জিপি ইন্টারনেট অফার ২০২২ GP Internet Offer 2022

জিপি ইন্টারনেট অফার ২০২২ Gp Internet Offer 2022 নিয়েমিত এখানে দেওয়া হয়। আপনি যদি সর্বশেষ জিপি ইন্টারনেট প্যাকেজ এর আপডেট পেতে চান তাহলে ডেইলিশিক্ষা তে চোখ রাখুন। আমরা সবসময় গ্রামীনফোন এর সকেল প্যাকেজ সম্পর্কে সব ধরনের তথ্য দিয়ে থাকি।

গ্রামীনফোন বাংলাদেশের মোবাইল অপারেটরদের মধ্যে সর্বপ্রথম অবস্থানে রয়েছে। অন্যান্য অপারেটরদের চেয়ে গ্রামীনফোন এর সব থেকে বেশি গ্রাহক। জিপি নিয়মিত তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দিয়ে থাকে। এগুলোর মধ্যে জিপি ইন্টারনেট অফার, জিপি মিনিট অফার ইত্যাদি। আমরা আজকের এই লেখাতে গ্রামীনফোনের ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো। আশা করছি আপনাদের এগুরো সাহায্য করবে।

জিপি ইন্টারনেট অফার তালিকা

গ্রামীনফোন কোম্পানী বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে তাদের কাস্টমারদের চাহিদা অনুযায়ী। গ্রামীনফোনের ইন্টারনেট অফার গুলো মোট ৫ টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে।

১) ইন্টারনেট প্যাক

২) সোশ্যাল প্যাক

৩) অফার প্যাক

৪) ফোর-জি প্যাক

৫) ব্যান্ডেল অফার

এই ৫ টি ক্যাটাগরিতে জিপি অনেকগুলো ইন্টারনেট অফার দিয়ে থাকে।

জিপি ইন্টারনেট প্যাক

জিপি ইন্টারনেট প্যাক মূলত ডেটার উপরে ফোকাস করেছে। জিপি ইন্টারনেট প্যাক মূলত হেবি ইউজারদের জন্য যারা গেমিং করেন বা ডাউনলোড ইত্যাদি।

জিপি ৫১২ এম্বি ২৮ টাকা জিপি ইন্টারনেট অফার

এই প্যাকটিতে আপনি ৫১২ এম্বি ডেটা পাচ্ছেন ৩ দিনের জন্য। প্যাকটি অ্যাক্টিভেট করতে হলে আপনাকে ব্যালেন্সে ২৮ টাকা রেখে ডায়াল করুন *121*3256# নম্বরে।

জিপি ১ জিবি ৭ দিনের জন্য জিপি ইন্টারনেট অফার

জিপি ব্যবহারকারীগন ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ৭৭ টাকা। আপনি ৭ দিনের জন্য এই ডেটা ব্যবহার করতে পারবেন। অফারটি অ্যাক্টিভেট করতে চাইলে ডায়াল করুন *121*3056# নম্বরে।

জিপি ১ জিবি ১৮৯ টাকা জিপি ইন্টারনেট অফার

আপনি যদি ১ জিবি ডেটা ৩০ দিন মেয়াদের খুজে থাকেন তাহলে এই প্যাকটি আপনার জন্য। এই অফারটি নিতে হলে আপনাকে ব্যালেন্সে ১৮৯ টাকা রেখে ডায়াল করতে *121*3390# নম্বরে।

জিপি ২ জিবি ১৯৭ টাকা জিপি ইন্টারনেট অফার

এই প্যাকটিতে আপনি মোট ২ জিবি ডেটা পাবেন যার মধ্যে ১.৫ জিবি (রেগুলার ডেটা) + ৫১২ এম্বি (ফোর-জি ডেটা)। প্যাকটি অ্যাক্টিভেট করতে ১৯৭ টাকা ব্যালেন্সে রেখে ডায়াল করুন *121*3027# নম্বরে মেয়াদ থাকবে ৩০ দিন।

জিপি ৩ জিবি ২৮৯ টাকা জিপি ইন্টারনেট অফার

গ্রামীনফোন কোম্পানী ৩ জিবি ডেটা দিচ্ছে মাত্র ২৮৯ টাকাতে। প্যাকটি অ্যাক্টিভেট করতে চাইলে ডায়াল করুন *121*3391# নম্বরে যার মেয়াদ থাকবে ৩০ দিন। অফারটি অ্যাক্টিভেট করার আগে আপনার ব্যালেন্সে ২৮৯ টাকা রাখতে হবে।

জিপি ৫ জিবি ২৯৯ টাকা জিপি ইন্টারনেট অফার

গ্রামীনফোনের এই ইন্টারনেট প্যাকটি একজন কম্পিউটার ইউজারদের জন্য পারফেক্ট। মাত্র ২৯৯ টাকায় ৩০ দিন মেয়াদের ৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন। প্যাকটি অ্যাক্টিভেট করতে হলে *121*3458# ডায়াল করুন।

জিপি ১০ জিবি ৩৯৯ টাকা জিপি ইন্টারনেট অফার

আপনি যদি জি৫ ফ্রি ব্যবহার করতে চান তাহলে গ্রামীনফোন আপনাকে সেই সুযোগ দিচ্ছে। আপনি যদি ১০ জিবি ডেটা প্যাক ৩৯৯ টাকায় ক্রয় করেন তাহলে জি৫ ফ্রিতে ব্যবহার করতে পারবেন। অফারটি পেতে ৩৯৯ টাকা ব্যালেন্সে রেখে ডায়াল করুন  *121*3392# নম্বরে মেয়াদ থাকবে ৩০ দিন।

জিপি ১৫ জিবি ৪৯৮ টাকা জিপি ইন্টারনেট অফার

আপনি যদি একজন পিসি ইউজার হন এবং প্রত্যেক দিনি যদি ৫০০ এম্বি ডেটা ব্যবহার করে থাকেন তাহলে এই প্যাকটি আপনার জন্য। প্যাকটি অ্যাক্টিভেট করতে ব্যালেন্সে ৪৯৮ টাকা রেখে ডায়াল করুন *121*3459# নম্বরে।

জিপি ২৫ জিবি ৬৪৯ টাকা জিপি ইন্টারনেট অফার

আপনি যদি ইন্টারনেট ছাড়া এক মুহূর্ত চলতে না পারেন তাহলে এই প্যাকটি আপনার জন্য। আপনি কোন রকম ডেটা শেষ হওয়ার চিন্তা ছাড়াই ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন। ডাউনলোড, গেমিং ইউটিউব ইত্যাদি কোন টেনশন ছাড়াই ব্যবহার করতে পারবেন। অফারটি নিতে চাইলে ব্যালেন্সে ৬৪৯ টাকা রেখে ডায়াল করুন *121*3393# নম্বরে যার মেয়াদ থাকবে ৩০ দিন।

  জিপি কাস্টমার কেয়ার নাম্বার ২০২২

জিপি ৫০ জিবি ৩০ দিন জিপি ইন্টারনেট অফার

আপনি জিপি ৫০ জিবি (৩০ জিবি + ২০ জিবি) প্যাক ৩০ দিনের জন্য অ্যাক্টিভেট করেন তাহলে ৮২০ জিপি পয়েন্ট পাবেন। এই প্যাকটি অ্যাক্টিভেট করতে ব্যালেন্সে ৯৯৮ টাকা রেখে ডায়াল করুন *121*3394# নম্বরে যার মেয়াদ থাকবে ৩০ দিন।

 

আরো পড়ুন: Airtel Internet Offer 2022

জিপি ইন্টারনেট অফার প্যাক তালিকা ২০২২

এখানে আপনি ডেটা ভলিউম অনুযায়ী সকল ডেটা প্যাকের তালিকা দেওয়া রয়েছে। আশা করি আপনাদের কাজে দিবে।

ইন্টারনেট প্যাক

মূল্য মেয়াদ

অ্যাক্টিভেশন কোড

৫১২ এম্বি

২৮ টাকা ৩ দিন

*121*3256#

১ জিবি ৭৭ টাকা ৭ দিন

*121*3056#

১ জিবি

১৮৯ টাকা ৩০ দিন *121*3390#
২ জিবি (১.৫ জিবি + ৫১২ এম্বি ফোর-জি) ১৯৭ টাকা ৩০ দিন

*121*3027#

৩ জিবি

২৮৯ টাকা ৩০ দিন *121*3391#
৫ জিবি ২৯৯ টাকা ৩০ দিন

*121*3458#

১০ জিবি

৩৯৯ টাকা ৩০ দিন *121*3392#
১৫ জিবি ৪৯৮ টাকা ৩০ দিন

*121*3459#

২৫ জিবি

৬৪৯ টাকা ৩০ দিন *121*3393#
৫০ জিবি (৩০ জিবি + ২০ জিবি ফোর-জি) ৯৯৮ টাকা ৩০ দিন

*121*3394#

জিপি ইন্টারনেট অফার সোশ্যাল প্যাক

জিপি সোশ্যাল প্যক মূলত বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে যারা বেশি থাকেন বা ব্রাউজ করেন তাদের জন্য। বিশেষ করে ফেইসবুক, টিকটক প্রেমীদের জন্য।

৫ এম্বি ২.৭৪ টাকা জিপি ইন্টারনেট অফার

মূলত বলতে পারেন এই প্যাকটিকে ইমার্জেন্সি ডেটা। অনেক সময় ব্যালেন্স একেবারে কম থাকতে পারে কিন্তু তখন কিছু ডেটার প্রয়োজন তাদের জন্য এই প্যাকটি। মাত্র ৫ এম্বি ২.৭৪ টাকাতে নিতে পারবেন মেয়াদ থাকবে ৩ দিন। প্যাকটি নিতে চাইলে ডায়াল করুন *121*3002# নম্বরে।

টিকটক ৩ দিনের জন্য জিপি ইন্টারনেট অফার

মোট ৫০০ এম্বি ডেটা পাবেন এই প্যাকেজটি অ্যাক্টিভেট করলে। শুধুমাত্র টিকটক ব্যবহার করতে পারবেন এই ডেটা দিয়ে। কোন ধরনের প্রোক্সি সার্ভার দিয়ে এই ডেটা ব্যবহার করতে পারবেন না। শুধু মাত্র প্লে-স্টোর অ্যাপস এবং ব্রাউজার দিয়ে এই ডেটা ব্যবহার করতে পারবেন। অফারটি পেতে আপনার ব্যালেন্সে রাখতে হবে ২৩ টাকা মেয়াদ পাবেন ৩ দিন অফারটি পেতে ডায়াল করুন *121*3271# নম্বরে।

টিকটক ৭ দিনের জন্য জিপি ইন্টারনেট অফার

মোট ১ জিবি ডেটা পাবেন টিকটক ব্যবহারের জন্য। এই প্যাকটি নিতে হলে আপনার ব্যালেন্সে ৫৫ টাকা রেখে ডায়াল করুন *121*3271# নম্বরে এবং এর মেয়াদ থাকবে ৭ দিন।

 

আরো পড়ুন: রবি ইন্টারনেট অফার ২০২২

 

টিকটক ৩০ দিনের জন্য জিপি ইন্টারনেট অফার

আপনি ৩০ দিনের জন্য ১ জিবি ডেটা পাচ্ছেন। এই প্যাকটি কিনলে আপনি ১ মাসের জন্য টিকটক কোন রকমের ঝামেলা ছাড়াই ব্যবহার করতে পারবেন। এই প্যাকটি নিতে হলে আপনার ব্যালেন্সে রাখুন ১০১ টাকা এবং ডায়াল করুন *121*3272# নম্বরে।

জিপি সোশ্যাল প্যাক ৩ দিনের জন্য জিপি ইন্টারনেট অফার

মাত্র ১.৬৪ টাকায় পাচ্ছেন ৩০ এম্বি ডেটা। জিপিতে ৩ দিনের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন। প্যাকটি নিতে চাইলে ডায়াল করুন *121*3022# নম্বরে।

জিপি সোশ্যাল প্যাক ৭ দিনের জন্য জিপি ইন্টারনেট অফার

মাত্র ৬.৫৬ টাকায় পাচ্ছেন ৯০ এম্বি ডেটা। জিপিতে ৭ দিনের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন। প্যাকটি নিতে চাইলে ডায়াল করুন *121*3023# নম্বরে।

জিপি সোশ্যাল প্যাক ৩০ দিনের জন্য জিপি ইন্টারনেট অফার

মাত্র ২০ টাকায় পাচ্ছেন ৩৪৩ এম্বি ডেটা। জিপিতে ৩০ দিনের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন। প্যাকটি নিতে চাইলে ডায়াল করুন *121*3024# নম্বরে।

এছাড়াও জিপি ইমার্জেন্সি ডেটা তাদের কাস্টমারদের ধার দিয়ে থাকে। ইমার্জেন্সি ডেটা নিতে ডায়াল করুন *121*3021# নম্বরে এবং আপনি পেয়ে যাবেন ১২ এম্বি ডেটা যার মূল্য ৫ টাকা পরবর্তী রিচার্জ ব্যালেন্স থেকে কেটে নেওয়া হবে।

  জিপি ফ্লেক্সিপ্লান অফার ২০২২

 

জিপি সোশ্যাল ইন্টারনেট প্যাক তালিকা ২০২২

এখানে আপনি ডেটা ভলিউম অনুযায়ী সকল সোশ্যাল ডেটা প্যাকের তালিকা দেওয়া রয়েছে। আশা করি আপনাদের কাজে দিবে।

ইন্টারনেট প্যাক

মূল্য মেয়াদ অ্যাক্টিভেশন কোড
ইমার্জেন্সি ডেটা (১২ এম্বি) ৫ টাকা ৩ দিন

*121*3021#

৫ এম্বি

২.৭৪ টাকা ৩ দিন *121*3002#
টিকটক ৫০০ এম্বি ২৩ টাকা ৩ দিন

*121*3271#

টিকটক ১ জিবি

৫৫ টাকা ৭ দিন *121*3271#

টিকটক ১ জিবি

১০১ টাকা ৩০ দিন

*121*3272#

সোশ্যালপ্যাক ৩০ এম্বি ১.৬৪ টাকা ৩ দিন

*121*3022#

সোশ্যালপ্যাক ৯০ এম্বি

৬.৫৬ টাকা ৭ দিন *121*3023#
সোশ্যালপ্যাক ৩৪৩ এম্বি ২০ টাকা ৩০ দিন

*121*3024#

জিপি ইন্টারনেট অফার প্যাক

জিপি ইন্টারনেট অফার প্যাক মূলত বিভিন্ন শ্রেনীর ইউজারদের জন্য বানানো হয়েছে। মূলত এই প্যাকটি স্মার্টফোন ইউজারদের জন্য্। বিশেষ করে যারা মঝে মধ্যে ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এই প্যাকটি।

জিপি ১ জিবি ৩৮ টাকা জিপি ইন্টারনেট অফার

গ্রামীনফোনের সবথেকে কম মূল্যের একটি ডেটা প্যাক। ৩ দিনের জন্য মাত্র ৩৮ টাকায় ১ জিবি ডেটা (৫১২ এম্বি + ৫১২ এম্বি ফোর-জি)। অফারটি নিতে চাইলে ব্যালেন্সে ৩৮ টাকা রেখে ডায়াল করুন *121*3366# নম্বরে এবং মেয়াদ থাকবে ৭২ ঘন্টা।

জিপি ১ জিবি ৪৬ টাকা জিপি ইন্টারনেট অফার

৪৬ টাকায় আপনি নিয়মিত ব্যবহারের জন্য ১ জিবি ডেটা পাচ্ছেন ৩ দিনের জন্য। অফারটি নিতে ডায়াল করুন *121*3399# নম্বরে।

জিপি ১ জিবি ৭৭ টাকা জিপি ইন্টারনেট অফার

১ জিবি ডেটা মাত্র ৭৭ টাকায় পাচ্ছেন ৭ দিনের জন্য। প্যাকটি নিতে ডায়ার করুন *121*3056# নম্বরে।

জিপি ২ জিবি ৭ দিন জিপি ইন্টারনেট অফার

৭ দিনের জন্য মাত্র ৯৮ টাকায় পাচ্ছেন ২ জিবি ইন্টারনেট। প্যাকটি নিতে ডায়াল করুন *121*3322# নম্বরে।

জিপি ২.৫ জিবি ৫৭ টাকা জিপি ইন্টারনেট অফার

৩ দিনের জন্য ব্যবহারকারীদের জিপি দিচ্ছে ২.৫ জিবি ইন্টারনেট মাত্র ৫৭ টাকা। প্যাকটি নিতে ডায়াল করুন *121*3242# নম্বরে।

জিপি ৩.৫ জিবি ৬৯ টাকা জিপি ইন্টারনেট অফার

এই অফারটি মূলত যারা মোবাইলে অনেক বেশি ইন্টারনেট ব্যবহার করেন। মাত্র ৬৯ টাকায় আপনি পাবেন ৩.৫ জিবি ইন্টারনেট ৩ দিনের জন্য। প্যাকটি নিতে চাইলে ডায়াল করুন *121*3282# নম্বরে।

জিপি ৪.৫ জিবি ৭৬ টাকা জিপি ইন্টারনেট অফার

এটা মূলত ৩ দিনের প্যাক। এই প্যাকটিতে আপনি পাচ্ছেন ৪.৫ জিবি (৩ জিবি+১.৫ জিবি) ৭৬ টাকায়। গ্রামীন রিচার্জ পয়েন্ট থেকে ৭৬ টাকা রিচার্জে এই প্যাকটি কিনতে পারবেন।

জিপি ৫ জিবি ১১৪ টাকা জিপি ইন্টারনেট অফার

যারা নিয়মিত ইন্টারনেট ব্যবহার করে থাকেন তাদের জন্য ৫ জিবির এই প্যাকটি বেস্ট হবে। আপনি সবসময় ইন্টারনেটের সাথে কানেক্ট থাকতে পারবেন। মাত্র ১১৪ টাকায় ৭ দিনের জন্য পেতে ডায়াল করুন *121*3344# নম্বরে।

জিপি ৮ জিবি ১৪৮ টাকা জিপি ইন্টারনেট অফার

যারা ল্যাপটপ এবং পিসিতে ইন্টারনেট ব্যবহার করেন তাদের কাছে খুবই জনপ্রিয় একটি প্যাকেজ। ওয়েবসাইট, লাইবস্ট্রিমিং, গেমস, মুভি ইত্যাদি খুব সহজেই আপনি ব্রাউজ করতে পারবেন। মাত্র ১৪৮ টাকায় প্যাকটি নিতে ডায়াল করুন *121*3262# নম্বরে যার মেয়াদ থাকবে ৭ দিন।

জিপি ১২ জিবি ১৯৮ টাকা জিপি ইন্টারনেট অফার

আপনার যদি প্রতিদিন কিছু না কিছু ডাউনলোড করতে হয়। তাহলে এই প্যাকটি আপনার জন্য। মাত্র ১৯৮ টাকায় ৭ দিনের জন্য ১২ জিবি ইন্টারনেট পেতে ডায়াল করুন *121*3133# নম্বরে।

 

আরো পড়ুন: এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২

 

জিপি ইন্টারনেট অফার প্যাক তালিকা ২০২২

এখানে আপনি ডেটা ভলিউম অনুযায়ী সকল ডেটা প্যাকের তালিকা দেওয়া রয়েছে। আশা করি আপনাদের কাজে দিবে।

  রবি ইন্টারনেট অফার ২০২২ Robi Internet Offer 2022

ইন্টারনেট প্যাক

মূল্য মেয়াদ অ্যাক্টিভেশন কোড
১ জিবি (৫১২ এম্বি + ৫১২ এম্বি ফোর-জি) ৩৮ টাকা ৩ দিন

*121*3366#

১ জিবি

৪৬ টাকা ৩ দিন *121*3399#
২.৫ জিবি ৫৭ টাকা ৩ দিন

*121*3242#

৩.৫ জিবি

৬৯ টাকা ৩ দিন *121*3282#
৪.৫ জিবি (৩ জিবি+ ১.৫ জিবি ফোর-জি) ৭৬ টাকা ৩ দিন

Recharge 76 BDT

১ জিবি

৭৭ টাকা ৭ দিন *121*3056#
২ জিবি ৯৮ টাকা ৭ দিন

*121*3322#

৫ জিবি

১১৪ টাকা ৭ দিন *121*3344#
৮ জিবি ১৪৮ টাকা ৭ দিন

*121*3262#

১২ জিবি

১৯৮ টাকা ৭ দিন

*121*3133#

জিপি ৪জি ইন্টারনেট প্যাক তালিকা ২০২২

এখন আমি আপনাদের গ্রামীনফোনের ৪জি ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো। নিচে ফোর-জি ইন্টারনেট এর তালিকা দেওয়া হলো।

ইন্টারনেট প্যাক

মূল্য মেয়াদ

অ্যাক্টিভেশন কোড

৬ জিবি ১২৪ টাকা ৭ দিন

*121*3434#

২০ জিবি

৪৯৯ টাকা ৩০ দিন

*121*3435#

৬০ জিবি

৯৯৯ টাকা ৩০ দিন *121*3436#
১০০ জিবি ১৪৯৯ টাকা ৩০ দিন

*121*3437#
or Type 100GB4G Send to 25000

২০০ জিবি

১৯৯৯ টাকা ৩০ দিন

*121*3438#
or Type 200GB4G Send to 25000

গ্রামীনফোন ব্যান্ডেল প্যাক তালিকা ২০২২

আপনি যদি মিনিট এবং ডেটা একসাথে কিনতে চান তাহলে এই প্যাকগুলো আপনাদের জন্য।

ইন্টারনেট প্যাক

মূল্য মেয়াদ অ্যাক্টিভেশন কোড
৫০০ এম্বি এবং ৩০ মিনিট ৫৬ টাকা ৩ দিন

রিচার্জ ৫৬ টাকা

১ জিবি এবং ৮০ মিনিট

৯৬ টাকা ৭ দিন রিচার্জ ৯৬ টাকা
৩ জিবি এবং ৩০০ মিনিট ৩০৯ টাকা ৩০ দিন

রিচার্জ ৩০৯ টাকা

১৫ জিবি + ৫০০ মিনিট সাথে ফ্রী বায়োস্কপ প্রাইম পাস

৫৪৮ টাকা ৩০ দিন রিচার্জ ৫৪৮ টাকা
২৫ জিবি + ৭০০ মিনিট ৭৯৮ টাকা 30 Days

রিচার্জ ৭৯৮ টাকা

১০ জিবি সাথে ৩০০ মিনিট

৫৯৯ টাকা 30 Days রিচার্জ ৫৯৯ টাকা
২৫ জিবি এবং ৬০০ মিনিট ৯৮৯ টাকা 30 Days

রিচার্জ ৯৮৯ টাকা

১,২০০ মিনিট সাথে ৬ জিবি

৯৯৭ টাকা 30 Days রিচার্জ ৯৯৭ টাকা
৬০০ মিনিট সাথে ২ জিবি ৪৯৪ টাকা 30 Days

রিচার্জ ৪৯৪ টাকা

৫ জিবি জি৫ প্যাক

৯৯ টাকা 30 Days রিচার্জ ৯৯ টাকা
১ জিবি জি৫ প্যাক ৩৯ টাকা 7 Days

রিচার্জ ৩৯ টাকা

জিপি ইন্টারনেট রিলেটেড ইউএসডি কোড

অটো রিনিউ অথবা ক্যানসেল করতে অথবা ইন্টারনেট ব্যালেন্স চেক ছাড়া আরো অনেক কিছুর ইউএসডি কোড এখানে দেওয়া আছে আশা করি আপনাদের কাজে দিবে।

সার্ভিস এর নাম

ইউএসডি কোড/অপশন
অটো রিনিউ চালু করতে

*121*3042#   or SMS “ON” to 25000

অটো রিনিউ বন্ধ করতে

*121*3043# or SMS “OFF” To 2500
ইন্টারনেট ব্যালেন্স চেক করুন

*121*1*4#

ইন্টারনেট প্যাকেজ ক্যানসেল করতে

*121*3041#

কিছু গুরুত্বপূর্ন তথ্য জিপি ইন্টারনেট সম্পর্কে

আরো পড়ুন: Robi Internet Offer 2022

  • যেকেউ জিপি ইন্টারনেট অ্যাক্টিভেট করতে পারবেন ইউএসডি কোড, ফ্লেক্সি প্লান অ্যাপ্স, এসএমএস, মাই জিপি এপ্স, ওয়াও বক্স, গ্রামীনফোন কোম্পানী সবসময় তাদের কাস্টমারদের এই সুবিধা দিয়ে থাকে।
  • অটো রিনিউয়াল সবসময়ই ডিফল্ট ভাবে বন্ধ থাকে তাই চালু করতে এসএমএস করুন “On” লিখে 25000 নম্বরে।
  • ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4# নম্বরে।
  • ইন্টারনেট ব্রাউজ করার পূর্বেই আপনাকে ইন্টারনেট সেটিং ঠিক করে নিতে হবে।

জিপি সবসময়ই তাদের কাস্টমারদের ভ্যালু দিয়ে থাকেন। বিভিন্ন ক্যাটাগরীর ইউজারদের জন্য গ্রামীনফোন বিভিন্ন ধরনের প্যাকেজ এবং অফার দিয়ে থাকে।

জিপি তাদের ঘোষনা অনুযায়ী যেসকল অফার দিয়েছে সবগুলোই আমরা জিপি ইন্টারনেট অফার ২০২২ এ উল্ল্যেক করেছি। আশা করি আপনাদের গ্রামীনফোন ইন্টারনেট প্যাকেজ কিনতে কাজে দিবে।

4 thoughts on “জিপি ইন্টারনেট অফার ২০২২ GP Internet Offer 2022”

  1. দেশের মোবাইল কম্পানিগুলি মানুষের রক্ত চুষে খাচ্ছে। যা খুব ভয়ানক। নতুন যে অফার গুলি দিছে এগুলাতো খুবই খারাপ।

    Reply

Leave a Comment