সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Sakhipur Pourashava Office Job Circular অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে। সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। আপনি যদি সখিপুর পৌরসভা কার্যালয় এ কাজ করতে আগ্রহী হন তাহলে সময় শেষ হবার পূর্বেই আবেদন করে ফেলুন।

সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ০৭ জুলাই ২০২৪ এ প্রকাশিত হয়েছে। সখিপুর পৌরসভা কার্যালয় এর অনলাইন আবেদন শুরু হবে ০৭ জুলাই ২০২৪ থেকে এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩১ জুলাই ২০২৪ পর্যন্ত।

সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ আবেদনপত্র ডাকযোগে/ কুরিয়ার এর মাধ্যমে আবেদনকারীদেরকে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

সখিপুর পৌরসভা কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি সরকারি প্রতিষ্ঠানে চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। সখিপুর পৌরসভা কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। সখিপুর পৌরসভা কার্যালয় এর অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে সখিপুর পৌরসভা কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করে ফেলুন এখুনি।

সখিপুর পৌরসভা কার্যালয় এর নতুন চাকরির বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

  • প্রতিষ্ঠানের নামসখিপুর পৌরসভা কার্যালয়
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ০৭ জুলাই ২০২৪
  • ক্যাটাগরি০১ টি
  • শূন্যপদ সংখ্যা০২ টি
  • চাকরির ধরণসরকারি চাকরি
  • কর্মস্থলসার্কুলার ইমেজ দেখুন
  • অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.sakhipurpourosova.com/
  • আবেদন করার মাধ্যম: কুরিয়ার/ ডাকযোগে
  • অনলাইনে আবেদন শুরু০৭ জুলাই ২০২৪
  • আবেদনের শেষ তারিখ: ৩১ জুলাই ২০২৪

আরো বিস্তারিত জানতে সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

  জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ

সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। নিম্নে আবেদন কবে শুরু হবে এবং শেষ হবে তা উল্ল্যেখ করে দেওয়া হলো।

image

আবেদন শুরু হবে: আবেদন শুরু হয়েছে

আবেদনের শেষ সময়: ৩১ জুলাই ২০২৪

সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির মোট শূন্যপদ সংখ্যা

পোস্ট ক্যাটাগরি শূন্যপদ সংখ্যা
 ০১  ০২ টি

০১) পদের নাম: ট্রাক চালক।
পদ সংখ্যা: ০২ জন।
বেতন: ৯৭০০ থেকে ২৩৪৯০ টাকা।

সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তবলী

সখিপুর পৌরসভা কার্যালয় ২০২৪ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির অফার করছে! সখিপুর পৌরসভা কার্যালয় সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।
  • বয়স সীমা: ৩১ জুলাই ২০২৪ তারিখে, সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী বা উপজাতীয় কোটাধারীদের জন্য সর্বোচ্চ ৩২ বছর।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতাপদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তাপ্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা কোঠা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগে আবেদন করার পদ্ধতি

আবেদনকারীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক অবস্থা ও অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে) ইত্যাদি উল্লেখ পূর্বক সাদা কাগজে স্ব-হস্তে লিখিত আবেদন নিম্নস্বাক্ষরকারী বরাবর দাখিল করিতে হইবে। আবেদন পত্র ডাকযোগে পৌছাইতে হইবে। আবেদনপত্র গ্রহনের শেষ তারিখ ৩১ জুলাই ২০২৪ অফিস চলাকালীন সময় পর্যন্ত। বিলম্বে প্রাপ্ত আবেদন পত্র বাতিল বলিয়া গণ্য হইবে।

  বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-১ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

যেসকল প্রয়োজনীয় কাগজপত্র সখিপুর পৌরসভা কার্যালয় এ আবেদন করতে লাগবে

সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির নিয়োগে আবেদন করতে নিম্নে উল্লেখিত কাগজ পত্রগুলো সঠিকভাবে দিতে হবে।

আবেদন পত্রের সাথে নিম্নোক্ত কাগজাদি সংযুক্ত করতে হবে:

আবেদনপত্রের সহিত শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সম্প্রতি তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদ পত্রের ফটোকপি (প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত) সংযুক্ত করিতে হইবে।

আবেদনকারীকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জাতীয়তা/ নাগরিকত্বের সনদপত্র আবেদন পত্রের সাথে সংযুক্ত করিতে হইবে।

যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত জন্ম নিবন্ধন সনদ কিংবা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) আবেদন পত্রের সাথে সংযুক্ত করিতে হইবে।

সরকারী/আধাসরকারী/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করিতে হইবে।

মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/নাতী-নাতনীদের ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত মূল সনদ পত্রের ফটোকপি (প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) এবং মুক্তিযোদ্ধার সাথে তাহার সম্পর্কের বিষয়ে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক ইস্যুকৃত সম্পর্কের সনদ পত্র/ প্রত্যয়ন পত্র আবেদন পত্রের সহিত সংযুক্ত করিতে হইবে।

যে কোন তফসিলভুক্ত ব্যাংক হইতে বর্ণিত পদের জন্য ৪০০ টাকা মূল্য মানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) মেয়র, সখিপুর পৌরসভা, টাঙ্গাইল এর অনুকূলে আবেদন পত্রের সাথে সংযুক্ত করিয়া প্রেরণ করিতে হইবে ।

খামের উপর পদের নাম, নিজ জেলা ও কোটা স্পষ্টভাবে উল্লেখ করিতে হইবে।

  চলমান সকল সরকারি চাকরির খবর ২০২৪ ( এই মাত্র পাওয়া )

অত্র নিয়োগের ক্ষেত্রে সরকারী যাবতীয় কোটা অনুসরণ করা হইবে।

অসম্পূর্ণ ত্রুটিপূর্ণ ও ঘষামাজা আবেদন সরাসরি বাতিল বলিয়া গণ্য হইবে।

প্রাথমিক বাছাইয়ের পর কর্তৃপক্ষের বিবেচনায় কেবলমাত্র যোগ্য প্রার্থীগণকে বিভিন্ন পরীক্ষার তারিখ ও সময় যথাসময়ে অবহিত করা হইবে।

সখিপুর পৌরসভা কার্যালয় প্রবেশপত্র ডাউনলোড করুন

একবার সখিপুর পৌরসভা কার্যালয় প্রবেশপত্র ইস্যু হয়ে গেলে, প্রার্থীদের তাদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে।

সখিপুর পৌরসভা কার্যালয় চাকরি পরীক্ষার তথ্য

সকল পদের জন্য সখিপুর পৌরসভা কার্যালয় লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা নেওয়া হবে। তবে কিছু পদে ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। সুতরাং, সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর নিয়োগ পরিক্ষা ০৩টি ধাপে অনুষ্ঠিত হবে।

  • লিখিত পরীক্ষা
  • ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)
  • লাইভ পরীক্ষা।

সখিপুর পৌরসভা কার্যালয় পরীক্ষার তারিখ, আসন বিন্যাস, ফলাফল

কর্তৃপক্ষ সখিপুর পৌরসভা কার্যালয় পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। আপনি আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে সখিপুর পৌরসভা কার্যালয় পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং সখিপুর পৌরসভা কার্যালয় পরীক্ষার ফলাফল ২০২৪ পাবেন ।

হেল্পলাইন/যোগাযোগ

সখিপুর পৌরসভা কার্যালয় নিয়োগে Online-এ আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

  • হেল্পলাইন নম্বর: যেকোন মোবাইল হইতে +88-01721259721 নম্বরে কল করুন।
  • অফিসিয়াল ওয়েবসাইটhttps://www.sakhipurpourosova.com/

আমরা সখিপুর পৌরসভা কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল ধরনের তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি যে সখিপুর পৌরসভা কার্যালয় এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর এই বিস্তারিত লেখাটি আপনাকে সাহায্য করবে। সরকারি চাকরির সার্কুলার ২০২৪ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য করার মাধ্যমে জিজ্ঞাসা করুন।

Leave a Comment