মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Modhumoti Bank PLC Job Circular প্রকাশিত হয়েছে। বেকার যুবকদের কাছে মধুমতি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুবই গুরুত্বপূর্ণ। মধুমতি ব্যাংকটি বিভিন্ন ধরনের পরিষেবা যেমন: লোন এবং কার্ড, মানি এক্সচেঞ্জ, রিটেইল ব্যাংকিং, কর্পোরেট ফিনান্স, অ্যাসেট ম্যানেজমেন্ট এবং বহু বছর ধরে অনেক পরিষেবা প্রদান করে থাকে।

আমাদের দেশের অর্ধেকের বেশি মানুষ দরিদ্র। প্রাইভেট ব্যাংক এই সমস্ত লোকদের পাশে দাঁড়িয়েছে বিভিন্ন ধরনের আর্থিক সেবা প্রদানের মাধ্যমে। বেসরকারি ব্যাংকের পাশাপাশি আমাদের দেশে সরকারী ব্যাংকগুলো আর্থিক সহায়তা প্রদান করে।

প্রাইভেট ব্যাংকগুলো এখন আগের চেয়ে অনেক বেশি সুযোগ অফার করে এবং তাই মানুষজন বেসরকারি খাতের চাকরি এবং উচ্চ ক্যারিয়ার, উন্নত ভবিষ্যত এর জন্য মধুমতি ব্যাংক এর নিয়োগ বিজ্ঞপ্তি পছন্দ করে থাকেন।

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরিজীবিদের জন্য আকর্ষনীয় একটি চাকরি। মধুমতি ব্যাংক পিএলসি এর জন্য কাজ করা ব্যাংকিং সেক্টরে অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের একটি অনন্য সুযোগ। বিশেষ করে যারা ব্যাংকিং পেশায় তাদের ক্যারিয়ার গড়তে চান।

০১) পদের নাম: হেড অব করেসপন্ডেন্ট ব্যাংকিং
পদসংখ্যা: ০১ জন।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি।
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বনিম্ন ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: ফুল টাইম।
প্রার্থীর ধরন: আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।
কর্মক্ষেত্র: অফিসে
বয়সসীমা: সর্বনিম্ন ২৮ বছর।
কর্মস্থল: ঢাকা।
মাসিক বেতন: আলোচনা সাপেক্ষে।
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা।

  সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মধুমতি ব্যাংক পিএলসি বাংলাদেশের সকল চাকরিপ্রার্থী এবং বেকারদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি হতে পারে তাদের জন্য কাংখিত একটি চাকরি।

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত সংক্ষেপে নিচে দেওয়া হয়েছে। মধুমতি ব্যাংক পিএলসি এর চাকরি আপনাকে উদ্দীপক এবং সহায়ক পরিবেশে বহুমুখিতা, উদ্যোগ এবং সৃজনশীলতার সুযোগ করে দিবে। তাই মধুমতি ব্যাংক পিএলসি এর বিভিন্ন পদের জন্য বেশ ভালো অংকের বেতনসহ ব্যাংক চাকরি প্রত্যাশিতদের কাছথেকে আবেদন এর  আহ্বান করা হচ্ছে।

  • কোম্পানির নাম: মধুমতি ব্যাংক
  • নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকাল: ০৮ জুলাই ২০২৪
  • চাকরি ক্যাটাগরি: ব্যাংক চাকরি
  • শূন্যপদের সংখ্যা: জব সার্কুলার ইমেজ দেখুন
  • কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান
  • বেতন: জব সার্কুলার ইমেজ দেখুন
  • আবেদন মাধ্যম: অনলাইন
  • আবেদন শুরু হবে: শুরু হয়েছে
  • আবেদনের শেষ সময়: ০৭ আগষ্ট ২০২৪
  • ওয়েবসাইট: http://www.modhumotibankltd.com/

 আপনি মধুমতি ব্যাংক পিএলসি চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে চাইলে অনুগ্রহ করে তাদের অফিশিয়াল প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি পড়ুন এবং বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন। এবং নিজেকে দ্রুত মধুমতি ব্যাংক পিএলসি জব সার্কুলার ২০২৪ এর চাকরির পরীক্ষার  জন্য নিজেকে প্রস্তুত করুন

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশটি পড়ে বিস্তারিত তথ্য জানুন এবং আপনার পছন্দের পদটিতে আবেদন করুন। আপনি সহজেই ব্যাংক চাকরির সার্কুলার এছাড়াও আরও অনেক তথ্য যেমন: আবেদনের প্রয়োজনীয়তা, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, কীভাবে আবেদন করতে হবে, প্রবেশপত্র, আসন পরিকল্পনা এবং ফলাফলের সমস্ত তথ্য কিভাবে পাবেন তা বলা হয়েছে। সুতরাং, মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশটি সম্পূর্ণ ভাবে পড়ুন।

  ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

image

প্রকাশের তারিখ: ০৮ জুলাই ২০২৪

আবেদনের শেষ তারিখ: ০৭ আগষ্ট ২০২৪

আবেদন করতে: এখানে ক্লিক করুন

মধুমতি ব্যাংক পিএলসি চাকরির আবেদনের যোগ্যতা ও শর্তবলী

মধুমতি ব্যাংক পিএলসি ২০২৪ এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন চাকরির অফার করছে। মধুমতি ব্যাংক পিএলসি সার্কুলার ২০২৪ এর জন্য আবেদন করার জন্য আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

  • শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা মধুমতি ব্যাংক পিএলসি এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী হতে হবে।
  • বয়স সীমা: মধুমতি ব্যাংক পিএলসি এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী বয়স হতে হবে।
  • চাকরির অভিজ্ঞতা: নতুন এবং অভিজ্ঞ উভয় প্রার্থীই মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে পারবেন।
  • অন্যান্য যোগ্যতাপদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তাপ্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলা কোঠা: প্রকাশিত নিয়োগের তথ্য অনুযায়ী উল্লেখিত জেলার প্রার্থীরা মধুমতি ব্যাংক পিএলসি চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

মধুমতি ব্যাংক পিএলসি এর নিয়োগ পরীক্ষার সময়সূচি

মধুমতি ব্যাংক পিএলসি এ আবেদন করার পর কর্তৃপক্ষ বিভিন্ন যাচাই এর মাধ্যমে তাদের জনবল নিয়োগ দিয়ে থাকে। সাধারণত মধুমতি ব্যাংক পিএলসি লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী নির্বাচন করে থাকে।

মধুমতি ব্যাংক পিএলসি পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী মোবাইল নম্বরে SMS করে বা ইমেলের মাধ্যমে যথা সময়ে জানিয়ে দিয়ে থাকে। তাই মধুমতি ব্যাংক পিএলসি চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করার পরে নিয়মিত আপনার মোবাইল এসএমএস এবং ইমেল ইনবক্স চেক করুন।

  কমিউনিটি ব্যাংক বাংলাদেশ পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মধুমতি ব্যাংক পিএলসি হেল্পলাইন/যোগাযোগ

মধুমতি ব্যাংক পিএলসি নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত ফোন নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিতে পারবেন।

  • হেল্পলাইন নম্বর: যেকোন মোবাইল থেকে +8802 55068910 নম্বরে কল করুন।
  • মেইল: [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে।
  • অফিসিয়াল ওয়েবসাইট: http://www.modhumotibankltd.com/

তবে আবেদন করার আগে প্রার্থীকে সার্কুলার ইমেজ ফাইলটি মনোযোগ সহকারে পড়তে হবে। সুতরাং, আপনি যদি মধুমতি ব্যাংক পিএলসি এ ক্যারিয়ার গড়তে চান তবে আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটের পোষ্টগুলো নিয়মিত দেখতে থাকুন। শুধু মধুমতি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নয় আমরা ওয়েবসাইটে বাংলাদেশের সমস্ত এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরি, বেসরকারি চাকরি, ব্যাংক চাকরি, ঔষধ কোম্পানির চাকরি এছাড়াও সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

Leave a Comment