কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Technical Training Center Job Circular অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। আপনি যদি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এ কাজ করতে আগ্রহী হন তাহলে সময় শেষ হবার পূর্বেই আবেদন করে ফেলুন।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ১১ জুলাই ২০২৪ এ প্রকাশিত হয়েছে। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর অনলাইন আবেদন শুরু হবে ১১ জুলাই ২০২৪ থেকে এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৫ জুলাই ২০২৪ পর্যন্ত।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ আবেদনপত্র ডাকযোগে/ কুরিয়ার এর মাধ্যমে আবেদনকারীদেরকে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর চাকরির বিজ্ঞপ্তি সরকারি প্রতিষ্ঠানে চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করে ফেলুন এখুনি।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর নতুন চাকরির বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

  • প্রতিষ্ঠানের নামকারিগরি প্রশিক্ষণ কেন্দ্র
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ১১ জুলাই ২০২৪
  • ক্যাটাগরি০১ টি
  • শূন্যপদ সংখ্যা০১ টি
  • চাকরির ধরণ: অস্থায়ী চাকরি
  • কর্মস্থলসার্কুলার ইমেজ দেখুন
  • অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.bmet.gov.bd/
  • আবেদনকরার মাধ্যম: অনলাইন
  • অনলাইনে আবেদন শুরু১১ জুলাই ২০২৪
  • আবেদনের শেষ তারিখ: ২৫ জুলাই ২০২৪

আরো বিস্তারিত জানতে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। নিম্নে আবেদন কবে শুরু হবে এবং শেষ হবে তা উল্ল্যেখ করে দেওয়া হলো।

image

আবেদন শুরু হবে: আবেদন শুরু হয়েছে

  শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শেষ সময়: ২৫ জুলাই ২০২৪

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির মোট শূন্যপদ সংখ্যা

পোস্ট ক্যাটাগরি শূন্যপদ সংখ্যা
 ০১  ০১ টি

০১) পদের নাম: খন্ডকালীন অতিথি প্রশিক্ষক (জাপানি ভাষা)
পদসংখ্যা: ০৭টি।
আবেদনের যোগ্যতা: শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এইচএসসি/সমমান পাশসহ জাপানি ভাষাগত দক্ষতা JLPT Level- N3 / সমমান লেভেল পাশ হতে হবে। জাপানে ৩ বছরের অধিক সময় অবস্থানকারীগণ/স্বনামধন্য কোন প্রতিষ্ঠানে ৩ বছরের অধিক সময় জাপানিজ ভাষা প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালনকারীগণ অগ্রাধিকার পাবেন। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।
ঘন্টা প্রতি সম্মানী ভাতার হার: প্রতি ঘন্টা ৫০০/- (পাঁচশত) টাকা [প্রতি কর্মদিবসে সর্বোচ্চ ৬ ঘন্টার সম্মানী প্রাপ্য হবে; তবে মাসে ৬৫,০০০/- (পয়ষট্টি হাজার) টাকার বেশি নয় ]

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তবলী

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ২০২৪ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির অফার করছে! কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।
  • বয়স সীমা: ২৫ জুলাই ২০২৪ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪৫ বছর।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতাপদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তাপ্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা কোঠা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগে আবেদন করার পদ্ধতি

আপনি যদি বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আগ্রহী প্রার্থীদের জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) এর ওয়েবসাইট www.bmet.gov.bd হতে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে তা পূরণপূর্বক শুধুমাত্র আবেদনপত্রের স্ক্যান কপি [email protected] এবং [email protected] অবশ্যই উভয় ই-মেইলে আগামী ২৫-০৭-২০২৪ তারিখের মধ্যে প্রেরণ করতে হবে। ই-মেইলে প্রেরণকৃত আবেদনপত্রের সাথে কোন কাগজপত্র সংযুক্ত করার প্রয়োজন নাই।

  কর কমিশনারের কার্যালয় কর অঞ্চল-২২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Tax Zone-22 Dhaka Job Circular

যেসকল প্রয়োজনীয় কাগজপত্র কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এ আবেদন করতে লাগবে

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির নিয়োগে আবেদন করতে নিম্নে উল্লেখিত কাগজ পত্রগুলো সঠিকভাবে দিতে হবে।

আবেদন পত্রের সাথে নিম্নোক্ত কাগজাদি সংযুক্ত করতে হবে:

আবেদনকারীকে মহাপরিচালক, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) বরাবর নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রে (১) পদের নাম

(২) বিজ্ঞপ্তি প্রকাশের পত্রিকার নাম ও তারিখ

(৩) প্রার্থীর নাম

(৪) জাতীয় পরিচয় পত্র নম্বর/জন্ম নিবন্ধন নম্বর

(৫) জন্ম তারিখ

(৬) জন্ম স্থান (জেলা)

(৭) বিজ্ঞপ্তিতে উল্লিখিত তারিখে প্রার্থীর বয়স

(৮) প্রার্থীর পিতা/স্বামীর নাম

(৯) মাতার নাম

(১০) ঠিকানা

(১১) যোগাযোগের মোবাইল/টেলিফোন নম্বর ও ই-মেইল আইডি

(১২) জাতীয়তা

(১৩) জেন্ডার

(১৪) ধর্ম

(১৫) পেশা

(১৬) শিক্ষাগত যোগ্যতা

(১৭) সংশ্লিষ্ট ভাষার উপর দক্ষতা লেভেল ও অতিরিক্ত যোগ্যতা

(১৮) অভিজ্ঞতার বিবরণ

(১৯) বৈবাহিক অবস্থা ইত্যাদি উল্লেখ করতে হবে।

নির্ধারিত তারিখের পরে প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণ যোগ্য নয় এবং অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য করা হবে। বর্ণিত পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ঘন্টা হারে উল্লিখিত সম্মানীতে জুন, ২০২৫ খ্রিঃ সময়ের জন্য নিয়োগ করা হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

পরীক্ষা গ্রহণের দিন মূল আবেদন পত্রের সাথে নিম্নে উল্লিখিত কাগজপত্রাদি (১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) সংযুক্ত করে সরাসরি জমা প্রদান করতে হবে।

(ক) সকল শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদপত্রের ফটোকপি। (খ) সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ২ কপি ছবি।

(গ) অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি

(ঘ) সংশ্লিষ্ট ভাষার দক্ষতা পরীক্ষার সনদপত্রের ফটোকপি

(ঙ) জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদের ফটোকপি।

সাক্ষাৎকার বোর্ডে উপস্থাপনের জন্য পরীক্ষা গ্রহণের দিন প্রার্থীকে অবশ্যই তার সকল সনদপত্রের মূল কপি সঙ্গে নিয়ে আসতে হবে। ইন্টারভিউ এর তারিখ ও স্থান প্রার্থীর আবেদন পত্রে উল্লিখিত ই-মেইল ও মোবাইলে এসএমএস প্রেরণের মাধ্যমে যথাসময়ে জানানো হবে।

  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অংশগ্রহণকারীদের পরীক্ষার ফলাফল পরীক্ষা কেন্দ্রের নোটিশ বোর্ড/মোবাইল/বিএমইটি’র ওয়েবসাইট www.bmet.gov.bd এর মাধ্যমে জানানো হবে।

প্রার্থীকে ঢাকার বাহিরে যে কোন জেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে কাজ করার মনমানসিকতা থাকতে হবে।

প্রার্থী কর্তৃক শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা নিজ জেলা সহ আবেদন পত্রে প্রদানকৃত অন্যান্য যেকোন তথ্য অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে আবেদনকারীর প্রার্থীতা বাতিল বলে গণ্য হবে।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র প্রবেশপত্র ডাউনলোড করুন

একবার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র প্রবেশপত্র ইস্যু হয়ে গেলে, প্রার্থীদের তাদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরি পরীক্ষার তথ্য

সকল পদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা নেওয়া হবে। তবে কিছু পদে ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। সুতরাং, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর নিয়োগ পরিক্ষা ০৩টি ধাপে অনুষ্ঠিত হবে।

  • লিখিত পরীক্ষা
  • ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)
  • লাইভ পরীক্ষা।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরীক্ষার তারিখ, আসন বিন্যাস, ফলাফল

কর্তৃপক্ষ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। আপনি আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরীক্ষার ফলাফল ২০২৪ পাবেন ।

হেল্পলাইন/যোগাযোগ

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগে Online-এ আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

আমরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল ধরনের তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি যে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর এই বিস্তারিত লেখাটি আপনাকে সাহায্য করবে। সরকারি চাকরির  সার্কুলার ২০২৪ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য করার মাধ্যমে জিজ্ঞাসা করুন।

Leave a Comment