বিকাশ ১১ টাকা রিচার্জ অফার ২০২২

বিকাশ ১১ টাকা রিচার্জ অফার ২০২২ নিয়ে আজকে আলোচনা করবো। বিকাশ বর্তমানে বাংলাদেশের মধ্যে সবচেয়ে অন্যতম সেরা মোবাইল ব্যাংকিং পরিষেবা। বিকাশ ব্র্যাক ব্যাংকের একটি সহযোগী প্রতিষ্ঠান। কোনো ব্যাংক অ্যাকাউন্ট ছাড়াই মানুষকে আর্থিক পরিষেবা দেওয়ার জন্য এই মোবাইল ব্যাংকিং চালু করা হয়েছিল। ২০১০ সালে এটি ব্রাক ব্যাংক লিমিটেড দ্বারা চালু হয়েছিল। এই ব্যাংকের অধীনে বিকাশের সমস্ত কার্যক্রম সম্পন্ন হয়ে থাকে। বিকাশ ব্যবহারকারী *২৪৭# ডায়াল করে বা বিকাশ অ্যাপ ব্যবহার করে তাদের অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবেন।

আজকের বিকাশ ক্যাশব্যাক অফার ১৪ টাকা ক্যাশব্যাক অফার

বিকাশ তাদের গ্রাহকদের অনেক ধরনের অফার প্রদান করে থাকে। যেমন মোবাইল রিচার্জ ক্যাশব্যাক অফার, ক্যাশ আউট, রেফারেল অফার ইত্যাদি। এগুলো ছাড়াও, কিছু দিন আগে এটি আরেকটি অফার দিয়েছে তা হল বিকাশ রিওয়ার্ডস। আপনার অ্যাকাউন্ট থেকে সেরা সেরা অফার গুলো পেতে আরও বেশি করে বিকাশ রিওয়ার্ডস পয়েন্ট বা কয়েন সংগ্রহ করুন।

বিকাশ ১১ টাকা রিচার্জ অফার

বিকাশ গ্রাহকরা তাদের বিকাশ অ্যাকাউন্ট থেকে ১১ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক পাবেন।

এই অফারটি একজন বিকাশ গ্রাহক একবারই নিতে পারবেন।

এই অফারটি মূলত বিজয়ের মাস উপলক্ষে বিকাশ তার গ্রাহকদের দিচ্ছেন। তই অফারটি পেতে এখনই রিচার্জ করুন আপনার মোবাইল নম্বরে ১১ টাকা।

বিকাশ অফার ২০২২ (সর্বশেষ অফার)

নোট: বিকাশ যেকোন সময় তাদের অফার পরিবর্তন করতে পারে তাই রিচার্জ করার আগে আপনার বিকাশ অ্যাপ এ লগইন করে ইনবক্স এ গিয়ে নোটিফিকেশন চেক করে দেখুন যে আপনি এই অফারটির জন্য উপযোগী কিনা।

  বিকাশ অ্যাড মানি অফার ১০০ টাকা ক্যাশব্যাক

বিকাশ ১১ টাকা রিচার্জ অফার

বিকাশ ১১ টাকা রিচার্জ অফার সম্পর্কে জানতে এই ইউআরএল এ গিয়ে বিস্তারিত জেনে নিতে পারেন www.bkash.com/bn/16tk_Cashback ধন্যবাদ সবাই আর কমেন্ট আপনার মতামত জানাতে ভুলবেন না কিন্তু।

Was this article helpful?
YesNo

Leave a Comment