এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্ন সমাধান ২০২৪ (সকল বোর্ড)

এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্ন সমাধান ২০২৪। SSC ICT Question Solution শিক্ষার্থীদের সুবিধার্থে এখানে দেওয়া হলো। এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্ন সমাধান দেখে আপনার পরীক্ষা কিভাবে হয়েছে তা আপনি দেখতে পারবেন।

এসএসসি পরীক্ষার্থীদের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্নের সমাধান জানা খুবই জরুরি কেননা এসএসসি বাংলা ১ম পত্রের কত নম্বর পেয়ে আপনার পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন নৈব্যাক্তিক ৩০টির মধ্যে মোট কতটি প্রশ্নের উত্তর সঠিক হয়েছে ইত্যাদি।

বাংলাদেশের এসএসসি সকল বোর্ডের প্রশ্নের সমাধান এখানে দেওয়া হয়েছে। এখানে রাজশাহী বোর্ড, দিনাজপুর বোর্ড, যশোর বোর্ড, কুমিল্লা বোর্ড, ময়মনসিংহ বোর্ড, বরিশাল বোর্ড, ঢাকা বোর্ড, সিলেট বোর্ড, চট্টগ্রাম বোর্ড MCQ প্রশ্নের সমাধান দেওয়া হয়েছে।

একনজরে আজকের এসএসসি পরীক্ষা সময়সূচী ও মানবন্টন

শিক্ষার্থীরা একনজরে আজকের এসএসসি পরীক্ষা সময়সূচী ও মানবন্টন এখান দেখে নিতে পারো।

বিষয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (১৫৪)
পূর্ণমান ১০০ (লিখিত ৭০ এবং MCQ ৩০)
পরীক্ষার তারিখ ২৮শে ফ্রেব্রুয়ারি ২০২৪
সময় সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত

এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্ন সমাধান ২০২৪

শিক্ষার্থী বন্ধুরা তোমরা যদি এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষার প্রশ্ন সমাধান খুঁজে থাকো তাহলে সঠিক যায়গায় এসেছো। ডেইলিশিক্ষা ওয়েবসাইটের মাধ্যমে এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সকল প্রশ্নের সমাধান আমরা এখানে দেখিয়েছি।

আমরা চেষ্টা করেছি এসএসসি প্রশ্নের সমাধান গুলো আপনাদের জন্য শতভাগ নির্ভূল করে প্রকাশ করতে, তাই দেরি না করে এখনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রশ্ন সমাধানগুলি দেখে ফেলুন।

  এসএসসি আরবি প্রশ্ন সমাধান ২০২৪ (সকল বোর্ড)

এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি MCQ প্রশ্ন সমাধান ২০২৪

এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি MCQ প্রশ্ন সমাধান ২০২৪ এখানে দেওয়া হয়েছে। এসএসসি পরীক্ষার্থীরা এখান থেকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি MCQ প্রশ্ন সমাধান মিলিয়ে দেখতে পারবেন। বিশেষ করে যারা পরীক্ষা কেন্দ্রে উত্তর দেওয়া নিয়ে একটু দোটানায় পরে যায় তারা এখান থেকে তাদের প্রশ্ন গুলোর সাথে মিলিয়ে দেখতে পারবে।

 

এসএসসি পরীক্ষার্থী বন্ধুরা আশা করি এখান থেকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সকল প্রশ্ন সমাধান তোমাদের সহায়তা করবে। কোন প্রশ্ন নিয়ে কোন ধরনের জিজ্ঞাসা থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবে না কিন্তু।

Leave a Comment