ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ (সংশোধিত)

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ । ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২ । ডিগ্রি ৩য় বর্ষের রুটিন ২০২২ Degree 3rd year exam routine 2022 জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত হয়েছে। আপনি সহজেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষার রুটিন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে খুঁজে পেতে পারেন। অন্যথায়, আপনি আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে ডিগ্রি তৃতীয় বর্ষের রুটিন ২০২২ খুঁজে পেতে পারেন। ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা ৩০শে জুলাই ২০২২ তারিখ থেকে শুরু হবে।

আরো পড়ুন: ডিগ্রি ৩য় বর্ষ বোর্ড চ্যালেঞ্জ করার নিয়ম ২০২২

 

২০২০ ডিগ্রি পাস এবং সার্টিফিকেট কোর্স এর পরিক্ষা ০৬/০৯/২০২২ তারিখ থেকে নির্ধারিত সময়সূচী অনুযায়ী ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচী পরিবর্তন করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে। এটি ডিগ্রী ৩য় বর্ষের নতুন পরীক্ষার রুটিন।

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন আপনি আমাদের ওয়েবসাইট এবং জাতীয় বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে খুঁজে পাবেন।

আরো পড়ুন: ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট দেখার নিয়ম

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য সমূহ একসাথে আপনাদের সামনে হাজির করেছি। এখান থেকে পরিক্ষার তারিখ, সময়সূচী সব একসাথে দেওয়া হয়েছে।

  • প্রতিষ্ঠানের নাম: জাতীয় বিশ্ববিদ্যালয়
  • পরীক্ষার নাম: ডিগ্রি ৩য় বর্ষ
  • পরীক্ষার শুরুর তারিখ: ০৬ই সেপ্টেম্বর, ২০২২
  • পরীক্ষার শেষ তারিখ: ১৯শে অক্টোবর, ২০২২
  • পরীক্ষার সময়: ০১:৩০ PM
  গুচ্ছ ভর্তি পরীক্ষার আসন বিন্যাস A ইউনিট প্রকাশিত

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার সংশোধিত রুটিন নীচে দেওয়া হলো

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার সংশোধিত রুটিন নীচে দেওয়া হলো। আমাদের মূল লক্ষ্য হল সঠিক তথ্য শিক্ষার্থীদের দেওয়া।

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আশা করি আপনারা ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন পেয়েছে। তাই আজকে থেকেই পরীক্ষার প্রস্তুতি নিতে থাকুন যাতে ডিগ্রি পরীক্ষায় একটি ভালো ফলাফল করতে পারেন।

notice 4596 pub date 19072022 page 001 1

notice 4596 pub date 19072022 page 002 1 1

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার এডমিট কার্ড

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার এডমিট কার্ড পরীক্ষা শুরুর কয়েকদিন আগেই নিজ নিজ কলেজ থেকে সংগ্রহ করতে হবে। কারন পরীক্ষার এডমিট কার্ড ছাড়া পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না।

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন

বাংলাদেশের সরকারি চাকরি,বাংলাদেশে ব্যাংকের চাকরি, বাংলাদেশে প্রাইভেট চাকরি, বাংলাদেশে আন্তর্জাতিক এনজিও, বাংলাদেশে প্রাইভেট কোম্পানি, বাংলাদেশে প্রাইভেট ইউনিভার্সিটি চাকরি। ব্যাংক চাকরির ফলাফল, সরকারি চাকরির ফলাফল,বাংলাদেশে সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরির ফলাফল এবং বাংলাদেশের সমস্ত খণ্ডকালীন চাকরি এবং অন্যান্য বিষয় আমাদের ডেইলিশিক্ষা ওয়েবসাইটে পেয়ে যাবেন।

Was this article helpful?
YesNo

Leave a Comment