জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Courts of District and Sessions Judges Job Circular অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে। জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। আপনি যদি জেলা ও দায়রা জজ আদালতে এ কাজ করতে আগ্রহী হন তাহলে সময় শেষ হবার পূর্বেই আবেদন করে ফেলুন।

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ০৩ ও ০৬ জুলাই ২০২৪ এ প্রকাশিত হয়েছে। জেলা ও দায়রা জজ আদালতে এর অনলাইন আবেদন শুরু হবে ০৩ ও ০৬ জুলাই ২০২৪ থেকে এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৬ ও ২৫ জুলাই ২০২৪ পর্যন্ত।

জেলা ও দায়রা জজ আদালত চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

জেলা ও দায়রা জজ আদালতে চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। জেলা ও দায়রা জজ আদালতে এর চাকরির বিজ্ঞপ্তি আদালতে চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। জেলা ও দায়রা জজ আদালতে এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। জেলা ও দায়রা জজ আদালতে এর অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে জেলা ও দায়রা জজ আদালতে এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করে ফেলুন এখুনি।

জেলা ও দায়রা জজ আদালতে এর নতুন চাকরির বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

  • প্রতিষ্ঠানের নামজেলা ও দায়রা জজ আদালতে
  • নিয়োগবিজ্ঞপ্তি প্রকাশকাল: ০৩ ও ০৬ জুলাই ২০২৪
  • ক্যাটাগরি০৩
  • শূন্যপদ সংখ্যা: ০৩ টি
  • চাকরির ধরণসরকারি চাকরি
  • কর্মস্থলসার্কুলার ইমেজ দেখুন
  • অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.judiciary.gov.bd/
  • আবেদনকরার মাধ্যম: অনলাইন/ ডাকযোগে/ কুরিয়ার
  • অনলাইনে আবেদন শুরুআবেদন শুরু হয়েছে
  • আবেদনেরশেষ তারিখ: ১৬ ও ২৫ জুলাই ২০২৪

আরো বিস্তারিত জানতে জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Sylhet District Judge office Job Circular তাদের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় সিলেট এর ০১ টি পদে ০১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে বা কুরিয়ার এর মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন। এই লেখার মাধ্যমে জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর আবেদন যোগ্যতা, আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি।

  বাংলাদেশ মেরিন একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তির পদ সমূহ:

০১) পদের নামঃ সাঁট-মুদ্রাক্ষরিক কাম- কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি ।
অন্যান্য যোগ্যতাঃ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে সাঁটলিপি ও কম্পিউটার কোর্সের সনদপ্রাপ্ত হতে হবে।
মাসিক বেতনঃ ১১,০০০-২৬,৫৯০ টাকা

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় সিলেট নিয়োগে আবেদন করার পদ্ধতি

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনি যদি একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আবেদন করার পূর্বে তাদের অফিশিয়াল নোটিশটি ভালো করে পড়ে নিন।

আপনি যদি একজন আগ্রহী প্রার্থী হন তাহলে আবেদনপত্র আগামী ২৫/০৭/২০২৪ তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরাসরি সভাপতি, তৃতীয় ও চতুর্থ শ্রেণির পদসমূহের সরাসরি নিয়োগের লক্ষ্যে গঠিত বিভাগীয় নির্বাচন কমিটি, সিলেট-এরকার্যালয় বরাবর পৌঁছাতে হবে। উক্ত তারিখ ও সময়ের পর কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না ।

জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় সিলেট এর চাকুরির শর্ত ও অন্যান্য সুযোগ সুবিধা সমূহ:

প্রতিষ্ঠানের বিধি মোতাবেক জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে বেতন প্রদান করা হবে।

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। নিম্নে আবেদন কবে শুরু হবে এবং শেষ হবে তা উল্ল্যেখ করে দেওয়া হলো।

  বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

image

 

আবেদন শুরু হবে: আবেদন শুরু হয়েছে

আবেদনের শেষ সময়: ২৫ জুলাই ২০২৪

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় নেত্রকোনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় নেত্রকোনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Sylhet District Judge office Job Circular তাদের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় নেত্রকোনা এর ০২ টি পদে ০২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে বা কুরিয়ার এর মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন। এই লেখার মাধ্যমে জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর আবেদন যোগ্যতা, আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি।

জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় নেত্রকোনা নিয়োগ বিজ্ঞপ্তির পদ সমূহ:

০১) পদের নামঃ সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
অন্যান্য যোগ্যতাঃ সাঁটলিপিতে প্রতি মিনিটে ইংরেজিতে ১০০ শব্দ ও বাংলায় ৮০ শব্দ লেখার গতি অবশ্যই থাকতে হবে ও কম্পিউটারে ইংরেজি প্রতি মিনিটে ৩৫ শব্দ ও বাংলায় প্রতি মিনিটে ৩০ শব্দ টাইপিং গতি অবশ্যই থাকতে হবে।
মাসিক বেতনঃ ১১০০০-২৬৫৯০ টাকা।

০২) পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম শ্রেণী পাশ।
মাসিক বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা।

জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় নেত্রকোনা নিয়োগে আবেদন করার পদ্ধতি

জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় নেত্রকোনা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনি যদি একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আবেদন করার পূর্বে তাদের অফিশিয়াল নোটিশটি ভালো করে পড়ে নিন।

আপনি যদি একজন আগ্রহী প্রার্থী হন তাহলে চাকরির নির্ধারিত আবেদন ফরম এবং ০২ (দুই) কপি প্রবেশপত্র যথাযথভাবে পূরণক্রমে আগ্রহী প্রার্থীগণকে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে আগামী ১৬ জুলাই ২০২৪ খ্রিঃ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাক/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি পৌঁছাতে হবে।

  প্রাণিসম্পদ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-DLS Job Circular 2024

জেলা ও দায়রা জজ আদালতের কার্যালয় নেত্রকোনা এর চাকুরির শর্ত ও অন্যান্য সুযোগ সুবিধা সমূহ:

প্রতিষ্ঠানের বিধি মোতাবেক জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে বেতন প্রদান করা হবে।

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় নেত্রকোনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ

জেলা ও দায়রা জজ আদালত কার্যালয় নেত্রকোনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। নিম্নে আবেদন কবে শুরু হবে এবং শেষ হবে তা উল্ল্যেখ করে দেওয়া হলো।

image

আবেদন শুরু হবে: আবেদন শুরু হয়েছে

আবেদনের শেষ সময়: ১৬ জুলাই ২০২৪

জেলা ও দায়রা জজ আদালত চাকরি পরীক্ষার তথ্য

সকল পদের জন্য জেলা ও দায়রা জজ আদালত গুলোতে লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা নেওয়া হয়ে থাকে। তবে কিছু পদে ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। সুতরাং, জেলা ও দায়রা জজ আদালতে এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর নিয়োগ পরিক্ষা ০৩টি ধাপে অনুষ্ঠিত হবে।

  • লিখিত পরীক্ষা
  • ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)
  • লাইভ পরীক্ষা।

জেলা ও দায়রা জজ আদালত পরীক্ষার তারিখ, আসন বিন্যাস, ফলাফল

কর্তৃপক্ষ জেলা ও দায়রা জজ আদালত পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। আপনি আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে জেলা ও দায়রা জজ আদালত পরীক্ষার তারিখ, আসন বিন্যাস এবং জেলা ও দায়রা জজ আদালতে পরীক্ষার ফলাফল ২০২৪ পাবেন।

আমরা জেলা ও দায়রা জজ আদালত চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল ধরনের তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি যে জেলা ও দায়রা জজ আদালত এর চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর এই বিস্তারিত লেখাটি আপনাকে সাহায্য করবে। সরকারি চাকরির  সার্কুলার ২০২৪ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য করার মাধ্যমে জিজ্ঞাসা করুন।

Leave a Comment