো। রবি তাদের গ্রাহকদের সবথেকে বেশি পরিমাণ ইন্টারনেট অফার প্রদান করে। রবির ইন্টারনেটের গতি এবং প্যাকেজ অনুসারে ইন্টারনেট ইউজারদের কাছে পছন্দের শীর্ষে রয়েছে।

৫০০ এম্বি ৩৩ টাকা

রবি ব্যবাহারকারীগন মাত্র ৩৩ টাকায় ৫০০ এম্বি ইন্টারনেট পাচ্ছেন ৩০ দিনের জন্য। এই অফারটি পেতে ৩৩ টাকা রিচার্জ করুন।

১ জিবি ৪৮ টাকা

আপনি যদি হেবি ইউজার হন তাহলে এই অফারটি আপনার জন্য। ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ৪৮ টাকয় এবং মেয়াদ ৪ দিন থাকবে। অফারটি পেতে ৪৮ টাকা রিচার্জ করুন অথবা *4# ডায়াল করুন।

১ জিবি ফোর-জি নেটওয়ার্ক

এই অফারটি তেমন জনপ্রিয় অফার নয়। আপনি ৭ দিনের জন্য ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ১০১ টাকায়। এই অফারটির কথা একারনে বললাম যাদের নিয়মিত ইন্টারনেটে চোখ বোলাতে হয় যেমন: মেইল চেক করা, মেসেজ করা বা বিভিন্ন নিউজ পড়া। তাদের এই অফারটি খুবই রিজনএব্যল হবে।

১ জিবি ৩ দিনের জন্য

৩৮ টাকাতে রবি ইউজারগন ১ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মেয়াদ পাচ্ছেন ৩ দিন। এখানে একটি কিন্তু রয়েছে ৫১২ এম্বি আপনি যেকোন নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন আর বাকী ৫১২ এম্বি ইন্টারনেট শুধুমাত্র ফোর-জি নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন। অফারটি পেতে অনলাইন অথবা রিচার্জ পয়েন্ট থেকে ৩৮ টাকা রিচার্জ করে নিতে হবে।

১.৫ জিবি ২০৯ টাকায়

১.৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন ৩০ দিনের জন্য। ১ জিবি ডেটা যেকোন নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন বাকী ০.৫ জিবি শুধুমাত্র ফোর-জি নেটওয়ার্কে ব্যবহার করতে হবে। অফারটি পেতে ২০৯ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *123*209#

২ জিবি ২৮ দিন

অনেক ব্যবহারকারী আছেন সারা মাস ২ জিবি ইন্টারনেট দিয়ে দিব্যি চলে যায়। আপনি যদি দীর্ঘমেয়াদের ইন্টারনেট কিনতে চান তাহলে এই অফারটি আপনার জন্য। এখানে ২৪৯ টাকা রিচার্জে ২ জিবি ইন্টারনেট পাচ্ছেন সাথে ২৮ দিন মেয়াদ।

২ জিবি ৭ দিন

১০৮ টাকায় রবি ব্যবহারকারীগন ২ জিবি ইন্টারনেট কিনতে পারবেন ৭ দিনের জন্য। অফারটি পেতে ১০৮ টাকা রিচার্জ করুন।

৫ জিবি রবি ইন্টারনেট প্যাক

এটি রবির সাপ্তাহিক ইন্টারনেট প্যাক। আপনি ৫ জিবি ইন্টারনেট ১১৪ টাকায় নিতে পারবেন মেয়াদ থাকবে ৭ দিন। যারা হেবি ইউজার তাদের জন্য এই অফারটি। অফারটি পেতে ১১৪ টাকা রবি রিচার্জ পয়েন্ট থেকে রিচার্জ করতে পারেন।

৬ জিবি ১২৩ টাকায়

৬ জিবির এই ইন্টারনেট অফারটি মূলত গেমারদের জন্য। ১২৩ টাকা রিচার্জে ৭ দিন মেয়াদে পাচ্ছেন ৬ জিবি ইন্টারনেট। অফারটি অ্যাক্টিভেট করতে চাইলে রিচার্জ করতে হবে ১২৩ টাকা।

৮ জিবি ৩৪৯ টাকা

রবি তাদের ইন্টারনেট ইউজারদের জন্য ৮ জিবি ইন্টারনেট অফার করছে মাত্র ৩৪৯ টাকায়। এই ইন্টারনেট যেকোন নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন। এই অফারটি অ্যাক্টিভেট করলে আপনি পাবেন রবি অ্যাপস এবং রবি টিভি একদম ফ্রি। অফারটির মেয়াদ ২৮ দিন পাবেন এবং অফারটি নিতে চাইলে রবি রিচার্জ পয়েন্ট থেকে ৩৪৯ টাকা রিচার্জ করতে হবে।

  গ্রামীণফোন সোশ্যাল প্যাক ২০২২

১০ জিবি ইন্টারনেট প্যাক

আপনি যদি রবি গ্রাহক হন তাহলে সারামাসের জন্য ইন্টারনেট নিয়ে আর চিন্তা করতে হবে না। ১০ জিবি ইন্টারনেট পাচ্ছেন ২৮ দিনের জন্য ৫০১ টাকায়। এই ১০ জিবি ইন্টারনেটের মধ্যে ৭ জিবি ইন্টারনেট যেকোন নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন আর বাকী ৩ জিবি ফোর-জি নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন। এই প্যাকটি নিতে ৫০১ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *123*501#

১৫ জিবি ২৮ দিনের জন্য

২৮ দিনের জন্য পাচ্ছেন ১৫ জিবি ইন্টারনেট মাত্র ৬৪৯ টাকায়। এই অফারটি অ্যাক্টিভেট করলে পাচ্ছেন রবি টিভি একদম ফ্রি। অফারটি নিতে রিচার্জ করুন ৬৪৯ টাকা অথবা ডায়াল করুন *123*649#

১৭ জিবি ইন্টারনেট ২৮ দিনের জন্য

আপনি যদি সুপার ইন্টারনেট ইউজার হন, তাহলে এই প্যাকটি আপনার জন্য। রবি তাদের গ্রাহকদের জন্য ১৭ জিবির এই প্যাকটি অফার করছে। মাত্র ৪৭৯ টাকায় ২৮ দিন মেয়াদী এই ইন্টারনেট প্যাকটি কিনতে রবি রিচার্জ পয়েন্ট থেকে রিচার্জ করুন ৪৭৯ টাকা।

২৫ জিবি ৬৪৯ টাকা

রবি দিচ্ছে ২৫ জিবি ইন্টারনেট ২৮ দিনের জন্য ৬৪৯ টাকায়। যারা প্রতিমাসে অনেক বেশি ইন্টারনেট ব্যবহার করেন যেমন: গেমিং, ডাউনলোডিং ইত্যাদি করেন তাদের জন্য এই প্যাক। অফারটি পেতে চাইলে রিচার্জ করুন ৬৪৯ টাকা।

রবি ইন্টারনেট অফার ২০২২ তালিকা

বিস্তারিত পড়ার একদমই সময় যদি হাতে না থাকে তাহলে এই টেবিলটিতে চোখ ভোলাতে পারেন। এখানে রবি ইন্টারনেট প্যাক এর নাম, মেয়াদ, মূল্য এবং এ্যক্টিভেশন কোড দেওয়া রয়েছে। আপনার পছন্দ মতো একটা বেছে নিন।

ইন্টারনেট প্যাক মূল্য মেয়াদ
২৫ জিবি ৬৪৯ টাকা ২৮ দিন
১৭ জিবি ৪৭৯ টাকা ২৮ দিন
১৫ জিবি ৪৪৯ টাকা ৩০ দিন
১০ জিবি ৩৯৯ টাকা ২৮ টাকা
৮ জিবি ৩৪৯ টাকা ২৮ টাকা
৬ জিবি ১২৩ টাকা ৭ দিন
৫ জিবি ১১৪ টাকা ৭ দিন
৪ জিবি ৭৬ টাকা ৩ দিন
৩.৫ জিবি ৬৯ টাকা ৩ দিন
২ জিবি ২৪৯ টাকা ২৮ টাকা
২ জিবি ১০৮ টাকা ৭ দিন
২ জিবি ৫৭ টাকা ৩ দিন
১.৫ জিবি (১ জিবি + ০.৫ জিবি ফোর-জি) ২০৯ টাকা ৩০ টাকা
১.৫ জিবি ৫৪ টাকা ৩ দিন
১ জিবি ফোর-জি ১০১ টাকা ৭ টাকা
১ জিবি ৪৮ টাকা ৪ দিন
১ জিবি (৫১২ এম্বি + ৫১২ এম্বি ফোর-জি) ৩৮ টাকা ৩ দিন
৫০০ এম্বি ৩৩ টাকা ৩০ দিন

রবি মিনিট ইন্টারনেট কম্বো অফার

১৮ জিবি + ৭০০ মিনিট কম্বো প্যাক

রবি সবসময় তাদের কাস্টমারদের কথা মাথায় রেখে সার্ভিস দিয়ে থাকে। সর্বোচ্চ ইন্টারনেট ব্যবহারকারী বা মিডলেভেল ব্যবহারকারীগন ১৮ জিবি ইন্টারনেট কিনতে পারবেন এছাড়াও সাথে পাবেন ৭০০ মিনিট টকটাইম মাত্র ৭৯৯ টাকায়। এই প্যাকটি কিনতে রিচার্জ করুন ৭৯৯ টাকা যার মেয়ার ২৮ দিন।

  এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ Airtel Internet Offer 2022

১২ জিবি + ৬০০ মিনিট কম্বো প্যাক

আপনি যদি প্রতি মাসে সর্বোচ্চ ইন্টারনেট ব্যবহার করে থাকেন এবং পাশাপাশি কথাও বলেন তাহলে এই কম্বো প্যাকটি আপনার জন্য। ১২ জিবি ইন্টারনেট পাচ্ছেন ৬৯৯ টাকায় মেয়াদ ২৮ দিন সাথে আরো পাচ্ছেন ৬০০ মিনিট টক টাম। অফারটি পেতে রিচার্জ করুন ৬৯৯ টাকা।

৮ জিবি + ২৭৫ মিনিট কম্বো প্যাক

আপনি যদি সুপার-হাই ইন্টারনেট ইউজার হন তাহলে এই কম্বো প্যাকটি আপনার জন্য। এখানে আপনি ৮ জিবি ইন্টারনেট ২৮ দিনের জন্য পাচ্ছেন সাথে ২৭৫ মিনিট টকটাইম। অফারটি পেতে ৩৬৯ টাকা রবি রিচার্জ পয়েন্ট থেকে রিচার্জ করতে হবে। এই অফারটি শুধুমাত্র প্রিপেইড ব্যবহারকারীদের জন্য।

রবি মিনিট ইন্টারনেট এসএমএস ব্যান্ডেল অফার ২০২২ তালিকা

এখানে আমি সকল রবি মিনিট ইন্টারনেট এসএমএস কম্বো প্যাকেজ লিষ্ট আকারে দিয়েছি আশা করছি আপনাদের কাজে দিবে।

ইন্টারনেট + মিনিট প্যাক মেয়াদ মূল্য
১৮ জিবি + ৭০০ মিনিট ২৮ দিন ৭৯৯ টাকা
১২ জিবি + ৬০০ মিনিট ২৮ দিন ৬৯৯ টাকা
৮ জিবি + ২৭৫ মিনিট (প্রিপেইড) ২৮ দিন ৩৬৯ টাকা
৩ জিবি + ১০০ মিনিট (প্রিপেইড) ২৮ দিন ১৯৮ টাকা
২ জিবি + ৫০ মিনিট + ১০০ এসএমএস ৭ দিন ৯৮ টাকা
৬০০ এম্বি + ২০ মিনিট + ২৫ এসএমএস ৭ দিন ৫৮ টাকা
২০০ এম্বি + ২০ মিনিট ৩ দিন ৩৪ টাকা

রবি সোশ্যাল প্যাক ইন্টারনেট অফার

রবি সোশ্যাল ইন্টারনেট প্যাকটি মূলত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের জন্য ডেডিকেট করা হয়েছে। আপনি যদি একজন নিয়মিত সোশ্যাল মিডিয়া ইউজার হন যেমন: ফেইসবুক, হোয়াট্সঅ্যাপ এবং ইমো তাহলে এই প্যাকেজগুলো আপনার জন্য সবচেয়ে বেস্ট অপশন হবে। আপনার চাহিদা অনুযায়ী যেকোন একটি পছন্দ করতে পারেন।

৪০০ এম্বি ২৫ টাকায়

রবি সোশ্যাল প্যাক এ এটি সবথেকে কম ডেটার অফার। এই অফারটিতে আপনি পাবেন ৪০০ এম্বি ডেটা মাত্র ২৫ টাকায় যার মেয়াদ থাকবে ২৮ দিন। এই ডেটাতে আপনি ফেইসবুক এবং হোয়াট্সঅ্যাপ ব্যবহার করতে পারবেন। প্যাকটি নিতে হলে আপনাকে ২৫ টাকা রিচার্জ করতে হবে।

৪০০ এম্বি ইমো ২৫ টাকায়

রবি ব্যবহারকারীগন মাত্র ২৫ টাকায় ৪০০ এম্বি পাচ্ছেন। এই ৪০০ এম্বি ডেটা আপনি শুধুমাত্র ইমো ব্যবহার করতে পারবেন। অফারটি পেতে রিচার্জ করুন ২৫ টাকা এবং মেয়াদ পাবেন ২৮ দিন।

১ জিবি ইমো প্যাক

ফেইসবুক এবং হোয়াট্সঅ্যাপ প্যাক এর পাশাপাশি রবি ইমো প্যাক এর সার্ভিস দিয়ে থাকে। এই সোশ্যাল প্যাকটিতে আপনি পাবেন ১ জিবি ইন্টারনেট যার মূল্য ৫৫ টাকা যার মেয়াদ ২৮ দিন। প্যাকটি এক্টিভেট করতে রবি রিচার্জ পয়েন্ট থেকে ৫৫ টাকা রিচার্জ করতে হবে।

১ জিবি ফেইসবুক এবং হোয়াট্সঅ্যাপ

রবি তার গ্রাহকদের আকর্ষনীয় ফেইসবুক এবং হোয়াট্সঅ্যাপ ইন্টারনেট প্যাকেজ দিচ্ছে। মাত্র ৫০ টাকায় আপনি পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট যা দিয়ে আপনি ফেইসবুক এবং হোয়াট্সঅ্যাপ ব্যবহার করতে পারবেন। মেয়াদ থাকবে ৩০ দিন। অফারটি পেতে রবির অফিশিয়াল ওয়েবসাইট থেকে নিতে হবে।

  জিপি ইন্টারনেট অফার ২০২২ GP Internet Offer 2022

২ জিবি ৪১ টাকা

১ জিবি ডেটা আপনি যেকোন ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন আর বাকী ১ জিবি ডেটা জুম, এমএস টীম, গুগল ক্লাসরুম এ ব্যবহার করতে পারবেন। প্যাকটি নিতে চাইলে রিচার্জ পয়েন্ট থেকে ৪১ টাকা রিচার্জ করুন।

১০ জিবি ফেইসবুক এবং ইন্সটাগ্রাম

আপনি যদি সোশ্যালমিডিয়া সারাদিন থাকেন বিশেষ করে ফেইসকুম ও ইন্সটাগ্রাম। তাহলে এই প্যাকটি আপনাদের জন্য। এই প্যাকেজটিতে আপনি ৫ জিবি ডেটা যেকোন ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। আপনি যদি এই প্যাকেজটি কিনতে চান তাহলে ১২৯ টাকা রিচার্জ করতে হবে। এর মেয়াদ পাবেন ৭ দিন।

আরো পড়ুন: এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২

১০ জিবি সোশ্যাল অনলাইন প্যাক

আপনি যদি একজন শিক্ষার্থী হন তাহলে এই প্যাকটি আপনার জন্য। ২৮৯ টাকায় আপনি পাবেন ১০ জিবি সোশ্যাল অনলাইন প্যাক। এই ডেটা দিয়ে আপনি ফেইসবুক, ইন্সটাগ্রাম, হোয়াট্সঅ্যাপ, জুম, টীম, ক্লাসরুম, স্কাইপ ইত্যাদি ব্যবহার করতে পারবেন। প্যাকটি কিনতে ২৮৯ টাকা রিচার্জ করতে হবে যার মেয়াদ থাকবে ২৮ দিন এবং ৫ জিবি ইন্টারনেট আপনি যেকোন যায়গায় খরচ করতে পারবেন।

রবি সোশ্যাল প্যাক ইন্টারনেট অফার ২০২২ তালিকা

এখানে আমি সকল রবি সোশ্যাল প্যাক ইন্টারনেট প্যাকেজ লিষ্ট আকারে দিয়েছি আশা করছি আপনাদের কাজে দিবে।

ইন্টারনেট প্যাক মূল্য মেয়াদ

 ১০ জিবি (৫ জিবি অনলাইন + ৫ জিবি সোশ্যাল)

(ফেইসবুক, ইন্সটাগ্রাম, হোয়াট্সঅ্যাপ, জুম, টীম, ক্লাসরুম, স্কাইপ)

২৮৯ টাকা ২৮ দিন
১০ জিবি (৫ জিবি+ ৫ জিবি ফেইসবুক + ইন্সটাগ্রাম) ১২৯ টাকা ৭ দিন
8 GB (2 GB any + 6 GB Facebook & Instagram)

৮ জিবি (২ জিবি + ৬ জিবি ফেইসবুক+ ইন্সটাগ্রাম)

২৩৯ টাকা ২৮ দিন
২ জিবি (১ জিবি + ১ জিবি জুম, এমএস টীম, গুগল ক্লাসরুম) ৪১ টাকা ৩ দিন
১ জিবি ইমো প্যাক ৫৫ টাকা ২৮ দিন
১ জিবি ফেইসবুক + হোয়াট্সঅ্যাপ প্যাক ৫০ টাকা ৩০ দিন
৪০০ এম্বি ফেইসবুক + হোয়াট্সঅ্যাপ ২৫ টাকা ২৮ দিন
৪০০ এম্বি ইমো প্যাক ২৫ টাকা ২৮ দিন

রবি স্ক্রার্চ কার্ড ইন্টারনেট অফার

রবি স্ক্রার্চ কার্ড আপনি যেকোন রিচার্জ পয়েন্টে গেলেই পাবেন। ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য রবি ইন্টারনেট স্ক্রার্চ কার্ড সরবরাহ করে থাকে। স্ক্রার্চ কার্ড দিয়ে কোন রকম কোড ডায়াল না করেই যেকেউ ইন্টারনেট কিনতে পারবেন কোন ধরনের ঝামেলা ছাড়াই।

২০০ এম্বি এবং ১৫ মিনিট মাত্র ২৯ টাকা

বর্তমানে রবি স্ক্রার্চ কার্ড ইন্টারনেট অফার দিচ্ছে শুধু মাত্র এই প্যাকটি এখানে আপনি ২০০ এম্বি সাথে ১৫ মিনিট টকটাইম পাচ্ছেন মাত্র ২৯ টাকাতে। এই অফারটির মেয়াদ থাকবে ৭ দিন। মিনিট দেখতে হলে *222*2# ডায়াল করবেন আর ডেটা দেখতে হলে *3# ডায়াল করতে হবে।

নোট: রবি যেকোন সময় তাদের অফার পরিবর্তন ও পরিমার্জন করতে পারে।

আসলে রবি ইন্টারনেট অফার ২০২২ এ এগুলোই ছিলো যদি আরো ইন্টারেস্টিং ডেটা অফার পেতে চান তাহলে অবশ্যই ডেইলিশিক্ষা ওয়েবসাইটে চোখ রাখুন। কোন কিছু জানার থাকরে কমেন্ট করতে ভুলবেন না।

2 thoughts on “রবি ইন্টারনেট অফার ২০২২ Robi Internet Offer 2022”

Leave a Comment