বাংলালিংক নম্বর কীভাবে চেক করবেন বিএল নম্বর চেক কোড

বাংলালিংক নম্বর কীভাবে চেক করবেন বিএল নম্বর চেক কোড দেখে নিন। বাংলালিংক মোবাইল অপারেটরের এর পূর্ণরূপ হল বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড। পূর্বে এই কোম্পানির নাম ছিল ওরাসকম টেলিকম বাংলাদেশ। এটি বাংলাদেশের একটি টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। বর্তমানে বাংলালিংক বাংলাদেশের তৃতীয় বৃহত্তম সিম অপারেটর। 4G নেটওয়ার্ক গতি অনুসারে, বাংলালিংক হল শীর্ষ টেলিকম পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান। বর্তমানে বাংলালিংক কোম্পানির মালিক হল টেলিকম ভেঞ্চারস লিমিটেড।

বাংলালিংক অনেক USSD কোড দিয়ে থাকে সেই কোডগুলো ডায়াল করে আপনি অনেক অফার সম্পর্কে জানতে পারবেন যেমন বাংলালিংক মিনিট অফার, বাংলালিংক ইন্টারনেট অফার, বাংলালিংক রিচার্জ অফার, বাংলালিংক এসএমএস প্যাকেজ ইত্যাদি। অফার ছাড়াও USSD কোড ডায়াল করে আপনি আপনার বাংলালিংক নম্বর জানতে পারবেন । আপনার বাংলালিংক নম্বর চেক করতে ডায়াল করুন *511# এই নম্বরে। 

বাংলালিংক নম্বর চেক কোড ২০২২

বাংলালিংক নম্বর চেক কোড দরকার হয়। কারন অনেক সময় অনেক কারণে আমাদের নিজেদের নম্বর চেক করতে হয়। যখন একজন নতুন ব্যবহারকারী একটি নতুন সিম কার্ড ক্রয় করেন তখন তাকে নতুন সিম কার্ডের পাশাপাশি মোবাইল নম্বরটিও জানতে হয়, আবার অনেক সময় সিমটি দীর্ঘ সময়ের জন্য বন্ধ রাখার কারণে বেশিরভাগ সময় আমরা আমাদের নিজের নম্বরটি ভুলে যাই। তখন আমাদের নিজেদের নম্বর চেক করতে হয়। বাংলালিংক সিম কোম্পানী একটি USSD কোড প্রদান করেছে তাদের সিম এর নম্বর দেখার জন্য। যেকোন BL ব্যবহারকারী এই কোড ডায়াল করে তাদের নম্বর দেখে নিতে পারবেন। বাংলালিংক নম্বর জানতে আপনার ডায়াল নম্বরে গিয়ে ডায়াল করুন *511# নম্বরে।

  ভিভো Y21 বাংলাদেশ প্রাইস মূল্য দাম

বাংলালিংক সিম নম্বর চেক করুন

বাংলালিংক সিম নম্বর চেক করুন এখন আরো সহজে। বেশিরভাগ সময় বাংলালিংক সিম ব্যবহারকারীদের তাদের নম্বর চেক করতে হতে পারে। বিশেষ করে ব্যবহারকারীর নম্বর অন্য কাউকে দেওয়ার জন্য, মোবাইলে টাকা রিচার্জ করার সময়, টাকা পাঠানো এবং গ্রহণের সময় ইত্যাদি ক্ষেত্রে। তাই এই সকল সমস্যা থেকে উত্তরনের জন্য বাংলালিংক সিম কোম্পানি তাদের নম্বর চেক করার জন্য তাদের গ্রাহকদের USSD কোড প্রদান করে থাকে। আর বাংলালিংক সিম নম্বর চেক করার USSD কোড হলো *511# 

 

বাংলালিংক নম্বর চেক করার ক্ষেত্রে কিছু প্রশ্ন:

আমি কিভাবে আমার বাংলালিংক নম্বর চেক করতে পারি?

উত্তরঃ ডায়াল করুন *511# নম্বরে

আমি কিভাবে আমার নম্বর চেক করব?

উত্তর: বাংলাদেশে, সমস্ত সিম কার্ড ব্যবহারকারী একটি USSD কোড ডায়াল করে তাদের নম্বর চেক করে।

বাংলালিংক নম্বর কীভাবে চেক করবেন

বন্ধুরা আশা করছি আপনার বাংলালিংক নম্বর কীভাবে চেক করবেন বিএল নম্বর চেক কোড সম্পর্কে সকল ধরনের তথ্য পেয়ে গেছেন। এছাড়াও আপনি অন্যান্য সিম অপারেটর যেমন রবি, জিপি, এয়ারটেল এবং টেলিটক নম্বর চেক কোড ২০২২ সম্পর্কেও জানতে পারবেন। আমরা সকল সিম অপারেটর ডেটা, মিনিট এবং এসএমএস বান্ডেল অফার সম্পর্কেও যাবতীয় তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।

Was this article helpful?
YesNo

Leave a Comment