এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ Airtel Internet Offer 2022

এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ Airtel Internet Offer 2022। বাংলাদেশের অন্যান্য মোবাইল অপারেটরের মতো, এয়ারটেল বাংলাদেশ তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের অফার প্রদান করে। এই অফারগুলো সাধারনত মিনিট এবং ইন্টারনেট প্যাক হয়ে থাকে। এর মধ্যে আবার কিছু কম্বো প্যাকও দিয়ে থাকে।

বন্ধুরা আপনাদের জন্য সেরা কিছু এয়ারটেল ইন্টারনেট অফার নিয়ে হাজির হয়েছি। এখানে আপনাদের সুবিধার্থে এয়ারটেল ইন্টারনেট অফার প্যাকেজ এবং সাথে তাদের অ্যাক্টিভেশন কোড সহ হাজির হয়েছি।

১ জিবি + ১০০ মিনিট ৩০ দিনের জন্য

১ জিবি ইন্টারনেট সাথে ১০০ মিনিট টকটাইম পাবেন এই অফারে। এই অফারটি ৩০ দিনের জন্য। আপনি যদি ন্যূনতম ব্যবহারকারী হন তবে এই অফারটি আপনার জন্য বেষ্ট হবে। এর পাশাপাশি আপনি ১০ টাকা ক্যাশব্যাক পাবেন। এই অফারটি পেতে ডায়াল করুন *123*148#।

৩ জিবি ৩ দিনের জন্য

আপনি যদি একজন গেমার হন বা মুভি পাগল তাহলে আপনার জন্য এই অফারটি। এই অফারটিতে আপনি পাবেন ৩ জিবি ইন্টারনেট মাত্র ৫৯ টাকায় এবং এই ডেটার মেয়াদ থাকবে ৩ দিন। আপনি যদি এই অফারটি অ্যাক্টিভেট করতে চান তাহলে *123*059# ডায়াল করুন।

৩ জিবি ফেইসবুক মেসেন্জার

আপনি যদি রেগুলার মেসেন্জার ইউজার হন, তাহলে এই প্যাকটি আপনার জন্য পারফেক্ট হবে। এয়ারটেল ৩ জিবি ইন্টারনেট দিচ্ছে শুধু মাত্র ম্যাসেন্জার ব্যবহারকারীদের জন্য মাত্র ৩৯ টাকায়। এই প্যাকটির মেয়াদ ৩ দিনের জন্য । আপনি যদি এই অফারটি অ্যাক্টিভেট করতে চান তাহলে 123*39# ডায়াল করুন।

  জিপি ইন্টারনেট অফার ২০২২ GP Internet Offer 2022

১ জিবি ৩ দিনের জন্য

এয়ারটেল এ ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন ৩ দিনের জন্য মাত্র ২২ টাকাতে। এর জন্য আপনাকে ডায়াল করতে হবে *123*022# নাম্বারে।

১.৫ জিবি + ৫০ মিনিট ৭ দিনের জন্য

আপনি যদি একসাথে মিনিট এবং ইন্টারনেট চান, তাহলে এই অফারটি আপনি নিতে পারেন। এই ইন্টারনেট প্যাকটিতে পাবেন ১.৫ জিবি ইন্টারনেট এবং ৫০ মিনিট মাত্র ৯৮ টাকায় আর হ্যাঁ সবচেয়ে ধারুন ব্যপার হচ্ছে আপনি এই প্যাকটি কিনলে ৫ টাকা ক্যাশব্যাক পাবেন। এই অফারটি অ্যাক্টিভেট করতে চান তাহলে *123*098# ডায়াল করুন।

২ জিবি ইন্টারনেট ৭ দিনের জন্য

সপ্তাহের সাতদিনই যদি ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে এই প্যাকটি আপনার জন্যই দেওয়া হয়েছে। এয়ারটেল মাত্র ৮৯ টাকায় আপনাকে দিচ্ছে ৭ দিন মেয়াদের ২ জিবি ইন্টারনেট। যদি এই ইন্টারনেট অফারটি অ্যাক্টিভেট করতে চান তাহলে *123*089# ডায়াল করুন।

২ জিবি ইন্টরনেট ৩০ দিনের জন্য

আপনি যদি একজন মিনিমাম ইন্টারনেট ইউজার হন কিন্তু মাসের ৩০ দিনই আপনাকে ইন্টারনেট জগতে একবার ঢু মারতে হয় তাহলে এই অফারটি আপনার জন্য। ২ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদে পাচ্ছে মাত্র ২২৯ টাকায়। এই প্যাকটি কিনতে চাইলে ডায়াল করুন *123*229# এই নম্বরে।

৪ জিবি ৪ দিনের জন্য

আপনি যদি মুভি পাগল হয়ে থাকেন বিশেষ করে ইউটিউবের নতুন নতুন বের হওয়া মাত্রই দেখে ফেলেন তাহলে এই ইন্টারনেট প্যাকটি আপনার জন্য। এখানে আপনি মাত্র ৬৪ টাকাতে পাচ্ছেন ৩ জিবি থ্রিজি ইন্টারনেট এবং ১ জিবি ফোরজি ইন্টারনেট ৪ দিনের জন্য। প্যাকটি কিনতে ডায়াল করুন *123*064# এই নম্বরে।

  গ্রামীণফোন মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২

৫ জিবি ১০ দিনের জন্য

আপনি যদি হেবি ইউজার হয়ে থাকেন তাহলে এই অফারটি আপনার জন্য। মাত্র ১৫৯ টাকায় ৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন। আপনি রিচার্জ অথবা *123*159# ডায়াল করে এই অফারটি নিতে পারেন ১০ দিনের জন্য।

৭ জিবি ১০ দিন মেয়াদ

এয়ারটেল তাদের কাস্টমারদের ৭ জিবি ইন্টারনেট দিচ্ছে ১০ দিন মেয়াদের। এক্ষেত্রে আপনি এই অফারটি পেতে ১৭৯ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *123*179#।

১২ জিবি ইন্টারনেট সাথে ৬০০ মিনিট

এটা একটি ব্যান্ডেল প্যাক। এই অফারে আপনি ইন্টারনেট এবং মিনিট দুটোই পাচ্ছেন একসাথে। এই প্যাকেজে আপনি পাবেন ১২ জিবি ইন্টারনেট সাথে ৬০০ মিনিট। অফারটি নিতে আপনাকে রিচার্জ করতে হবে ৬৪৮ টাকা অথবা ডায়াল করুন *123*648# এই নম্বরে আর এই প্যাকটির মেয়াদ থাকবে ৩০ দিন।

৬০ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য

এয়ারটেল সবসমই হেব্বি ইউজারদের জন্য এক্সসাইটিং কিছু অফার রাখে বিশেষ করে গেমারদের জন্য। আপনি যদি হেবি ইউজার হয়ে থাকেন তাহলে এই অফারটি আপনার জন্য। ৬০ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য পাচ্ছেন মাত্র ৯৯৮ টাকায়। এবং এই ইন্টারনেট আপনি টু-জি থ্রি-জি এবং ফোর-জি নেটওয়ার্ক এ ব্যবহার করতে পারবেন। এই প্যাকেজটি কিনতে ডায়াল করুন *123*998#।

একনজরে এয়ারটেলের সকল ইন্টারনেট প্যাক

বিস্তারিত পড়ার একদমই সময় যদি হাতে না থাকে তাহলে এই টেবিলটিতে চোখ ভোলাতে পারেন। এখানে ইন্টারনেট প্যাক এর নাম, মেয়াদ, মূল্য এবং এ্যক্টিভেশন কোড দেওয়া রয়েছে। আপনার পছন্দ মতো একটা বেছে নিন।

ইন্টারনেট প্যাক

মেয়াদ মূল্য এ্যক্টিভেশন কোড
১ জিবি ৩ দিন ২২ টাকা

*123*022#

১ জিবি + ১০০ মিনিট

৩০ দিন ১৪৮ টাকা *123*148#
৩ জিবি ৩ দিন ৫৯ টাকা

*123*59#

৩ জিবি

(শুধু মাত্র মেসেন্জার)

৪ দিন ৩৯ টাকা *123*39#
১.5 জিবি + ৫০ মিনিট ৭ দিন ৯৮ টাকা

*123*098#

২ জিবি

৩০ দিন ২২৯ টাকা *123*229#

২ জিবি

৭ দিন ৮৯ টাকা *123*089#
৪ জিবি ৪ দিন ৬৪ টাকা

*123*064#

৫ জিবি ১০ দিন ১৫৯ টাকা

*123*159#

৭ জিবি

১০ দিন ১৭৯ টাকা *123*179#

১২ জিবি + ৬০০ মিনিট

৩০ দিন ৬৪৮ টাকা

*123*648#

৬০ টাকা ৩০ দিন ৯৯৮ টাকা

*123*998#

  রবি ইন্টারনেট অফার ২০২২ Robi Internet Offer 2022

এয়ারটেল ক্লাসরুম প্যাক

ছাত্র-ছাত্রীদের জন্য এয়ারটেল বিশেষ কিছু প্যাকেজ অফার করছে। যাকে এয়ারটেল ক্লাসরুম প্যাক বলা হয়েছে। নিচের টেবিলটিতে ইন্টারনেট প্যাক এর নাম, মেয়াদ, মূল্য এবং এ্যক্টিভেশন কোড দেওয়া রয়েছে। আপনার পছন্দ মতো একটা বেছে নিন।

ইন্টারনেট প্যাক

মূল্য মেয়াদ

এ্যক্টিভেশন কোড

১ জিবি + ১ জিবি ক্লাসরুম

৩৮ টাকা ৩ দিন

*123*038#

১.৫ জিবি + ০.৫ জিবি ক্লাসরুম

৪৪ টাকা ৩ দিন

*123*044#

২ জিবি + ১ জিবি ক্লাসরুম

৪৯ ৩ দিন

*123*049#

১.৫ জিবি + ৩ জিবি ক্লাসরুম

৫৪ টাকা

৩ দিন

*123*054#

৪ জিবি + ১ জিবি ক্লাসরুম

৬৪ টাকা

৩ দিন

*123*064#

৫ জিবি + ১ জিবি ক্লাসরুম

৬৪ টাকা

৩ দিন

*123*068#

৬ জিবি + ১ জিবি ক্লাসরুম

৭৬ টাকা ৩ দিন *123*076#

৪.৫ জিবি + ২ জিবি ক্লাসরুম

১১৪ টাকা ৭ দিন

*123*114#

৫ জিবি + ৩ জিবি ক্লাসরুম

১২৯ টাকা

৭ দিন

*123*129#

১.৫ জিবি + ১ জিবি ক্লাসরুম

২০৯ ৩০ দিন

*123*209#

১২ জিবি + ৫ জিবি ক্লাসরুম

৩৯৮ ৩০ দিন

*123*398#

এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ এর সর্বশেষ প্যাকেজগুলো এখানে দেওয়ার চেষ্টা করেছি। আপনি যদি এমন কোন প্যাক পান যেগুলো আমরা এখানে সংযোজন করিনি তাহলে দয়া করে বলবেন। যথাসম্ভব সংযোজন করে দিবো।

এয়ারটেল বাংলাদেশ যেকোন সময় তাদের ইন্টারনেট অফার পরিবর্তন, পরিমার্জন করতে পারে আর অবশ্যই সর্বশেষ এয়ারটেল ইন্টারনেট অফার আপনি এখানে পাবেন।

Was this article helpful?
YesNo

১ thought on “এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ Airtel Internet Offer 2022”

Leave a Comment