ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Brac University Job Circular কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ব্র্যাক বিশ্ববিদ্যালয় এর অনেক পদ খালি থাকার কারনে ব্র্যাক বিশ্ববিদ্যালয় বিভিন্ন পদের জন্য নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বেকারদের জন্য ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের চাকরি একটি বিশাল সুযোগ, যারা এই সেক্টরে চাকরি করতে চান। ব্র্যাক বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি শিক্ষা প্রতিষ্ঠান। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ থাকায় যোগ্যতা অনুযায়ী যে কেউ এই সুযোগ নিতে পারেন।

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ তাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। ব্র্যাক বিশ্ববিদ্যালয় শিক্ষা খাতে অনেক আরামদায়ক কর্মজীবনের সুযোগ দিয়ে থাকে। ব্র্যাক বিশ্ববিদ্যালয় মনে করে যে তরুণ ও উদ্যমী ব্যক্তিরা এই ধরনের সেক্টরের জন্য সাফল্যের চাবিকাঠি যা আমাদের দেশের ভবিষ্যৎত উজ্জ্বলতা তৈরি করতে পারে। আপনি যদি ব্র্যাক বিশ্ববিদ্যালয় এর চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে নিচের চাকরির সার্কুলার ছবিতে উল্লিখিত সময়সীমা অনুযায়ী আপনার আবেদন জমা দিতে হবে।

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন কারন এখানে দেওয়া ০২ টি পদে ০২ টি ক্যাটাগরীতে ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

  • প্রতিষ্ঠানের নাম: ব্র্যাক বিশ্ববিদ্যালয়
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ৩০শে আগষ্ট, ২০২২
  • চাকরির ধরণ: বেসরকারি বিশ্ববিদ্যালয় চাকরি
  • কর্মস্থল: সার্কুলার ইমেজ দেখুন
  • আবেদন করার মাধ্যম: অনলাইন 
  • আবেদনের শেষ তারিখ: ০৬ই সেপ্টেম্বর, ২০২২
  • অফিশিয়াল ওয়েবসাইট: https://www.bracu.ac.bd/
  মন্ত্রিপরিষদ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 আরো বিস্তারিত জানতে ব্র্যাক বিশ্ববিদ্যালয় অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিটি নিচে দেওয়া হয়েছে সেটি দেখুন।

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ প্রকাশিত হয়েছে। নিচে ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ এবং আবেদন করার শেষ তারিখ দেওয়া হয়েছে।

download 5

প্রকাশের তারিখ: ৩০শে আগষ্ট, ২০২২

আবেদনের শেষ তারিখ: ১০ই সেপ্টেম্বর, ২০২২

আবেদন করতে: এখানে ক্লিক করুন

 

download 6

প্রকাশের তারিখ: ৩০শে আগষ্ট, ২০২২

আবেদনের শেষ তারিখ: ১০ই সেপ্টেম্বর, ২০২২

আবেদন করতে: এখানে ক্লিক করুন

ব্র্যাক বিশ্ববিদ্যালয় এর চাকরির আবেদনপত্র আপনাকে অনলাইনে আবেদন করতে হবে

 

আবেদন পত্র প্রেরণের ঠিকানা

০৬ই সেপ্টেম্বর, ২০২২ এর আগে https://hotjobs.bdjobs.com/jobs/bracuniv/bracuniv421.htm এই ঠিকানায় আপনার আবেদনপত্র জমা দিতে হবে।

নোট: ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের আবেদন করার নিয়ম সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল নিয়োগপত্রটি ভালোভাবে দেখার অনুরোধ রইলো।

বাংলাদেশের সকল সরকারি চাকরি, বেসরকারি চাকরি, ব্যাংক চাকরি, এনজিও চাকরির খবর অনলাইনে আবেদন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, সিট-প্লান, পরীক্ষার ফলাফল ইত্যাদি সম্পর্কে সর্বশেষ তথ্য জানার জন্য এখনই ভিজিট করুন ডেইলিশিক্ষা ওয়েবসাইটে। এই পোস্টটি বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Was this article helpful?
YesNo

Leave a Comment