এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Eskayef Pharmaceuticals Limited Job Circular আজকে প্রকাশিত হয়েছে। এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড একটি স্বনামধন্য কোম্পানি। এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি নতুন চাকরি প্রার্থীদের কাছে আগ্রহের কেন্দ্রবিন্দুতে সবসময়ই থাকে। প্রায়শই এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড তাদের ঔষধ কোম্পানির জন্য নিয়োগ দিয়ে থাকে।

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আমরা ডেইলিশিক্ষা ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমানে আমাদের দেশের বেকারত্বের হার নিয়মিতভাবেই বেড়ে চলছে। তবে আপনার যদি এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে প্রকাশিত জবগুলো পছন্দ হয়ে থাকে তাহলে আবেদন করার সময়সীমা শেষ হবার পূর্বেই আবেদন করে ফেলুন।

. পদের নাম: মেডিকেল সার্ভিসেস অফিসার
পদের সংখ্য: নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা: মাস্টার্স/বি.ফার্ম/স্নাতক ও বিজ্ঞান এসএসসি পর্যন্ত।
বয়সসীমা: ৩২ বছরের বেশি নয়।
কর্মস্থান: বাংলাদেশের যে কোন জায়গায়।
কাগজের ধরন: চিকিৎসা সম্প্রদায়ের কাছে বৈজ্ঞানিক তথ্য প্রচার করা। প্রেসক্রিপশন তৈরির মাধ্যমে বিক্রয় উদ্দেশ্য অর্জন করা।

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন কোন কোন পদ এবং কতগুলো পদ খালি রয়েছে এবং কি কি পদে আবেদন করতে পারবেন।

কোম্পানির নাম  এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল  ০৯ জুন ২০২৪
চাকরি ক্যাটাগরি  ঔষধ কোম্পানি চাকরি
শূন্যপদের সংখ্যা  জব সার্কুলার ইমেজ দেখুন
কর্মস্থল  বাংলাদেশের যে কোন স্থান
বেতন  জব সার্কুলার ইমেজ দেখুন
আবেদন মাধ্যম  অনলাইনে/ডাকযোগে/সাক্ষাৎকার
আবেদন শুরু হবে  ০৯ জুন ২০২৪
আবেদনের শেষ সময়  ১০, ১১ এবং ১২ জুন ২০২৪

 (সকাল ১০টা থেকে দুপুর ১টা)

অফিশিয়াল ওয়েবসাইট  http://www.skfbd.com/

আপনি এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে চাইলে অনুগ্রহ করে তাদের অফিশিয়াল প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি পড়ুন এবং বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন। এবং নিজেকে দ্রুত এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার ২০২৪ এর চাকরির পরীক্ষার  জন্য নিজেকে প্রস্তুত করুন

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ আমাদের এখানে প্রকাশ করা হয়েছে আপনি এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখে আপনার যোগ্যতা ও পছন্দ অনুযায়ী পদে আবেদন করতে পারবেন।

image

প্রকাশের তারিখ: ০৯ জুন ২০২৪

আবেদনের শেষ তারিখ: ১০, ১১ এবং ১২ জুন ২০২৪

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তবলী

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড ২০২৪ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন চাকরির অফার করছে। এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী হতে হবে।
  • বয়স সীমা: এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী বয়স হতে হবে।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতা: পদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তা: প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা কোঠা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নিয়োগ পরীক্ষার সময়সূচি

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড এ আবেদন করার পর কর্তৃপক্ষ বিভিন্ন যাচাই এর মাধ্যমে তাদের জনবল নিয়োগ দিয়ে থাকে। সাধারণত এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী নির্বাচন করে থাকে।

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী মোবাইল নম্বরে SMS করে বা ইমেলের মাধ্যমে যথা সময়ে জানিয়ে দিয়ে থাকে। তাই এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করার পরে নিয়মিত আপনার মোবাইল এসএমএস এবং ইমেল ইনবক্স চেক করুন।

এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড হেল্পলাইন/যোগাযোগ

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

  • হেল্পলাইন নম্বর: যেকোন মোবাইল হইতে 8818327, 8814662 এ কল করুন।
  • অফিসিয়াল ওয়েবসাইট: http://www.skfbd.com/

তবে আবেদন করার আগে প্রার্থীকে সার্কুলার ইমেজ ফাইলটি মনোযোগ সহকারে পড়তে হবে। সুতরাং, আপনি যদি যমুনা ব্যাংক লিমিটেড এ ক্যারিয়ার গড়তে চান তবে আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটের পোষ্টগুলো নিয়মিত দেখতে থাকুন। শুধু এসকেয়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নয় আমরা ওয়েবসাইটে বাংলাদেশের সমস্ত এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরি, বেসরকারি চাকরি, ব্যাংক চাকরি, ঔষধ কোম্পানির চাকরি এছাড়াও সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

আরো দেখুন:

লাজ ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Comment