জিপি সিমের নাম্বার দেখার নিয়ম ২০২৪

জিপি সিমের নাম্বার দেখার নিয়ম ২০২৪ GP Number Check 2022। অনেকেই জানেন না যে কিভাবে জিপির নাম্বার চেক করবেন। আজকে আমরা দেখাবে যে কিভাবে আপনি আপনার গ্রামীন সিমের নাম্বার বের করবেন বা দেখবেন।

আমাদের সকলের কাছেই এখন মোবাইল আছে কিন্তু অনেক কিছুই আমরা ভুলে যাই অনেক সময় আমরা মনে করতে পারিনা আমাদের নিজেদের মোবাইল নম্বর। ঠিক তখনই আমাদের জানার দরকার পড়ে কিন্তু আমরা জানিনা যে কিভাবে নাম্বার চেক করবো।

জিপি নাম্বার চেক

যখন আমরা বুঝে উঠতে পারিনা ঠিক তখনই আমরা ইন্টারনেটের সাহয্য নিয়ে থাকি। তাই বন্ধুরা আপনি যাতে খুব সহজে আপনার জিপি সিমের নাম্বার চেক করতে পারেন সেজন্য আমরা এই লেখাটি আপনাদের সুবিধার্থে লিখেছি।

আরো পড়ুন: জিপি ইন্টারনেট অফার ২০২২

জিপি সিমের নাম্বার বের করা খুবই সহজ। আপনি দুইভাবে নাম্বার বের করতে পারবেন। প্রথম পদ্ধতি হলো ইউএসডি কোড ডায়াল করে এবং দ্বিতীয় পদ্ধতি হলো আন্য কারো মোবাইলে কল দিয়ে।

গ্রামীনফোন এবং অন্যান্য অফার চেক করবেন যেভাবে

সেবার নাম

ইউএসডি কোড
জিপি নাম্বার চেক

*2#

ইন্টারনেট ব্যালেন্স চেক

*121*1*4#
মোবাইল অ্যাকাউন্ট চেক

*566#

মিনিট চেক

*121*1*2#
জিপি এসএমএস ব্যালেন্স চেক

*121*1*2#

  • জিপি মোবাইল নাম্বার চেক করতে ডায়াল করুন *2# নম্বরে।
  • জিপি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4# নম্বরে।
  • জিপি মিনিট চেক করতে ডায়াল করুন *121*1*2# নম্বরে।
  • জিপি মোবাইল অ্যাকাউন্ট চেক করতে ডায়াল করুন *566# নম্বরে।
  • জিপি এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*2# নম্বরে।

আরো পড়ুন: গ্রামীণফোন সোশ্যাল প্যাক

গ্রামীনফোন বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল নেটওয়ার্ক কোম্পানী। তারা ১৯৯৬ সাল থেকে বাংলাদেশে সেবা দিয়ে আসছে। গ্রামীনফোন বিগত ২৫ বছর ধরে বাংলাদেশে সেবা দিয়ে আসাছে অন্যান্য মোবাইল নেটওয়ার্ক এর থেকে গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশি প্রায় ৮ কোটি ২৪ লাখ যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

  গ্রামীণফোন সোশ্যাল প্যাক ২০২২

বন্ধুরা আশা করি এই লেখাটি আপনাদের কাছে তথ্যবহুল হয়েছে এবং আপনারা আপনাদের কাংঙ্খিত নাম্বার চেক করতে পেরেছেন। আপনার যদি কোন ধরনের জিজ্ঞাসা থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে আমাদের জানাবেন।

2 thoughts on “জিপি সিমের নাম্বার দেখার নিয়ম ২০২৪”

Leave a Comment