সিলেট সানরাইজার্স প্লেয়ার লিস্ট

সিলেট সানরাইজার্স প্লেয়ার লিস্ট, মেম্বার এবং টিম স্কোয়াড বিপিএল টি-টোয়েন্টি ২০২২। বিপিএলের সব দলের স্কোয়াড এবং প্লেয়ার লিস্ট। আপনি যদি বাংলাদেশ ক্রিকেট বা বাংলাদেশ প্রিমিয়ার লীগ ভালোবাসেন, তাহলে আপনাকে অবশ্যই বিপিএলের জন্য প্রস্তুত থাকতে হবে। বিপিএলের আমাদের নিয়মিত আপডেটে, আজ আমরা আপনাকে সিলেট সানরাইজার্সের সাম্প্রতিক খবর জানাব, যে দলটি দেশের সিলেট বিভাগের প্রতিনিধিত্ব করছে।

সিলেট সানরাইজার্সের সর্বশেষ আপডেট

আগের মৌসুমে, সিলেটের ফ্র্যাঞ্চাইজিটি সিলেট সিক্সার্স নামে পরিচিত ছিল। বিপিএল ২০২২ এ দলের নাম পরিবর্তন করে সিলেট সানরাইজার্স রাখা হয়েছে। বিপিএল ২০২২ ম্যাচের সময়সূচী

সিলেট সানরাইজার্সের স্থানীয় ও বিদেশি খেলোয়াড় তালিকা

স্থানীয় খেলোয়াড়: তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আল-আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, আনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলোক কাপালি, মুক্তার আলী, মিজানুর রহমান, নাদির চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াতুল ইসলাম, সানজিদুল ইসলাম। .

বিদেশি খেলোয়াড়: দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো পেরেরা, শিরাজ আহমেদ, রবি বোপারা, কলিন ইনগ্রাম, কেসরিক উইলিয়ামস।

আরো পড়ুন: বিপিএল পয়েন্ট টেবিল ২০২২

এর আগের আসরে দলে একঝাক বিদেশী ক্রিকেটারও ছিল। তাদের মধ্যে কয়েকজন হলেন- সন্দীপ লামিচেন, শেরফোন রাদারফোর্ড, নিকোলাস পুরান, ডেভিড ওয়ার্নার, সোহেল তানভীর এবং জেসন রয়। এবারের বঙ্গবন্ধু বিপিএল ২০২২ এ, ফ্র্যাঞ্চাইজিটি এই ন্যূনতম কিছু খেলোয়াড়কে ধরে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করছে। এর পাশাপাশি, দলের সামগ্রিক শক্তি বাড়াতে নতুন কিছু খেলোয়াড়কে সাইন করিয়েছে।

  ফরচুন বরিশাল টিম ২০২২ প্লেয়ার লিস্ট

আমাদের সাইটে সিলেট সানরাইজার্স এবং বিপিএল ২০২২ এর প্রতিটি আপডেট জানুন। আমাদের সাথে যুক্ত থাকুন এবং যতটা পারেন আপনার সিলেটি খেলা পাগল বন্ধুটির সাথে এই লেখাটি শেয়ার করুন।

Was this article helpful?
YesNo

Leave a Comment