চট্টগ্রাম চ্যালেন্জার্স বনাম খুলনা টাইগার্স লাইভ স্কোর

চট্টগ্রাম চ্যালেন্জার্স বনাম খুলনা টাইগার্স লাইভ স্কোর Khulna Tigers vs Chattogram Challengers Live Score বঙ্গবন্ধু বিপিএল T20 2022 এর আজ ৯ম ম্যাচ। আজ দুপুর ১.৩০ মিনিটে শুরু হওয়ার কথা। আজ খুলনা বনাম চট্টগ্রাম ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস। এটি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্সের ২য় ম্যাচ। আজ, আমরা আপনাকে খুলনা টাইগার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ম্যাচের আপডেট এই লেখাটিতে দিবো।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২১শে জানুয়ারী ২০২২ এ শুরু হয়েছে। এই টুর্নামেন্টের ৯ম ম্যাচে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স খুলনা টাইগার্সের মুখোমুখি হবে যা অবশ্যই একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হবে। বঙ্গবন্ধু বিপিএলে আমাদের নিয়মিত আপডেটের অংশ হিসাবে, আজ আমরা আপনাকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স ম্যাচের সমস্ত বিবরণ জানাব যার মধ্যে ম্যাচের আপডেট, লাইভ স্কোর এবং আরও অনেক কিছু।

আরো পড়ুন: বিপিএল পয়েন্ট টেবিল

বিপিএলের আজকের ম্যাচের সূচি

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স ম্যাচটি ২৮শে জানুয়ারী, ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে। ম্যাচটি দিনে হবে এবং দুপুর ১.৩০ মিনিটে শুরু হবে। ম্যাচটি অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স ম্যাচ প্লেয়িং ইলেভেন

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স নিঃসন্দেহে এই বিপিএলের সবচেয়ে শক্তিশালী দলগুলোর একটি, কারণ তাদের রয়েছে ‘ইউনিভার্সাল বস’ মিস্টার ক্রিস গেইল। এছাড়া মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, নাসির হোসেন, লেন্ডল সিমন্স, কেসরিক উইলিয়ামস এবং জুনায়েদ সিদ্দিকের মতো খেলোয়াড়দের নিয়ে দলটির একটি ভারসাম্যপূর্ণ লাইনআপ রয়েছে।

আরও দেখুন: বিপিএল T20 সময়সূচী

অন্যদিকে খুলনা টাইগার্সে মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম সহ কিছু প্রতিভা যেমন নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, আলিস ইসলাম, রবার্ট ফ্রাই লিঙ্ক এবং আরও কয়েকজন রয়েছেন। সব মিলিয়ে, খুলনা টাইগার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ম্যাচটি একটি উচ্চ ভোল্টেজ হবে কারণ উভয় দলেই তারকা পারফর্মার রয়েছে এবং যখন খুলনা টাইগার্স বনাম চট্টগ্রামের ম্যাচের ভবিষ্যদ্বাণী আসে, আমরা বলব যে ম্যাচটি আপাতত সমানভাবে ভারসাম্যপূর্ণ।

  চট্টগ্রাম চ্যালেঞ্জার্স খেলোয়াড় ২০২২ তালিকা

সর্বশেষ কথা

আপনি খুলনা টাইগার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৬ষ্ঠ তম ম্যাচ এর লাইভ স্কোর BPL T20 2022। পাশাপাশি, বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2022, খুলনা বনাম চট্টগ্রাম ৯ম T20 ম্যাচ শুরুর সময় দুপুর ১.৩০ মিনিটে, ম্যাচের সমস্ত আপডেট নিয়মিত পাবেন। আমাদের সাথেই থাকুন এবং আপনার এখানে থাকার জন্য ধন্যবাদ।

Was this article helpful?
YesNo

Leave a Comment